নিউইয়র্কে সম্মানিত শাবানা-আলমগীর

আমেরিকার নিউইয়র্কে আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন বিউটি কুইন শাবানা ও নায়ক আলমগীর। বাংলাদেশের চলচ্চিত্রকে বিশ্ব দরবারে নতুন করে পরিচিত করতে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’। এতে আজীবন সম্মাননা পাচ্ছেন সিনেমার জনপ্রিয় এই জুটি।

আগামী ১৩ জুলাই আমেরিকার নিউইয়র্কের জ্যামাইকাতে অনুষ্ঠিত হবে এ অনুষ্ঠান। মরণোত্তর অ্যাওয়ার্ড  দেওয়া হবে নায়করাজ রাজ্জাক, সালমান শাহ, জনপ্রিয় গায়ক সুবীর নন্দী ও বারী সিদ্দিকীকে। জুরি  বোর্ডের সদস্যরা হলেন- দেলোয়ার জাহান ঝন্টু, শাহ আলম কিরণ, গুলজার, সাফি উদ্দিন সাফি, কবির বকুল এবং অপূর্ব-রানা। সেরা অভিনেতা- শাকিব খান (ক্যাপ্টেন খান), একটি সিনেমার গল্প (আরিফিন শুভ) এবং নায়ক ছবির জন্য মনোনয়ন পেয়েছেন বাপ্পী চৌধুরী।

সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন মাহী (জান্নাত), বুবলী (ক্যাপ্টেন খান), ববি (বিজলী)। বেস্ট গ্ল্যামারস অভিনেত্রী হিসেবে মনোনয়ন  পেয়েছেন পপি (২০১৭), বেস্ট গ্ল্যামার অভিনেতা (বাপ্পী-২০১৭)। সাইমন সাদিক ও মাহী পপুলার হিট জুটি, বেস্ট গায়িকা হিসেবে দিনাত জাহান মুন্নী (মিস্টার বাংলাদেশ), পোড়ামন-টু ছবির জন্য ন্যান্সি, দহন ছবির জন্য কণা, বেস্ট গায়ক চন্দন সিনহা, প্রতীক হাসান, ইমরান। বিশেষ সম্মাননা পাচ্ছেন কাজী হায়াত।

এ ছাড়া চলচ্চিত্রের প্রতিটি শাখার জন্য থাকছে পুরস্কার। এসব জানান বিএনএস লজিস্টিকসের চেয়ারম্যান আসগর হোসেন খান বাবু। বাংলাদেশের বিএনএস লজিস্টিকস এবং আমেরিকার ব্যাকডিস ইনকরপোরেশন, নিউইয়র্ক যৌথভাবে এই অনুষ্ঠানটি আয়োজন করে আসছে। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এটিএন বাংলা এবং সিটি এফএম।


শিশুকে দোলনায় শুইয়ে ছবি শেয়ার
দোলনায় শুয়ে রয়েছে ছোট্ট শিশু। পাশে দাঁড়িয়ে রয়েছেন শুভশ্রী। দোলনার
বিস্তারিত
শরীরে ‘চুম্বন’ নিয়ে যে শর্তে
‘চাঁদ সা রোশন চেহরা’ চলচ্চিত্র দিয়ে ২০০৫ সালে রূপালি পর্দায়
বিস্তারিত
জ্বিনে ধরেছে অভিনেত্রী আইরিন আফরোজকে!
মানুষকে জ্বিনে ধরা নয়ে সবসময় হাসি-ঠাট্টা করে বেড়ান গ্রামের সুন্দরী
বিস্তারিত
নানা হলেন ডিপজল
নানা হলেন চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মা
বিস্তারিত
বিজিবি সদস্যদের সঙ্গে ‘আমার সোনার
সিলেট সীমান্তে এসে সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি)সদস্যদের সঙ্গে
বিস্তারিত
পুরস্কার প্রত্যাখ্যান মোশাররফ করিমের
জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৮ তে ‘শ্রেষ্ঠ অভিনেতা কৌতুক চরিত্রে’ যৌথভাবে পুরস্কার
বিস্তারিত