ইফতার মাহফিলে স্পেন আ.লীগ নেতাকর্মীদের মিলনমেলা

বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্পেন আওয়ামী লীগের সমন্বয় কমিটির নেতা এস আর আই এস রবিনের সভাপতিত্বে ও স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা মোঃ দুলাল সাফার ও আজম কালের যৌথ সঞ্চালনায় স্থানীয় সময় গতকাল মঙ্গলবার (২১ মে) স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ওই ইফতার মাহফিলে ত্রি-ধারায় বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের মিলন মেলায় পরিণত হয়। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তি ও দলীয় বিপুল সংখ্যক নেতা-কর্মী ও জনসাধারণ উপস্থিত ছিলেন। 

এ ইফতার মাহফিলে বিপরীত মেরুর নেতাদের একমঞ্চে দেখে সাধারণ নেতা-কর্মীদের উৎফঅুল্ল হয়ে এস আর আই এস রবিনের প্রশংসা করতে দেখা যায়।

ইফতার মাহফিল-পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা বাঙালির জন্যে সমৃদ্ধশালী একটি ভূখণ্ড রচনার জন্যেই শেখ হাসিনা বাঙালি জাতির জন্যে আশীর্বাদ হিসেবে আবির্ভূত হয়েছেন ১৯৮১ সালের ১৭ মে।

শেখ হাসিনার এই নেতৃত্ব অব্যাহত থাকলে ২০৪১ সালের অনেক আগেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রের তালিকাভুক্ত হবে। এজন্য মুক্তিযুদ্ধের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মান্তরে জাগ্রত রাখতে হবে।

আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা মোঃ জাকির হোসেন, আইয়ুব আলী সোহাগ, মোঃ কিরণ, আব্দুল কাদের ঢালী, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, জহির আহমদ, মোঃ হোসেন আহমদ, সায়েম সরকার, মোঃ মুরাদ মজুমদার, মাহবুবুর রহমান বকুল, জাহিদুর রহমান দিদার, রফিক খান, এফ এম ফারুক পাভেল, এম আই আমীন, তাপস দেবনাথ, জালাল হোসাইন, মোঃ ইসহাক হিমেল, মো ফাতেহ, সুলতান মাহমুদ, আব্দুর রহমান প্রমুখ।

মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধুসহ সব শহীদদের রুহের মাগফেরাত, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যে ও বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহতের জন্য দোয়া  করা হয়। ইফতার-পূর্ব দোয়া পরিচালনা করেন স্পেন আওয়ামী লীগের প্রবীণ নেতা আইয়ুব আলী সোহাগ।


জঙ্গি নির্মূলে বাংলাদেশ বিশ্বের রোল
জঙ্গি নির্মূলে বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল উল্লেখ করে বাংলাদেশ
বিস্তারিত
মঠবাড়িয়ায় নারী ইউপি সদস্যের বাড়িতে
পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা নির্বাচনের জেরে প্রতিপক্ষরা এমিলি বেগম নামে এক
বিস্তারিত
যমুনায় পানি বৃদ্ধি, সিরাজগঞ্জে ব্যাপক
যমুনা নদীর পানি বাড়তে থাকায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা চরাঞ্চলের ৪টি
বিস্তারিত
নকলায় টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা বাস্তবায়ন
শেরপুরের নকলায় স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা বাস্তবায়ন বিষয়ক বিভিন্ন
বিস্তারিত
ট্রেনের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত
ঢাকা-ঈশ্বরদী রেলপথের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চকশাহবাজপুর নামক স্থানে আন্তনগর ট্রেনের
বিস্তারিত
রাজশাহীর আসমা হত্যায় জড়িত সন্দেহে
রাজশাহীর মোহনপুর উপজেলার গৃহবধূ আসমা বেগমকে (৪৫) হত্যায় জড়িত সন্দেহে
বিস্তারিত