বিশ্বকাপ দলে যুক্ত হচ্ছেন তাসকিন!

শেষ মুহূর্তে বাংলাদেশ বিশ্বকাপ দল কিছুটা হ্রদ-বদল আসতে পারে। ১৫ সদস্যের স্কোয়াডে আবু জায়েদ চৌধুরী রাহীর জায়গায় দেখা যেতে পারে তাসকিন আহমেদকে। দেশের বেশ কিছু সংবাদ মাধ্যমের খবর তেমন কিছুরই ইঙ্গিত দিচ্ছে।

টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার আগে পর্যন্ত সবাই ধরেই নিয়েছিল দলে থাকবেন তাসকিন আহমেদ। কিন্তু সবাইকে চমকে দিয়ে ১৫ জনের স্কোয়াডে জায়গা করে রাহী।

বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার সময়েই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করা হয়েছিল। সেই দলেও ছিলেন না তাসকিন। চোখের পানি ধরে রাখতে পারেননি ডানহাতি এই পেসার।

পরে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের জন্য ফরহাদ রেজার পাশাপাশি দলে ডাক পান তাসকিনকেও। এবার মনে হয়, বিশ্বকাপ দলেও ঢুকে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে তার।

আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে খেলেছিলেন তাসকিন। খরুচে বোলিংয়ে নিয়েছিলেন ৩ উইকেট। কিন্তু সিরিজের লড়াইয়ে এখনও খেলা হয়নি তার। অন্যদিকে প্রস্তুতি ম্যাচেও খেলেননি রাহী। জানা গেছে, চোটের কারণে ঠিকমতো অনুশীলনও করা হয়নি তার।

জোরালো গুঞ্জন, বিশ্বকাপ দল থেকে বাদই পড়ে যেতে পারে রাহী। তার জায়গায় অন্তর্ভুক্ত করা হতে পারে তাসকিনকে। তবে ১৬তম সদস্য হিসেবে স্কোয়াডে রাখা হতে পারে রাহীকে।

এ ব্যাপারে প্রধান নির্বাচক ও চলমান সফরে টাইগারদের টিম ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু বলেন, “ও (রাহী) তো চোটের কারণে এত দিন বোলিংই করতে পারছিল না। স্থানীয় ফিজিও যে প্রতিবেদন দিয়েছিল সে মতে সব কিছু হয়নি।”

“চোট থাকলে তো পরিবর্তন করতেই হবে। তবে আমরা রাহীকে বিশ্বকাপে নিয়ে যাব। সে ক্ষেত্রে দল ১৬ জনের হবে। এটা নিয়ে বোর্ড সভাপতির সঙ্গে কথা হবে।”


আবারও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল
ইনজুরির কারণে কয়েক দফায় গত বছর লম্বা সময় মাঠের বাইরে
বিস্তারিত
বিশ্বকাপে টাইগারদের ১৫ সদস্য চূড়ান্ত
আসন্ন ২০১৯ বিশ্বকাপের জন্য গত ১৬ এপ্রিল (মঙ্গলবার) ঘোষণা করা
বিস্তারিত
বিশ্বকাপে বাংলাদেশের সূচি
আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে শুরু হতে যাচ্ছে আইসিসি
বিস্তারিত
কোপার আর্জেন্টিনা দল ঘোষণা, নেই
কোপা আমেরিকা ২০১৯ শুরু হতে যাচ্ছে ১৪ জুন। এবারের আসর
বিস্তারিত
আইসিসির দেওয়া সুযোগটি নিচ্ছে না
টানা ব্যর্থতার মধ্যে বিশ্বকাপে ভালো কিছু করার লক্ষ্যেই দলে পরিবর্তন
বিস্তারিত
বিশ্বকাপ দল থেকে বাদ পড়ে
চূড়ান্ত দলে জায়গা না পেয়ে মুখে টেপ লাগিয়ে নিঃশব্দ প্রতিবাদ
বিস্তারিত