পাবনায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায়, আটক ৮

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে অসদুপায় অবলম্বনের অভিযোগে পাবনায় ৮ জনকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার শহরের রাধানগর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে ইলেক্ট্রনিক ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, শহরের রাধানগর এলাকায় শুভ ছাত্রাবাস থেকে একটি চক্র আধুনিক ডিভাইস ব্যবহার করে জালিয়াতি করছে, এমন গোপন সংবাদে শুক্রবার সকালে অভিযান চালায় পুলিশ। এ সময় ওই ছাত্রাবাস থেকে পরীক্ষা চলাকালীন জালিয়াতিকালে হাতেনাতে ৪ জন বহিরাগত যুবককে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বেশকিছু ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- পাবনার সাঁথিয়ার মৃত হযরত আলীর ছেলে শাকিব উদ্দিন, একই উপজেলার জাকির হোসেন লেবুর ছেলে আব্দুস সোবাহান, চাটমোহরের আব্দুস সামাদ সরকারের ছেলে আনোয়ার হোসেন ও সাহেব আলীর ছেলে সানাউল্লাহ সানি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত যুবকরা পরীক্ষায় জালিয়াতিতে যুক্ত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা দায়ের হয়েছে।

তিনি আরো জানান, পরীক্ষা চলাকালে সরকারি এডওয়ার্ড কলেজ কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্র থেকে অসদুপায় অবলম্বনের দায়ে ৪ পরীক্ষার্থীকেও আটক করা হয়েছে। তবে তিনি তাদের নাম-পরিচয় জানাননি।

উল্লেখ্য, শুক্রবার অনুষ্ঠিত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় পাবনা জেলার ৬২টি কেন্দ্রে মোট ৫১ হাজার ২৩১ জন পরীক্ষার্থী অংশ নেন।


৩১০ বার কানে ধরে ওঠ-বস,
খাগড়াছড়ির মহালছড়িতে প্রধান শিক্ষকের হাতে নির্যাতনের শিকার হয়ে চিকিৎসার জন্য
বিস্তারিত
ঘরে ঢুকে স্বামী সেজে প্রতিবন্ধী
এক বুদ্ধি প্রতিবন্ধি নারী ধর্ষণের শিকার হয়েছে গোপালগঞ্জে। এ ঘটনায়
বিস্তারিত
সিইউএসটির প্রথম উপাচার্য হলেন পিরোজপুরের
খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সাবেক অধ্যাপক ড. মোঃ মঞ্জুর হোসেন
বিস্তারিত
বগুড়া সদর উপনির্বাচনে বিএনপি প্রার্থীর
বগুড়া সদর উপনির্বাচনে বিএনপি প্রার্থী গোলাম মোঃ সিরাজের গণসংযোগে হামলা
বিস্তারিত
প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয়
বিস্তারিত
ধর্ষণের এক বছর পর জীবন
টাঙ্গাইলের কালিহাতীতে ধর্ষণের এক বছর পর চিকিৎসাধীন অবস্থায় ধুঁকে ধুঁকে
বিস্তারিত