সিরাজদিখানে স্বামীর হাতে স্ত্রী খুন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পাষণ্ড স্বামী মমিনুল ইসলাম (৬০) কুপিয়ে ও জিহবা কেটে হত্যা করেছে স্ত্রী শাহীনুর বেগমকে (৫৫)। এ ঘটনার পর থেকে স্বামী মমিনুল পলাতক রয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার শেখরনগর ইউনিয়নের পশ্চিম পাউশার গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। এ নিয়ে এলাকায় একাধিকবার বিচার-সালিশ হয়েছে। বৃহস্পতিবার রাতে স্ত্রীকে মারধর করে মুমূর্ষু অবস্থায় রেখে পালিয়ে যায় মমিনুল। শুক্রবার সকালে নিহতের স্বজনরা শাহিনুর বেগমকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে সে মারা যায়।

নিহত শাহিনুর বেগমের ভাই সুলতান মিয়া জানান, প্রায় ৩৮ বছর আগে আমার বোনের সাথে বিয়ে হয় মমিনুলের। বিয়ের পর থেকেই বোনকে নির্যাতন করত। গতকাল  বৃহস্পতিবার রাতে আমার বোনকে অমানুষিকভাবে নির্যাতন করে আমার বোনের জিহবা কেটে ফেলে এবং মাথায় একাধিক আঘাত করে। শুক্রবার সকালে ঢাকা মেডিকেলে নেয়ার পথেই আমার বোন মারা যায়।

শেখরনগর ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম জানান, একাধিক বার বিচার-সালিশ করার পরও মমিনুল শুধরায়নি। তেমন কোন কারণ ছাড়াই সব সময় স্ত্রীকে মারধর করত। সর্বশেষ মেরেই ফেলল, তার বিরুদ্ধে আইনের মাধ্যমে শাস্তি হোক এটাই আমরা চাই।

সিরাজদিখান থানার শেখরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. সাইফুল ইসলাম জানান, দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি ছিল। রাতে স্ত্রীকে মেরে মমিনুল পালিয়ে যায়। লাশ ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেলে আছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে কী কারণে এমনভাবে মারল তা জানা যায়নি।


মোটরসাইকেল আরোহী তিন বন্ধু ঘটনাস্থলেই
চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের পিছনে ধাক্কা লেগে তিন মোটরসাইকেল আরোহী নিহত
বিস্তারিত
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
দিনাজপুর জেলার বিরল সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আলম
বিস্তারিত
আগামীকাল আওয়ামী লীগের হরতালের ডাক
বান্দরবান পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াই মং মার্মাকে নৃশংসভাবে হত্যার
বিস্তারিত
ডাকসু ভিপির ইফতারে বাধা ছাত্রলীগের,
ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নূরুল হককে
বিস্তারিত
এবার বাস্তবে দেখা মিলল নাগ-নাগিনীর
স্বচক্ষে কখনও নাগ-নাগিনী দেখেছেন? বেশির ভাগ মানুষ এ সাপকে দেখেনি।
বিস্তারিত
মাশরাফির নির্দেশে ধান কিনছে সরকার,
সাম্প্রতিক সময়ে দেশজুড়ে কৃষকের মাঝে চলছে হাহাকার। ধানের নায্য মূল্য
বিস্তারিত