আগামীকাল আওয়ামী লীগের হরতালের ডাক

বান্দরবান পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াই মং মার্মাকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।

শনিবার বিকেলে অর্ধদিবস এ হরতালের ডাক দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসলাম বেবী।

এর আগে দুপুরে বান্দরবান সদর উপজেলার জর্দান পাড়া থেকে অপহৃত পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াই মং মার্মার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে অর্ধগলিত মরদেহ বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ জানায়, দুপুরে উজি হেডম্যানপাড়ার বাগান বাড়ির এক কিলোমিটার দূরের পাহাড়ে স্থানীয়রা চথোয়াই মং মার্মার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

বান্দরবান সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াই মং মার্মার মরদেহটি উদ্ধার করা হয়েছে।

গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার উজি হেডম্যানপাড়ার বাগান বাড়ি থেকে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াই মং মার্মাকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনার পর তাকে উদ্ধারের জন্য অভিযানে নামে যৌথবাহিনী।

এ ঘটনায় আওয়ামী লীগ নেতাকর্মীরা জেএসএসকে দায়ী করে চথোয়াই মং মার্মাকে উদ্ধারের দাবিতে জেলার সাতটি উপজেলায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছিল।


পটিয়ায় মা-ছেলেকে এক মাসের জেল
পটিয়া উপজেলায় মানুষের মাঝে শঙ্কা ও এলাকায় গণ উপদ্রপ সৃষ্ঠির
বিস্তারিত
নান্দাইলে দুই কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার
ময়মনসিংহের নান্দাইলে পৃথকস্থানে একদিনে দুই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এসব
বিস্তারিত
মঠবাড়িয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
পিরোজপুরের মঠবাড়িয়ায় কবির হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ
বিস্তারিত
মধুখালীতে বাদাম বিক্রি করে সংসার
ফুটফুটে একটি শিশু একটি স্কুলের শিক্ষার্থীদের মাঝে ঘুরে ঘুরে বাদাম
বিস্তারিত
অতপরঃ রাজনীতিতে যোগ দেয়ার কথা
ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসুর) ভিপি নুরুল হক নুর
বিস্তারিত
কোলে শিশু সন্তান নিয়ে স্ত্রী,
সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায় ডাকসুর ভিপি
বিস্তারিত