নিজের আপন বোনকে বিয়ে করলো ভাই!

ব্যক্তিস্বার্থ হাসিল করার জন্য মানুষ কত কিছুই না করে! তাই নিজের বোনকে বিয়ে! হাঁ, এমন গর্হিত কাজও করে চলেছে মানুষ। অস্টেলিয়ার ভিসা পেতে আপন বোনকে বিয়ে করেছেন মায়ের পেটের ভাই। এঘটনায় নড়ে-চড়ে বসেছে পুলিশ প্রশাসন। ভারতে পাঞ্জাব প্রদেশে এমন ঘটনাটি ঘটে।

ভারতের সংবাদমাধ্যমে এতথ্যটি নিশ্চিত হওয়া যায়। ওই সংবাদে আরো বলা হয়েছে, মেয়ের ভাই স্থায়ী ভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করে আসছিলেন। তাই বোনকেও সে দেশের নাগরিকত্ব পাইয়ে দিতে পরিচয় গোপন করে পাঞ্জাব কোর্টে গিয়ে বিয়ে করেন তারা। এরই মাঝে বোনটির অস্ট্রেলিয়ার ভিসা নিশ্চিত হয়ে গেছে বলে জানা গেছে।

এঘটনায় তদন্তে থাকা পুলিশ কর্মকর্তা জয় সিংহ বলেন, তদন্ত করে জানতে পেরেছি মেয়েটি অস্ট্রেলিয়ার ভিসা পেয়ে গেছে। সে এখন অস্ট্রেলিয়ার নাগরিক। তারা আপন ভাই বোনের পরিচয় দিয়েছিল। এমনকি মেয়েটি কয়েকদিন আগে অস্ট্রেলিয়ায় গিয়েছিলো, সেখানে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে ছিল।

তিনি আরো বলেন, কেবল বিদেশে যাওয়ার জন্য তারা সমাজ, আইন ও ধর্মীয় বিধিনিষেধের সঙ্গে প্রতারণা করেছেন। মিথ্যা পরিচয়ের ভিত্তিতে তারা অস্ট্রেলিয়া কর্তৃপক্ষকেও প্রতারিত করেছেন। আমরা তাদের আটকে অভিযান অব্যাহত রাখছি। কিন্তু তারা পালিয়ে বেড়াচ্ছেন। মানুষ বিদেশে যাওয়ার জন্য নানা ফন্দি করে। কিন্তু এমন প্রতারণার কথা এটাই প্রথম শুনেছি। আমরা আশ্চর্য হয়েছি।


জাকির নায়েকের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত
বর্তমানে মালেয়েশিয়ায় অবস্থান করছেন ধর্ম প্রচারক জাকির নায়েক। কেননা অনেক
বিস্তারিত
দিল্লিতে বৈঠকে বসবেন মমতা-মোদি! সরগরম
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আজ বিকেলে বৈঠক করবেন পশ্চিমবঙ্গের
বিস্তারিত
তিন মুসলিম নারীকে উলঙ্গ করে
তিন মুসলিম নারীকে থানায় আটকে রেখে সারারাত ধরে পিটিয়েছে পুলিশ।
বিস্তারিত
মোদির স্ত্রীকে শাড়ি উপহার দিলেন
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দীর্ঘ দেড় বছর পর বুধবার
বিস্তারিত
মৃত্যুর পরও মানুষের শরীর এক
জন্ম নিলেই মৃত্যু অনিবার্য-এই চিরন্তন সত্যটি সবারই জানা। তার পরও
বিস্তারিত
আফগানিস্তানে বোমা হামলায় নিহত ২৪,
আফগানিস্তানের পারওয়ান প্রদেশে প্রেসিডেন্ট আশরাফ গনির মিছিল লক্ষ্য করে ভয়াবহ
বিস্তারিত