রাম চরণের ইসলাম গ্রহণের খবরটি কতটুকু সত্য, জেনে নিন

বৃহস্পতিবার (২৩ মে) ‘ইসলাম গ্রহণ করেছেন এই তামিল নায়ক’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়েছে। এই সংবাদের সূত্র নিয়ে অনেকে প্রশ্ন করেছেন। মূলত সংবাদ প্রকাশের সময় সূত্র উল্লেখ না করার কারণেই এরকম জিজ্ঞাসা।

এই সংবাদটি নিয়ে তাড়াহুড়ো করার কারনেই সূত্র উল্লেখ করা হয়নি এবং একাধিক সাইটে গিয়ে সত্যতা যাচাই করা হয়নি।

এই নিউজটি নেয়া হয়েছিল অমৃতবাজার পত্রিকা থেকে। ওই পত্রিকার খবরে কিছু বড় ধরনের ভুল ছিল যা যাচাই না করেই দেয়া হয়েছে। যা ঠিক হয়নি।

পাঠক বিভ্রান্তি দূর করার জন্য অমৃতবাজার পত্রিকার ভুলগুলো এখানে উল্লেখ করা হলো:- রাম চরণ নামের যে অভিনেতা ইসলাম গ্রহণ করেছে বলে খবর দেয়া হয়েছে তা সঠিক নয়।

দ্বিতীয়ত, রাম চরণ তামিল নয়, তিনি তেলেগু ছবির অভিনেতা। আর অমৃতবাজার পত্রিকার নায়কের যে টুপি পড়া ছবি ব্যবহার করা হয়েছিল, সেগুলো বেশ কয়েক বছর আগে একটি সিনেমায় অভিনয়ের সময় তোলা হয়েছিল।

শুক্রবার রাম চরণের অফিসিয়াল ফেসবুক পেইজ এবং টুইটারে গিয়ে ইসলাম গ্রহণের মতো কোন তথ্য পাওয়া যায়নি।

অমৃতবাজার পত্রিকার খবরটি হুবহু দেয়া হলো:- ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলিউডের অনেক তারকা। গুঞ্জন রয়েছে এবার এই কাতারে সামিল হয়েছেন তামিল নায়ক রাম চরণ।

এমনই একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ছবিতে দেখা যায় রাম চরণ সাদা রঙের টুপি পরে কোনো একটি সামাজিক অনুষ্ঠানে দোয়া ধরেছেন। তাকে ঘিরে আছেন তার অনুসারিরা। এতেই মনে করা হচ্ছে যে তিনি ইসলাম গ্রহণ করেছেন।

ভাইরাল হওয়া ফেসবুক স্টাটাসে লেখা আছে, ইসলাম ধর্ম যে পৃথিবীর শ্রেষ্ট ধর্ম এই বার্তাটি সারা বিশ্বের কাছে আরো একবার পৌছে দিতেই এই রমজানে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তামিল ছবির জনপ্রিয় নায়ক আমার প্রিয় রাম চরন। সত্যিই আনন্দে বুকটা ভরে গেলো।

উল্লেখ্য, বলিউডের অনেক তারকাই ইসলাম ধর্ম গ্রহণ করেন। তাদের মধ্যে রয়েছে সাইফ আলি খান এর স্ত্রী বলিউড তারকা কারিনা কাপুর।

এছাড়াও রয়েছেন অস্কার জয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমান। আছেন হেমা মালিনী, সাইফ আলির মা শর্মিলা ঠাকুর, অমৃতা সিং এবং আয়েশা টাকিয়াসহ আরো অনেকে।


বিয়ের এক মাসের মাথায় যা
গত ১৯ জুন বিয়ে সম্পন্ন করেছেন অভিনেত্রী নুসরাত। বিয়ে শেষে
বিস্তারিত
শাকিব খানের নতুন নায়িকা, কে
গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমার রাজত্ব করে আসছেন নায়ক
বিস্তারিত
সাবেক স্বামীর বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার
সোশ্যাল মিডিয়ায় অপপ্রচারের অভিযোগে সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের
বিস্তারিত
শুভ জন্মদিন পূর্ণিমা
‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৯৮ সালে ঢাকাই চলচ্চিত্রে
বিস্তারিত
ধরা পড়ল নুসরতের প্লাস্টিক সার্জারি!
ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই আছেন যাঁরা নিজেদের প্রাকৃতিক সৌন্দর্য নষ্ট করে
বিস্তারিত
শাকিব খানের ছবি থেকে বাদ
ঢালিউড কিং খান নামেই পরিচিত শাকিব খান। তার নতুন সিনেমা
বিস্তারিত