মেয়ের মৃত্যুর পর খবর এলো বাবা বিশ্বকাপ স্কোয়াডে

পাকিস্তানের বিশ্বকাপ দলে জায়গা হয়নি তার। তবে বিশ্বকাপে যেতে একটা প্রমাণ দেয়ার সুযোগ পেয়েছিলেন। সেই সুযোগ কাজে লাগাতে ইংল্যান্ডে রয়েছেন পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে। সেখানে হয়তো এমন সংবাদের জন্য প্রস্তুত ছিলেন না। কিন্তু সেই সংবাদই শুনতে হলো। 

নিজের দুই বছর বয়সী কন্যা নূর ফাতেমার মৃত্যুর সংবাদ ইংল্যান্ডে বসেই পেলেন পাকিস্তানের ক্রিকেটার আসিফ আলী। কন্যার মৃত্যুর সংবাদের পরই এবার বড় সুসংবাদ পেলেন এই ব্যাটসম্যান। অবশেষে জায়গা পেলেন পাকিস্তানের বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াডে। 

রবিবার ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে পাকিস্তান ৫৪ রানে হেরছে। এতে সিরিজে ৪-০ ব্যবধানে হেরে গেছে দলটি। তবে ২৭ বছর বয়সী আসিফ এই সিরিজে দুটি হাফসেঞ্চুরি করেছেন। মোট ১৬টি আন্তর্জাতিক ওয়ানডেতে ৩৪২ রান করা আসিফের রানের গড় ৩১ এর উপরে।

ইংল্যান্ড সিরিজের জন্য দেশ ছাড়ার আগে টুইটারে আসিফ লিখেছিলেন, আমার মেয়ে স্টেজ-৪ ক্যান্সারের সঙ্গে লড়ছে। আমরা তাকে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাঠিয়েছি। মাত্র এক ঘণ্টার ব্যবধানে ভিসা ইস্যু করায় আমি যুক্তরাষ্ট্রের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

পাকিস্তানের চূড়ান্ত বিশ্বকাপ স্কোয়াড: সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, মোহাম্মদ আমির, আসিফ আলি এবং ওয়াহাব রিয়াজ।


জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ
চলতি ত্রিদেশীয় সিরিজের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয় স্বাগতিক বাংলাদেশ এবং
বিস্তারিত
৬ উইকেট হারিয়ে বিপদে জিম্বাবুয়ে
জিম্বাবুয়ের সামনে ১৭৬ রানের ভালো লক্ষ্য দিয়েছে বাংলাদেশ। এরপর ব্যাট
বিস্তারিত
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ একাদশে পরিবর্তন আসছে এটা অনুমিতই ছিল। হলোও তাই। সৌম্য
বিস্তারিত
আজ জয় পেলে ফাইনালে বাংলাদেশ
ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে আজ জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে
বিস্তারিত
স্বর্ণজয়ী রোমানকে মিষ্টিমুখ করালেন প্রধানমন্ত্রী
এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং আর্চারি টুর্নামেন্ট (স্টেজ-৩) রিকার্ড পুরুষ ব্যক্তিগত
বিস্তারিত
রোমানের পর এবার ক্ষোভ উগরে
‘রোমান সানা কেন প্রধানমন্ত্রীর ফোন পাইল না বা ক্রিকেটারদের মতো
বিস্তারিত