হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত!

ফের সাত পাকে বাঁধা পড়েছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত ১৯ এপ্রিল অর্থাৎ ৪ঠা বৈশাখ পঞ্জাবি রীতিতে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

প্রথমে পরিচালক রাজীব চ্যাটার্জি, এরপর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পর এবার রোশন সিং নামে এক কেবিন ক্রকে বিয়ে করলেন। চণ্ডীগড়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি।

এরপর ২৩ এপ্রিল কলকাতাতে ফিরেছেন অভিনেত্রী। তবে জানা যাচ্ছিল, বিয়ের পর রোশন ও শ্রাবন্তী দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ের পর থেকে সেভাবে আর শ্রাবন্তী ও রোশনকে একসঙ্গে দেখা যায়নি।

তবে এ মাসের ১০ তারিখে হানিমুন করতে উড়ে গিয়েছিল এ জুটি। সেখানে নতুন দম্পতির আমুদে সময় কেটেছে তা বোঝা গিয়েছিল শ্রাবন্তী-রোশানের পোস্ট করা অন্যান্য ছবিতে।

হানিমুন থেকে ফিরেই সচেতন নাগরিক হিসেবে ভোটটাও দিয়েছেন শ্রাবন্তী ও রোশন। এদিকে বিয়ের কয়েকদিনের মাথায় রোশন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, তা নিয়েই নেটিজেনরা কথা বলতে শুরু করেছেন। ছবিটি ঘিরে আরও তৈরি হয়েছে জল্পনা!

আসলে সেই ছবিটি রোশনকে মাথায় হাত দিয়ে পোজ দিতে দেখা গিয়েছে। আর এরপরেই তীব্র কটাক্ষ শুনতে হয়েছে শ্রাবন্তী স্বামীকে।

প্রসঙ্গত, শ্রাবন্তীর স্বামী রোশন একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিকও তিনি। বিয়ের পর আপাতত শ্রাবন্তী-রোশন থাকছেন তাদের নতুন কেনা আরাবানার ফ্ল্যাটে।

এর আগে শ্রাবন্তীর দুবার বিয়েবিচ্ছেদ হয়। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাদের ঘরের সন্তান ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তীর।


ঘোষণা দিয়ে উদ্বোধন অনুষ্ঠানে অনুপস্থিত
বাংলা চলচ্চিত্রের সবচেয়ে স্টাইলিশ নায়ক বলা হয় সালমান শাহকে। আজকের
বিস্তারিত
নায়ককে ছাড়াই ২৩ বছর জন্মদিন
নব্বই দশকের ঢাকাই চলচ্চিত্রের এক ধূমকেতুর নাম সালমান শাহ। যদিও
বিস্তারিত
সেই কিয়ারার আরেক ভিডিও ভাইরাল
কিয়ারা আদভানি বলিউডের উঠতি নায়িকা। ‘কবীর সিং’ ছবিতে শহীদ কাপুরের
বিস্তারিত
এবার গান গাইতে ঢাকায় আসছেন
এক সময় রেলস্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন রানু মণ্ডল।
বিস্তারিত
আবার জোড়া লাগছে তাহসান-মিথিলার সংসার!
‘শোবিজের আদর্শ দম্পতি বলা হতো সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী
বিস্তারিত
সেই অশ্লীল ভিডিও নিয়ে যা
কয়েকদিন থেকেই একটি খবর নিয়ে গরম সামাজিক যেগাযোগ মাধ্যম ফেসবুক।
বিস্তারিত