স্বাচিপের রাজশাহী জেলা ও মেডিকেল কলেজ শাখা কমিটি ঘোষণা

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) রাজশাহী জেলা ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। একই সাথে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার স্বাচিপের দপ্তর সম্পাদক ডা. মোহাম্মদ এহসান উদ্দিন খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, স্বাচিপ রাজশাহী জেলা কমিটির সভাপতি করা হয়েছে ডা. চিন্ময় কান্তি দাসকে। আর সাধারণ সম্পাদক করা হয়েছে ডা. নাসিম আখতার এরিনাকে।

এছাড়া রামেক শাখার সভাপতি করা হয়েছে ডা. খলিলুর রহমানকে। আর সাধারণ সম্পাদক করা হয়েছে ডা. মোহাম্মদ মাহবুবুর রহমান খান বাদশাকে।

এছাড়া জেলা কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি দীপক কুমার মহোন্ত ও এফএমএ জাহিদ; কোষাধ্যক্ষ তাহসিনা শামীম, যুগ্ম-সম্পাদক আশজাদ হাসান ও আরিফুল আলম; সাংগঠনিক সম্পাদক সোহেল মাহমুদ মীর, বিজ্ঞান বিষয়ক সম্পাদক অর্ঘ্য প্রতীম দাম, দপ্তর সম্পাদক তন্ময়, প্রচার সম্পাদক সুমন পাল, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রাজু আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক ইন্দ্রনীল সরকার, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক জয়দ্বীপ ভাদুড়ী এবং গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান।

এছাড়া এই কমিটির সদস্যরা হলেন, ডা. সামিল উদ্দিন আহম্মেদ, আবদুল মান্নান, আতাউর রহমান, গোলাম ফারুক, আনোয়ারুল কাদের, বুলবুল হাসান, আমিনুল ইসলাম, তৃষা, মিথুন, সাজ্জাদ হোসেন শিমুল, রাজিব সরকার, রোকনুজ্জামান, মিনহাজুল ইসলাম, জামান আরা সোহেলী, নোশিন রহমান ও আতিক। এছাড়া এই কমিটির এক্স অফিসিও হয়েছেন- এসআর তরফদার ও মনসুর রহমান।

এদিকে রামেক শাখার কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নওশাদ আলী ও সানাউল হক মিঞা; কোষাধ্যক্ষ আহমেদ আসিফ ইকবাল, যুগ্ম সম্পাদক আবদুল হান্নান ও গোলাম মোস্তফা; সাংগঠনিক সম্পাদক হাসান আলম খুরশীদ, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইদ্রিস আলী আকন্দ, দপ্তর সম্পাদক রকিব সাদি, প্রচার সম্পাদক মোজাম্মেল হক বাদল, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আহমেদ মাসিহা জামিল, সমাজ কল্যাণ সম্পাদক বিভাস কর্মকার, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ডা. মশিউর রহমান এবং গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক একে আসাদ।

এছাড়া রামেক শাখা কমিটির সদস্য হয়েছেন- শাহেলা জেসমিন, হাফিজুর রহমান, জামিল রায়হান, রোকেয়া খাতুন, খাদিজা খানম, মেজবাউল আলম, সুব্রত ঘোষ, আবদুল্লাহ আল মামুন, লুৎফর রহমান, পার্থ মনি ভট্টাচার্য্য, প্রবীর মোহন বসাক, অমিত কুমার প্রামানিক, বাপ্পী কুমার বিশ্বাস এবং মিজানুল হক।


চাচীর গর্ভে ভাতিজার অবৈধ সন্তান!
সম্পর্কে তারা চাচী ও ভাতিজা। তাদের বয়সের পার্থক্য খুব একটা
বিস্তারিত
প্রেমিকা ও স্ত্রী দুজনই অন্তঃসত্ত্বা,
বিয়ের আশ্বাস দিয়ে ১৭ বছর বয়সী এক কিশোরীর সঙ্গে দীর্ঘ
বিস্তারিত
নোংরা পরিবেশে মাই তৈরির অপরাধে
সিরাজগঞ্জ পৌর এলাকার নতুন ভাংগাবাড়ীর মেহমান লাচ্ছা সেমাই কারখানায় নোংরা
বিস্তারিত
সাভারের এক কারখানাকে ১২ লাখ
নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করার অভিযোগে সাভারে একটি
বিস্তারিত
স্কুলছাত্রীকে যৌন নির্যাতন: পুলিশ সদস্য
মাদারীপুর পৌরসভার টিবি ক্লিনিক সড়কে এক স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে
বিস্তারিত
রূপগঞ্জে ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ,
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে এনে আলমাস হোসেন
বিস্তারিত