‘তিনি আমার গুরুজন, আমার বাবা’

    
খ্যতিমান অভিনেতা এ টি এম শামসুজ্জামানকে দেখতে রাজধানীর আজগর আলী মেডিকেল হাসপাতালে গিয়েছিলেন চিত্রনায়িকা পপি। গতকাল রোববার দুপুরে তাকে দেখে আসার পর নিজের ফেসবুক আইডিতে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। একই সঙ্গে কয়েকটি ছবিও পোস্ট করেন এই অভিনেত্রী।

আলোকিত বাংলাদেশ পাঠকদের জন্য পপির ফেসবুক পোস্টটি হুবহু তুলে ধরা হলো:

শ্রদ্ধেয় এ টি এম শামসুজ্জামান শুধু ভালো একজন অভিনেতা নন, তিনি একজন শিক্ষক, আমার গুরুজন, আমার বাবা। এ ছাড়াও আমার ভালোবাসার একজন প্রিয় মানুষ। তার হাসি আমার কাছে হাজার কোটি টাকার চেয়ে অনেক বেশি দামি। আমি অনেক লাকি তিনি বাবা হিসেবে সবসময় আমার পাশে থেকেছেন। আর আমার সকল প্রাপ্তি ও ভালো কাজে খুশি হয়েছেন এবং অনুপ্রেরণা দিয়েছেন। এ জন্য আমি তার কাছে চিরকৃতজ্ঞ।

তিনি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। আমরা তাকে এই অবস্থায় আর দেখতে চাই না, তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে তাড়াতাড়ি সুস্থ করে দেন। আমার বাবার পাশে থাকার জন্য ধন্যবাদ মমতাময়ী প্রধানমন্ত্রীকে। তিনি সবসময় শিল্পীদের ভালোবাসেন ও পাশে থাকেন। তার প্রতি অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা।

ষাটের দশকের শুরুতে পরিচালক উদয়ন চৌধুরীর ‘বিষকন্যা’ চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করেন এ টি এম শামসুজ্জামান। প্রথম কাহিনি ও চিত্রনাট্যকার হিসেবে কাজ করেছেন ‘জলছবি’ ছবিতে।

এ পর্যন্ত শতাধিক চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন। প্রথম দিকে কৌতুক অভিনেতা হিসেবে চলচ্চিত্র জীবন শুরু করলেও খল অভিনেতা হিসেবেই জনপ্রিয়তা পান এ টি এম। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর ‘আলফা’।


রাজনীতিতে যোগ দিচ্ছেন প্রভাস!
মাত্র দিন কয়েকের অপেক্ষা। ৩০ আগস্ট মুক্তি পাচ্ছে ‘সাহো’। ছবির
বিস্তারিত
জানেন বাংলাদেশি সিনেমায় কত টাকা
যত টাকা পারিশ্রমিক নিচ্ছেনঃ বাংলাদেশের সিনেমায় দেখা যাবে বলিউড অভিনেত্রী
বিস্তারিত
কোয়েলের কোলে সদ্যোজাত বাচ্চাটি কার?
কোলে ফুটফুটে সদ্যোজাত। তাকে পরম মমতায় জড়িয়ে ধরেছেন অভিনেত্রী কোয়েল
বিস্তারিত
কাশ্মীর নিয়ে মুখ খোলায় সোনমকে
কাশ্মীর সংকট নিয়ে মুখ খুলেই বিপত্তিতে সোনম কাপুর। ফের উত্তপ্ত
বিস্তারিত
নায়করাজ রাজ্জাকের চলে যাওয়ার ২
চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাককে হারানোর দুই বছর আজ। ২০১৭
বিস্তারিত
সমুদ্র স্নানে গিয়ে মন খুলে
সুদীপ্তা চক্রবর্তী। বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ। সুদীপ্তাকে টলিউডে প্রথম দেখা
বিস্তারিত