ভালোবাসার গল্প নিয়ে বিশ্বরেকর্ড !

এ এক অভিনব উদ্যোগ। আগামীকাল ১৪ ফেব্রুয়ারি ভালোবাসার গল্প নিয়ে বিশ্বরেকর্ড গড়তে যাচ্ছে বাংলাদেশ। রাজধানীর ধানমণ্ডির রবীন্দ্র সরোবর মঞ্চে ঘটবে এমনটা এক ঘটনা। সবচে' বেশি সংখ্যক ভালোবাসার গল্প নিয়ে হবে বিশ্বরেকর্ড। ভালোবাসার দিনে ভালোবাসার গল্প নিয়ে আসতে পারেন যে কেউ। সেই সঙ্গে যুগলদের জন্য থাকবে মজার সব আয়োজন।
জীবনের সেরা মুহূর্তগুলোকে স্মরণ করা, ছবি তোলা, তারকাদের সঙ্গে কথোপকথন, মজার গেম আর গল্প-গানে ভালোবাসা দিবস উদযাপন ভিন্নরকম এই আয়োজন করছে বিশ্বখ্যাত ম্যাচমেকিং অ্যাপস্‌ Matchstix।
এ প্রসঙ্গে বাংলাদেশে Matchstix এর যোগাযোগ সমন্বয় প্রতিষ্ঠান কুকিজারের পক্ষ থেকে জানানো হয়, ‌''প্রত্যেকের জীবনেই একটা ভালোবাসার গল্প থাকে। ভালোবাসা দিবসে আপনার এই গল্পগুলো নিয়ে চলে আসতে পারেন রবীন্দ্রসরোবর মঞ্চে। গল্প-আড্ডা-গানের সঙ্গে ভালোলাগার মজার সব আয়োজন নিয়ে Matchstix দিনভর অপেক্ষায় থাকবে আপনার জন্য। ভালোবাসার মানুষদের জন্যই এ আয়োজন। সেই সঙ্গে সুযোগ থাকছে ভালোবাসার গল্পের বিশ্বরেকর্ডের অংশ হওয়ার।''
এ উপলক্ষে ভালোবাসার গল্প সংগ্রহও চলছে। Matchstix বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাচ্ছে ভালোবাসার গল্প সংগ্রহ করতে। আর যে কেউ চাইলে ফেসবুক পেজের মাধ্যমে গল্প জমা দিতে পারেন। সেরা গল্পগুলোকে নিয়ে পরবর্তীতে টেলিছবি তৈরি করাসহ আকর্ষণীয় পরিকল্পনা আছে বলে জানান আয়োজকেরা।  
Matchstix মূলত পৃথিবীর অন্যতম জনপ্রিয় ম্যাচমেকিং অ্যাপ। এটি বিশ্বাস করে সবার জন্য উপযুক্ত বন্ধু খুঁজে বের করায়। Matchstix বিশ্বাস করে ভালোবাসা আর সম্পর্কে। তাই ভালোবাসা দিবস উদযাপনের মধ্য দিয়েই বাংলাদেশে যাত্রা শুরু করতে চায় ‘Matchstix App।  
ভালোবাসার গল্প নিয়েই ‘#startyourstory’ প্রতিপাদ্যকে সামনে রেখে Matchstix গড়তে যাচ্ছে বিশ্ব রেকর্ড। সকাল থেকে শুরু হবে গল্প সংগ্রহ। গল্প লেখার জন্যে ভেন্যুতে সবাইকে দেয়া হবে একটি করে হৃদয়াকৃতির চিরকুট। যা একে একে যোগ হবে ‘Matchstix লাভ বোর্ডে'।
নাবিলার উপস্থাপনায় ভালোবাসার গান গাইবে ‘বাপ্পা এন্ড ফ্রেন্ডস’ ও ব্যান্ডদল ‘দূরবীন’। সুরে সুরে মাতাবে বাংলাদেশি আইডল এর আমিদ ও ডি রকস্টার শুভ।
দিনটিকে স্মরণীয় করে রাখতে আছে ডিজে, কাপলদের জন্যে মজার মজার সব গেমস আর ভালোবাসার মানুষটির সাথে ছবি তোলার জন্যে ফটো বুথ। এছাড়াও থাকছে কারাওকে।
সবশেষে, সংগ্রহকৃত গল্পের রেকর্ডটি জানিয়ে সব প্রতিক্ষার অবসান ঘটিয়ে উদ্বোধন করা হবে ‘Matchstix App! এবারের ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবসের বিশ্ব রেকর্ডে অংশ নিতে নিয়মিত চোখ রাখুন Matchstix এর ইভেন্ট পেইজে। অনুষ্ঠানটি সরসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন।
বিস্তারিত: Facebook Page:
https://www.facebook.com/matchstixbangladesh
Instagram Page: instagram.com/matchstixbangladesh

 

 


মোবাইল ওয়ালেটগুলোতে পারস্পরিক লেনদেনের সুবিধা
এক বছরের মধ্যে ইন্টার অপারেবল পেমেন্ট সুবিধা দেওয়া সম্ভব হবে।
বিস্তারিত
অ্যাপল ওয়াচে আসছে নতুন ফিচার
স্মার্ট ওয়াচের মার্কেট শেয়ারে অনেক এগিয়ে আছে অ্যাপল। টেক জায়ান্টটি
বিস্তারিত
ভুটানের রাষ্ট্রীয় ব্যাংকের ওয়েবসাইটে বাংলাদেশি
চ্যাটবট হলো এক ধরনের কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন সফটওয়্যার, যা একজন ওয়েবসাইট
বিস্তারিত
ই-নামজারিতে সেবা পেয়েছেন কোটি মানুষ
দেশে জুলাই থেকে শুরু হয়েছে ই-নামজারি কার্যক্রম। ভূমি মন্ত্রণালয়ের অধীনে
বিস্তারিত
অ্যাপের মাধ্যমে ঘরে বসে ওষুধ
অ্যাপের মাধ্যমে অর্ডার করলে ঘণ্টা খানেকের মধ্যে হাতে পৌঁছে যাবে
বিস্তারিত
ফেইসবুক আবারও বিপদে
আবারও অনলাইন ডেটাসেটে ফেইসবুক ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য পাওয়া গেছে। এ
বিস্তারিত