বিএনপির রাজনীতিতে কোন চরিত্র নেই: নাসিম

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপির গণমুখী রাজনীতিতে এখন কোন চরিত্র নেই। নিজেরাই নিজেদের সিদ্ধান্ত পরিবর্তন করে তাদের প্রতি জনগণের আস্তা নেই। বিএনপি জনগণের ভোট নিয়ে সংসদে যোগ দেয়া নিয়ে নানা টালবাহানা করে অবশেষে সংসদে যোগ দিলে দলের মহাসচিব কেন শপথ নিলেন না। এ প্রশ্নের জবাব এখন জনগণ চায়।

রোববার দুপুরে কাজিপুর উপজেলার পাচগাছি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
নাসিম আরো বলেন, বিএনপির ছেড়ে দেয়া আসন উপনির্বাচনে প্রার্থী দিয়ে প্রমাণ করেছে তারা নিজেরাই নিজেদের সিদ্ধান্ত পরিবর্তন করে। যারা নিজেরা রাজনৈতিক সিদ্ধান্ত পরিবর্তন করে সেই নেতৃত্বের প্রতি জনগণের কোন আস্থা থাকে না। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই রাজনীতিতে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করতে পারে বলেই জনগণ নৌকায় বার বার ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করেছে।

তিনি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের সংক্ষিপ্ত বর্ণনা দিয়ে বলেন, সিরাজগঞ্জ-কাজিপুর ধুনট-শেরপর সড়ক আগামী অর্থ বছরের শুরুতেই চার লেনে রুপান্তরিত হবে। এটি হবে বঙ্গবন্দু সেতু হয়ে উত্তরাঞ্চলে প্রবেশের একটি বিকল্প সড়ক।

সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন এবং সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন। এর আগে মোহাম্মদ নাসিম কাজিপুরে শহীদ এম মনসুর আলী ইন্সটিটিউট অব হেলথ টেকনোলোজি (আইএইচটি), নির্মাণাধীন ম্যাটস পরিদর্শন করেন।


৩১০ বার কানে ধরে ওঠ-বস,
খাগড়াছড়ির মহালছড়িতে প্রধান শিক্ষকের হাতে নির্যাতনের শিকার হয়ে চিকিৎসার জন্য
বিস্তারিত
ঘরে ঢুকে স্বামী সেজে প্রতিবন্ধী
এক বুদ্ধি প্রতিবন্ধি নারী ধর্ষণের শিকার হয়েছে গোপালগঞ্জে। এ ঘটনায়
বিস্তারিত
সিইউএসটির প্রথম উপাচার্য হলেন পিরোজপুরের
খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সাবেক অধ্যাপক ড. মোঃ মঞ্জুর হোসেন
বিস্তারিত
বগুড়া সদর উপনির্বাচনে বিএনপি প্রার্থীর
বগুড়া সদর উপনির্বাচনে বিএনপি প্রার্থী গোলাম মোঃ সিরাজের গণসংযোগে হামলা
বিস্তারিত
প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয়
বিস্তারিত
ধর্ষণের এক বছর পর জীবন
টাঙ্গাইলের কালিহাতীতে ধর্ষণের এক বছর পর চিকিৎসাধীন অবস্থায় ধুঁকে ধুঁকে
বিস্তারিত