বিশ্বকাপ দলে যুক্ত হচ্ছেন তাসকিন!

শেষ মুহূর্তে বাংলাদেশ বিশ্বকাপ দল কিছুটা হ্রদ-বদল আসতে পারে। ১৫ সদস্যের স্কোয়াডে আবু জায়েদ চৌধুরী রাহীর জায়গায় দেখা যেতে পারে তাসকিন আহমেদকে। দেশের বেশ কিছু সংবাদ মাধ্যমের খবর তেমন কিছুরই ইঙ্গিত দিচ্ছে।

টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার আগে পর্যন্ত সবাই ধরেই নিয়েছিল দলে থাকবেন তাসকিন আহমেদ। কিন্তু সবাইকে চমকে দিয়ে ১৫ জনের স্কোয়াডে জায়গা করে রাহী।

বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার সময়েই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করা হয়েছিল। সেই দলেও ছিলেন না তাসকিন। চোখের পানি ধরে রাখতে পারেননি ডানহাতি এই পেসার।

পরে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের জন্য ফরহাদ রেজার পাশাপাশি দলে ডাক পান তাসকিনকেও। এবার মনে হয়, বিশ্বকাপ দলেও ঢুকে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে তার।

আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে খেলেছিলেন তাসকিন। খরুচে বোলিংয়ে নিয়েছিলেন ৩ উইকেট। কিন্তু সিরিজের লড়াইয়ে এখনও খেলা হয়নি তার। অন্যদিকে প্রস্তুতি ম্যাচেও খেলেননি রাহী। জানা গেছে, চোটের কারণে ঠিকমতো অনুশীলনও করা হয়নি তার।

জোরালো গুঞ্জন, বিশ্বকাপ দল থেকে বাদই পড়ে যেতে পারে রাহী। তার জায়গায় অন্তর্ভুক্ত করা হতে পারে তাসকিনকে। তবে ১৬তম সদস্য হিসেবে স্কোয়াডে রাখা হতে পারে রাহীকে।

এ ব্যাপারে প্রধান নির্বাচক ও চলমান সফরে টাইগারদের টিম ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু বলেন, “ও (রাহী) তো চোটের কারণে এত দিন বোলিংই করতে পারছিল না। স্থানীয় ফিজিও যে প্রতিবেদন দিয়েছিল সে মতে সব কিছু হয়নি।”

“চোট থাকলে তো পরিবর্তন করতেই হবে। তবে আমরা রাহীকে বিশ্বকাপে নিয়ে যাব। সে ক্ষেত্রে দল ১৬ জনের হবে। এটা নিয়ে বোর্ড সভাপতির সঙ্গে কথা হবে।”


সাফে ভুটানকে উড়িয়ে দিয়ে উড়ন্ত
অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে ভুটানকে বড় ব্যবধানে হারিয়েছে
বিস্তারিত
মেসি আমাকে ভালো খেলোয়াড় বানিয়েছে,
লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো কে সেরা? এই নিয়ে এমন
বিস্তারিত
যে কারণে মাশরাফি-সাকিবদের কোচ হলেন
ক্রিকেটের প্রতি বাংলাদেশের মানুষের প্রবল আবেগ ও ভালোবাসা রাসেল ডমিঙ্গোকে
বিস্তারিত
অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশের
সাভারের বিকেএসপি থেকে ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন
বিস্তারিত
ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন প্রধান
বাংলাদেশ ক্রিকেট দলের দায়িত্ব নিতে ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন প্রধান
বিস্তারিত
ধর্ষণের কথা স্বীকার করেছেন রোনালদো!
বেশ কিছুদিন আগে ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, ক্যাথরিন মায়োরগা
বিস্তারিত