এবার ঈদে গানের সঙ্গে নাচবেন মাহফুজুর রহমান!

গানের ভুবনে গেল দুই বছর ধরে সবচেয়ে আলোচিত নাম ড. মাহফুজুর রহমান। যিনি এটিএন বাংলার চেয়ারম্যান হিসেবে নিয়োজিত রয়েছেন। ২০১৭ সালে কোরবানি ঈদে একক সংগীতানুষ্ঠানে গান করেন মাহফুজুর রহমান। আর সেটি প্রচারে এলে রাতারাতি তা ভাইরাল হয়ে যায়।

আলোচনা-সমালোচনায় ভেসে গিয়েছিলেন তিনি। তবুও নিজের গান ও গায়কীর প্রতি শ্রদ্ধাশীল ছিলেন। বলেছিলেন কারও সমালোচনায় গান ছেড়ে দেয়ার পাত্র তিনি নন।

কেউ কেউ তার সমালোচনা করলেও অনেক ভক্তও গড়ে উঠেছে। যারা অপেক্ষায় থাকেন মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানের জন্য। এমনটাই দাবি করেন, মাহফুজুর রহমান নিজেই।

ভক্তদের জন্য সুখবর নিয়ে ঈদে আবারও আসছেন ড. মাহফুজুর রহমান। আসছে ঈদেও একক সংগীতানুষ্ঠানে দেখা মিলবে এই গায়কের। সেই সাথে একটি নাচের অনুষ্ঠানও করছেন তিনি। গানের পাশাপাশি এবার ঈদে তাকে নাচতেও দেখা যাবে বলে জানা যায়। তারই মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলায় অনুষ্ঠানটি প্রচার করা হবে।

‘মন থেকে রইলো শুভ কামনা’ নামের একক সংগীতানুষ্ঠানে এবার তিনি ১০টি গান গাইবেন। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন প্রদীপ সাহা, শেখ রেজা শানু, মোহাম্ম ইকবাল হোসেন, নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ।

মাহফুজুর রহমানের গাওয়া গানগুলো হলো- ভুলে গেলে তুমি, মনের কারাগারে, শত চেষ্টাতেও, যে ক্ষতি, দেখছি যতই, আমার পৃথিবী, ফিরে এসো, চাঁদ মুখ, কোথায় হারালে এবং তুমি এক পা বাড়ালে।

এটিএন বাংলা সূত্র জানিয়েছে, ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান ‘মন থেকে রইলো শুভ কামনা’ ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে। গেল দুই বারের মতো গান দিয়ে এবারের ঈদও মাতিয়ে রাখবেন ড. মাহফুজুর রহমান।

উল্লেখ্য, ২০১৬ সালের কোরবানি ঈদের ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান প্রচারিত হয়। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে ‘প্রিয়ারে’ এবং কোরবানি ঈদে প্রচার হয়েছে তার একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’। গত বছর ‘মনে পড়ে তোমায়’ এবং কোরবানি ঈদে ‘বলোনা তুমি কার’ প্রচার করা হয়।


শাকিব খানের দেরি, চলে গেলেন
অকাল প্রয়াত জনপ্রিয় নায়ক সালমান শাহ আজও মানুষের অন্তরে বেঁচে
বিস্তারিত
ঘোষণা দিয়ে উদ্বোধন অনুষ্ঠানে অনুপস্থিত
বাংলা চলচ্চিত্রের সবচেয়ে স্টাইলিশ নায়ক বলা হয় সালমান শাহকে। আজকের
বিস্তারিত
নায়ককে ছাড়াই ২৩ বছর জন্মদিন
নব্বই দশকের ঢাকাই চলচ্চিত্রের এক ধূমকেতুর নাম সালমান শাহ। যদিও
বিস্তারিত
সেই কিয়ারার আরেক ভিডিও ভাইরাল
কিয়ারা আদভানি বলিউডের উঠতি নায়িকা। ‘কবীর সিং’ ছবিতে শহীদ কাপুরের
বিস্তারিত
এবার গান গাইতে ঢাকায় আসছেন
এক সময় রেলস্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন রানু মণ্ডল।
বিস্তারিত
আবার জোড়া লাগছে তাহসান-মিথিলার সংসার!
‘শোবিজের আদর্শ দম্পতি বলা হতো সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী
বিস্তারিত