সালমান খানের বিরুদ্ধে এবার মোবাইল ছিনতাইয়ের মামলা!

মোবইল ছিনতাই করেছেন বলিউড ভাইজান সালমান খান! মুম্বাইয়ের একটি থানায় তাঁর বিরুদ্ধে ছিনতাইয়ের এমন অভিযোগ এনেছেন তার এক ভক্ত। ওই ভক্তের বিরুদ্ধে সালমান খানের পক্ষে তাঁর দেহরক্ষীও একটি পাল্টা অভিযোগ দায়ের করেছেন।

সচারচার সাদা কাচ লাগানো গাড়ীতে চলেন না সালমান খান। বেশির ভাগ সময় কালো কাচ তোলা গাড়িতে যাতায়াত করেন তিনি। ভক্তদের কাছ থেকে একটু আড়াল হয়েই থাকেন তিনি। সম্প্রতি পথে নেমেছিলেন এই অভিনেতা। চড়ে বসেছিলেন সাইকেলে। দৃশ্যটি মুঠোফোনে ভিডিও করছিলেন এক ভক্ত। তাৎক্ষণিকভাবে তাঁর হাত থেকে ফোনটি কেড়ে নেন সালমান খান। ওই ভক্ত বেচারা ডিএন নগর থানায় সালমানের বিরুদ্ধে ছিনতাইয়ের একটি অভিযোগ দায়ের করেন।

অনুমতি না নিয়ে ভিডিও করার জন্য সালমানের দেহরক্ষী উল্টো অভিযোগ করেছেন ওই ভক্তের বিরুদ্ধে। যদিও অভিযোগপত্রে ওই ভক্ত লিখেছেন ভিডিও করার আগে তিনি সালমানের দেহরক্ষীর কাছ থেকে মৌখিক অনুমতি নিয়েছিলেন। এমনকি সালমান ও তাঁর দেহরক্ষী ওই ভক্তের সঙ্গে খারাপ ব্যবহারও করেছেন। বিষয়টির এখনো কোনো সুরাহা হয়নি।

সালমান খানকে শিগগিরই দেখা যাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে। সেখানে তাঁর সহশিল্পী হিসেবে থাকছেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে নতুন ছবি ‘দাবাং থ্রি’-এর শুটিং চলছে সালমানের। ভারতের মধ্যপ্রদেশের শুটিং শেষ করে দাবাংয়ের দলটি এখন কাজ করছে মুম্বাইতে।


সালমানকে বিয়ের প্রস্তাব দিলেন ক্যাটরিনা
বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খানের সাথে ক্যাটরিনার প্রেম-বিচ্ছেদ সকলের
বিস্তারিত
রাম চরণের ইসলাম গ্রহণের খবরটি
বৃহস্পতিবার (২৩ মে) ‘ইসলাম গ্রহণ করেছেন এই তামিল নায়ক’ শিরোনামে
বিস্তারিত
বৃদ্ধাশ্রমে চিত্রনায়িকা পূর্ণিমা
চিত্রনায়িকা পূর্ণিমা অভিনয় ক্যারিয়ারের শুরু থেকে নানা ধরনের সামাজিক সচেতনতামূলক
বিস্তারিত
নতুন করে আলোচনায় সানি লিওন
বর্তমানে সানি লিওন হিন্দী ছাড়াও বিভিন্ন ভাষার ছবির কাজে ব্যস্ত
বিস্তারিত
জয়ের পর যা বললেন নুসরাত
ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে জয়ী হয়েছেন নুসরাত জাহান।
বিস্তারিত
কেমন হলো তারকা প্রার্থীদের নির্বাচন
ভারতের লোকসভা নির্বাচনে এবার বিনোদন জগতের বেশ কজন তারকা রাজনৈতিক
বিস্তারিত