ইফতার মাহফিলে স্পেন আ.লীগ নেতাকর্মীদের মিলনমেলা

বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্পেন আওয়ামী লীগের সমন্বয় কমিটির নেতা এস আর আই এস রবিনের সভাপতিত্বে ও স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা মোঃ দুলাল সাফার ও আজম কালের যৌথ সঞ্চালনায় স্থানীয় সময় গতকাল মঙ্গলবার (২১ মে) স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ওই ইফতার মাহফিলে ত্রি-ধারায় বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের মিলন মেলায় পরিণত হয়। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তি ও দলীয় বিপুল সংখ্যক নেতা-কর্মী ও জনসাধারণ উপস্থিত ছিলেন। 

এ ইফতার মাহফিলে বিপরীত মেরুর নেতাদের একমঞ্চে দেখে সাধারণ নেতা-কর্মীদের উৎফঅুল্ল হয়ে এস আর আই এস রবিনের প্রশংসা করতে দেখা যায়।

ইফতার মাহফিল-পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা বাঙালির জন্যে সমৃদ্ধশালী একটি ভূখণ্ড রচনার জন্যেই শেখ হাসিনা বাঙালি জাতির জন্যে আশীর্বাদ হিসেবে আবির্ভূত হয়েছেন ১৯৮১ সালের ১৭ মে।

শেখ হাসিনার এই নেতৃত্ব অব্যাহত থাকলে ২০৪১ সালের অনেক আগেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রের তালিকাভুক্ত হবে। এজন্য মুক্তিযুদ্ধের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মান্তরে জাগ্রত রাখতে হবে।

আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা মোঃ জাকির হোসেন, আইয়ুব আলী সোহাগ, মোঃ কিরণ, আব্দুল কাদের ঢালী, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, জহির আহমদ, মোঃ হোসেন আহমদ, সায়েম সরকার, মোঃ মুরাদ মজুমদার, মাহবুবুর রহমান বকুল, জাহিদুর রহমান দিদার, রফিক খান, এফ এম ফারুক পাভেল, এম আই আমীন, তাপস দেবনাথ, জালাল হোসাইন, মোঃ ইসহাক হিমেল, মো ফাতেহ, সুলতান মাহমুদ, আব্দুর রহমান প্রমুখ।

মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধুসহ সব শহীদদের রুহের মাগফেরাত, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যে ও বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহতের জন্য দোয়া  করা হয়। ইফতার-পূর্ব দোয়া পরিচালনা করেন স্পেন আওয়ামী লীগের প্রবীণ নেতা আইয়ুব আলী সোহাগ।


সিরাজগঞ্জে ভুয়া ডাক্তার গ্রেপ্তার, থানায়
সিরাজগঞ্জে মাসুদ ইকবাল (২৫) নামে ভূয়া এমবিবিএস ডাক্তারকে থানায় সোপর্দ
বিস্তারিত
রাষ্ট্রপতি নির্দেশ দিলে সরে যাব:
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভিসি অধ্যাপক ড. ফারজানা ইসলামের পদত্যাগের দাবিতে
বিস্তারিত
সিরাজদিখানে মামির হাতে ভাগনী খুন
মুন্সীগঞ্জের সিরাজদিখানে মামীর হাতে ভাগনী খুনের ঘটনা ঘটেছে। তুচ্ছ ঘটনায়
বিস্তারিত
বশেমুরবিপ্রবি’র উপাচার্যের অপসারণ দাবি রাবির
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) উপাচার্য
বিস্তারিত
রাজশাহী বিভাগে বাস্তবায়ন হচ্ছে ৫৫
রাজশাহী বিভাগের আট জেলায় সরকারের ৫৫টি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা
বিস্তারিত
জমি রক্ষায় আইনের আশ্রয় নিতে
রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সদর দপ্তর নির্মাণের কাজ শুরু করা
বিস্তারিত