আড়াইহাজারে গৃহবধূকে গণধর্ষণ করে ভিডিও ধারণ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূকে গণধষর্ণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের সময় ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার হুমকি দিচ্ছে ধর্ষকচক্র।

এ ঘটনায় বৃহম্পতিবার ওই গৃহবধূ দাবি হয়ে চার ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেছেন। আসামিরা হলো স্থানীয় গাজীপুরা এলাকার ছায়েদ আলীর ছেলে সেলিম, ছালামের ছেলে মাঈনউদ্দিন, কফিল উদ্দিনের ছেলে সোহেল ও একই এলাকার নিজামউদ্দিনের ছেলে আবুল। তবে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। ধর্ষিতা চার সন্তানের জননী ও স্থানীয় এক রিকশাচালকের স্ত্রী। 

ওই নারী জানান, দীর্ঘদিন ধরে এলাকার চার বখাটে তাকে মোবাইলে উত্ত্যক্ত করে আসছিল। তাতে তিনি সাড়া দিচ্ছিলেন না। ৬ মে সন্ধ্যায় তিনি বাড়ির বাইরে বের হলে একা পেয়ে সেলিম তাকে মুখ চেপে ধরে কাপড় পেঁচিয়ে পাশেই একটি পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে আগে থেকেই অপেক্ষায় ছিল একই এলাকার আবুল, সোহেল ও নাঈমউদ্দিন। তার সহযোগীরা তার হাত-পা ও মুখ চেপে ধরে রাখে সেলিম তাকে ধর্ষণ করে।

এ সময় নাঈমউদ্দিন মোবাইলে ভিডিও ধারণ করে। তিনি আরো জানান, সামাজিক লোকলজ্জার ভয়ে বিষয়টি পরিবারের লোকজনের কাছে গোপন রাখেন। কিন্তু সংঘবদ্ধ এ ধর্ষকচক্র ধারণকৃত ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার হুমকি দিয়ে তাকে ফের ধর্ষণের চেষ্টা চালায়। পরে গৃহবধূ পরিবারকে বিষয়টি জানায়। এ নিয়ে পরে এলাকায় বিচার-সালিশ করতে চাইলে স্থানীয় প্রভাবশালীরা ধর্ষকদের পক্ষ নিয়ে উল্টো তাকে অপবাদ দিতে থাকে। কোন বিচার না পেয়ে বৃহম্পতিবার ধর্ষিতা চার ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেন। আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার ফায়জুর মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। 


গাজীপুরে গ্যাসের আগুনে একই পরিবারের
গাজীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে।
বিস্তারিত
ইফতার মাহফিলে স্পেন আ.লীগ নেতাকর্মীদের
বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
বিস্তারিত
সিরাজগঞ্জে ভেজাল গুড় তৈরি, অর্ধলক্ষ
সিরাজগঞ্জ সদর উপজেলার পোটল ছোনগাছা গ্রামে ভেজাল গুড় তৈরির কারখানায়
বিস্তারিত
গফরগাঁওয়ে চালককে অজ্ঞান করে অটো
ময়মনসিংহের গফরগাঁওয়ে দুই ছিনতাইকারী মুনসুর আলীর (৩৫) ইজিবাইক ভাড়া নিয়ে
বিস্তারিত
চাঁদপুরের সেরা ২ বিদ্যালয়ের ১০
চাঁদপুরের সেরা ও বিখ্যাত দুটি স্কুল হাসান আলী সরকারি উচ্চ
বিস্তারিত
চলন্ত বাসে গণধর্ষণ: ৪ আসামির
টাঙ্গাইলের ধনবাড়ীতে চলন্ত বাসে এক গৃহবধূকে গণধর্ষণ মামলায় চার আসামিকে
বিস্তারিত