সিরাজদিখানে স্বামীর হাতে স্ত্রী খুন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পাষণ্ড স্বামী মমিনুল ইসলাম (৬০) কুপিয়ে ও জিহবা কেটে হত্যা করেছে স্ত্রী শাহীনুর বেগমকে (৫৫)। এ ঘটনার পর থেকে স্বামী মমিনুল পলাতক রয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার শেখরনগর ইউনিয়নের পশ্চিম পাউশার গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। এ নিয়ে এলাকায় একাধিকবার বিচার-সালিশ হয়েছে। বৃহস্পতিবার রাতে স্ত্রীকে মারধর করে মুমূর্ষু অবস্থায় রেখে পালিয়ে যায় মমিনুল। শুক্রবার সকালে নিহতের স্বজনরা শাহিনুর বেগমকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে সে মারা যায়।

নিহত শাহিনুর বেগমের ভাই সুলতান মিয়া জানান, প্রায় ৩৮ বছর আগে আমার বোনের সাথে বিয়ে হয় মমিনুলের। বিয়ের পর থেকেই বোনকে নির্যাতন করত। গতকাল  বৃহস্পতিবার রাতে আমার বোনকে অমানুষিকভাবে নির্যাতন করে আমার বোনের জিহবা কেটে ফেলে এবং মাথায় একাধিক আঘাত করে। শুক্রবার সকালে ঢাকা মেডিকেলে নেয়ার পথেই আমার বোন মারা যায়।

শেখরনগর ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম জানান, একাধিক বার বিচার-সালিশ করার পরও মমিনুল শুধরায়নি। তেমন কোন কারণ ছাড়াই সব সময় স্ত্রীকে মারধর করত। সর্বশেষ মেরেই ফেলল, তার বিরুদ্ধে আইনের মাধ্যমে শাস্তি হোক এটাই আমরা চাই।

সিরাজদিখান থানার শেখরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. সাইফুল ইসলাম জানান, দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি ছিল। রাতে স্ত্রীকে মেরে মমিনুল পালিয়ে যায়। লাশ ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেলে আছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে কী কারণে এমনভাবে মারল তা জানা যায়নি।


ঢাকা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ
মেডিকেল ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় স্থান করে নিয়ে ঢাকা মেডিকেল
বিস্তারিত
চবিতে ছাত্রী উত্ত্যক্তকারী বহিরাগত যুবক
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক ছাত্রীকে উত্ত্যক্ত করার ঘটনায় বহিরাগত যুবককে
বিস্তারিত
শীতলক্ষ্যায় ৫টি ড্রেজার ও ৩০টি
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে  বিআইডব্লিউটিএ
বিস্তারিত
সৌদিতে সড়ক দুর্ঘটনায় ২ সহোদরের
গত বুধবার সৌদি আরবের মদিনার কাছে একটি সড়ক দুর্ঘটনায় ৩৫
বিস্তারিত
সিরাজগঞ্জে ট্রাকচাপায় শিশু নিহত
বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বাগবাড়ী নামকস্থানে
বিস্তারিত
রাজশাহীতে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ
রাজশাহীর মোহনপুর উপজেলায় নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের
বিস্তারিত