সালমান খানের বিয়ে আগামীকাল!

অনেক বছরের প্রশ্ন এটি- সালমান খান কবে বিয়ে করছেন? এ নিয়ে নানা সময় নানা কিছু ঘটে গেলেও সালমান এখনও অবিবাহিতই রয়ে গেছেন। আর এ কারণে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর হিসেবেই আখ্যায়িত করা হয় তাকে।

এবার নিজের মুখেই বিয়ের দিন-তারিখ জানিয়ে দিলেন বলিউডের এই তারকা। সালমান খান জানিয়েছেন, আগামীকাল ২৩শে মে নাকি তার বিয়ে। মুক্তির অপেক্ষায় সালমান খানের নতুন ছবি ‘ভারত’। সে ছবিটি নিয়েই এ তারকা খোলামেলা এক সাক্ষাৎকার দেন ভারতের মুম্বই মিরর পত্রিকায়।

সেখানে তাকে প্রশ্ন করা হয় সালমান খানের বিয়ে এখন জাতীয় চিন্তার বিষয় হয়ে উঠেছে, কবে নাগাদ নিজের গাঁটছড়া বাঁধবেন তিনি? এমন প্রশ্নের উত্তরটা বেশ হাস্যরসাত্মক ভাবেই দেন সালমান।

তিনি বলেন, আমার বিয়ে যেহেতু জাতীয় চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে সেহেতু আগামীকালই বিয়ে। কারণ আগামীকাল ভারতের জাতীয় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। দিনটি সব ভারতীয়র কাছে গুরুত্বপূর্ণ। তাই সেদিনই বিয়েটা করছি! বরাবরই দেখা যায়, বিয়ের প্রসঙ্গে সালমানকে প্রশ্ন করা হলে কৌতুকের ছলে উত্তর দিয়ে বিষয়টি এড়িয়ে যান তিনি।

এদিকে সালমান খান অভিনীত ‘ভারত’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। আসছে ঈদে  প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি। ছবিটিতে তার সঙ্গে থাকবেন ক্যাটরিনা কাইফ ও দিশা পাটানি।


পিওন থেকে অভিনেতা হওয়ার গল্প
অভিনেতা শামীম আহমেদ। ১৭ বছর ধরে অভিনয় করে চলেছেন। পেয়েছেন
বিস্তারিত
ইশশ এতো শখ আমাকে নিয়ে
মডেল ও অভিনেত্রী সুপ্রভা মাহবুব বিনতে সানাই। এখন পর্যন্ত বড়
বিস্তারিত
দুই ‘নুসরাত’কে নিয়ে নতুন চ্যালেঞ্জ
‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় আরিফিন শুভ ও মাহিকে দিয়ে চ্যালেঞ্জ নিয়েছিলেন
বিস্তারিত
সিয়ামকে নিয়ে পরীমনি যা বললো
আজ থেকে ফরিদপুরে শুরু হয়েছে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং। জনপ্রিয় নির্মাতা
বিস্তারিত
শ্রীদেবী কন্যার বেলি ড্যান্সে কাঁপছে
ভারতীয় কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে
বিস্তারিত
নুসরাতের দ্বিতীয় বিয়ে নিয়ে হৈ-চৈ!
অনেকেই জানেন এটা নায়িকা নুসরাতের দ্বিতীয় বিয়ে। আর দ্বিতীয় বিয়ে
বিস্তারিত