মেয়ের মৃত্যুর পর খবর এলো বাবা বিশ্বকাপ স্কোয়াডে

পাকিস্তানের বিশ্বকাপ দলে জায়গা হয়নি তার। তবে বিশ্বকাপে যেতে একটা প্রমাণ দেয়ার সুযোগ পেয়েছিলেন। সেই সুযোগ কাজে লাগাতে ইংল্যান্ডে রয়েছেন পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে। সেখানে হয়তো এমন সংবাদের জন্য প্রস্তুত ছিলেন না। কিন্তু সেই সংবাদই শুনতে হলো। 

নিজের দুই বছর বয়সী কন্যা নূর ফাতেমার মৃত্যুর সংবাদ ইংল্যান্ডে বসেই পেলেন পাকিস্তানের ক্রিকেটার আসিফ আলী। কন্যার মৃত্যুর সংবাদের পরই এবার বড় সুসংবাদ পেলেন এই ব্যাটসম্যান। অবশেষে জায়গা পেলেন পাকিস্তানের বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াডে। 

রবিবার ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে পাকিস্তান ৫৪ রানে হেরছে। এতে সিরিজে ৪-০ ব্যবধানে হেরে গেছে দলটি। তবে ২৭ বছর বয়সী আসিফ এই সিরিজে দুটি হাফসেঞ্চুরি করেছেন। মোট ১৬টি আন্তর্জাতিক ওয়ানডেতে ৩৪২ রান করা আসিফের রানের গড় ৩১ এর উপরে।

ইংল্যান্ড সিরিজের জন্য দেশ ছাড়ার আগে টুইটারে আসিফ লিখেছিলেন, আমার মেয়ে স্টেজ-৪ ক্যান্সারের সঙ্গে লড়ছে। আমরা তাকে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাঠিয়েছি। মাত্র এক ঘণ্টার ব্যবধানে ভিসা ইস্যু করায় আমি যুক্তরাষ্ট্রের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

পাকিস্তানের চূড়ান্ত বিশ্বকাপ স্কোয়াড: সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, মোহাম্মদ আমির, আসিফ আলি এবং ওয়াহাব রিয়াজ।


ভারতের মাঠে ভারতীয় ক্লাবকে হারাল
ভারতের মাঠে ভারতীয় ক্লাব মিনারভা পাঞ্জাবকে হারিয়ে প্রথমবারের মতো এএফসি
বিস্তারিত
পাক পেসারদের সামনে কাঁপছে নিউজিল্যান্ড
দ্বাদশ বিশ্বকাপের ৩৩তম ম্যাচে মুখোমুখি হতে চাচ্ছে পাকিস্তান ও নিউজিল্যান্ড।
বিস্তারিত
টস হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান
বিশ্বকাপে টিকে থাকার লড়াইয়ে নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে পাকিস্তান। ৩৩ তম
বিস্তারিত
অস্ট্রেলীয় পেসারদের দাপটে কাঁপছে ইংলিশ
২৮৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে অস্ট্রেলীয় পেসারদের দাপটে রীতিমত
বিস্তারিত
ক্রাচে ভর দিয়ে হাঁটছেন মাহমুদউল্লাহ,
আফগানিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে খুঁড়িয়ে খুড়িয়ে রান নিয়েছেন মাহমুদউল্লাহ। চোট
বিস্তারিত
অস্ট্রেলিয়াকে পাহাড়ে উঠতে দিলনা ইংলিশরা
কথায় আছে ‌‘যত গর্জে তত বর্ষে না’। ইংল্যান্ডের বিপক্ষে ব্যাট
বিস্তারিত