এবার ধান কাটল পুলিশ

রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরএমপিআর) কৃষকের ধান কাটতে মাঠে গেলেন। শনিবার দুপুরে নগরীর মহানগীর খটখটিয়া এলাকার কৃষক আব্দুল মজিদের ৫০ শতাংশ জমির ধান কাটা মাড়াই করেন।

আরএমপিআর কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদের নেতৃত্বে এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার আবু সুফিয়ান, উপ পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান, অতিরিক্ত পুলিশ উপ-কমিশনার (হেডকোয়ার্টার) আব্দুল্লাহ আল ফারুক, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শেখ মোহাম্মদ জিন্নাহ আল মামুন, সহকারী পুলিশ কমিশনার নাদিয়া জুঁই, আলতাফ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিতছিলেন।

তিনি বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য মানুষের আয় বেড়েছে। দেশে এখন অভাব নেই। কৃষকের পাকা ধান যেন নষ্ট না হয় সেজন্য পুলিশ নিজ তাড়না থেকে ধান কাটা কর্মসূচি শুরু করেছে। বোরো ধান কাটা শেষ না হওয়া পর্যন্ত মেট্রোপলিটন পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এসময় পুলিশ কমিশনার আরও বলেন, বাংলাদেশের পুলিশ ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের সময় দেশের জন্য কাজ করেছে। দেশের মানুষের পাশে ছিল, এখনো আছে।

এদিকে কৃষক আব্দুল মজিদ, পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে, অসহায় কৃষকের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান এবং ধানের ন্যায্যমূল্য নিশ্চিতের দাবি জানান।


পটিয়ায় মা-ছেলেকে এক মাসের জেল
পটিয়া উপজেলায় মানুষের মাঝে শঙ্কা ও এলাকায় গণ উপদ্রপ সৃষ্ঠির
বিস্তারিত
নান্দাইলে দুই কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার
ময়মনসিংহের নান্দাইলে পৃথকস্থানে একদিনে দুই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এসব
বিস্তারিত
মঠবাড়িয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
পিরোজপুরের মঠবাড়িয়ায় কবির হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ
বিস্তারিত
মধুখালীতে বাদাম বিক্রি করে সংসার
ফুটফুটে একটি শিশু একটি স্কুলের শিক্ষার্থীদের মাঝে ঘুরে ঘুরে বাদাম
বিস্তারিত
অতপরঃ রাজনীতিতে যোগ দেয়ার কথা
ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসুর) ভিপি নুরুল হক নুর
বিস্তারিত
কোলে শিশু সন্তান নিয়ে স্ত্রী,
সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায় ডাকসুর ভিপি
বিস্তারিত