‘নোলক’ দেখতে সিনেমা হলে দর্শক মাত্র তিন জন!

ময়মনসিংহের গফরগাঁওয়ে সবেদন নীল মনি একমাত্র সিনেমা হল রুপান্তরে ঈদের ছবিতেও চরম দুরবস্থা চলছে। সোমবার (১০ জুন) সকালে সরেজমিনে হলটিতে গিয়ে মর্নিং শোতে মাত্র তিনজন দর্শক পাওয়া যায়।

পরিচালনা কর্তৃপক্ষ জানিয়েছেন, শুধু ঈদের দিন কয়েকশ দর্শক ছবিটি উপভোগ করেন। এতে ৬০/৭০ হাজার টাকার টিকিট বিক্রি হয়। কিন্তু এরপর থেকে প্রতিদিন লোকসান গুণতে হচ্ছে।

পরিচালকদের সূত্রে জানা যায়, সিনেমা ব্যবসা না চলার কারণে ৭-৮শ আসনযুক্ত পৌর শহরের একমাত্র সিনেমা হল রুপান্তর প্রায় পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল। এ অবস্থায় হল মালিক ভিতরের আসন, ফ্যান, লাইটসহ সকল কিছু বিক্রি করে দিয়েছেন। দুই ঈদে ছবি চালানোর জন্য পৌর প্যানেল মেয়র সাহজাহান সাজু ও ইমন নামে দুইজন সম্প্রতি হলটি ২৫হাজার টাকায় ভাড়া নিয়েছেন।

পরে দর্শকদের বসার জন্য ডেকোরেটারদের কাছ থেকে চেয়ার, ফ্যান ও লাইট ভাড়া করে আনেন। ব্যাপক প্রচারণা চালিয়ে ঈদুল ফিতরের দিন থেকে শাকিব খান-ববি হক অভিনীত নোলক ছবিটি চালানো হয়। এতে ঈদের দিন প্রায় ৬০-৭০হাজার টাকার টিকিট বিক্রি হয়েছে। কিন্তু এর পর থেকে প্রতিটি শোতে হাতে গোনা কয়েকজন দর্শক ছবিটি দেখতে আসছেন। ফলে প্রতিদিন লোকসান গুনতে হচ্ছে। আজ সোমবার মর্নিং শোতে সরেজমিন গিয়ে মাত্র তিনজন দর্শককে পাওয়া যায়।

পরিচালকদ্বয়ের একজন ইমন বলেন, ‘অপারেটার, গেইটম্যান, মাইকিং, চেয়ার, লাইট, ফ্যান ও জেনারেটর ভাড়া বাবদ প্রতিদিন প্রায় ৫হাজার টাকা খরচ হচ্ছে। কিন্তু সবগুলো শোতে সাকুল্যে টিকিট বিক্রি হচ্ছে মাত্র দুই থেকে আড়াই হাজার টাকার। তাই প্রতিদিন লোকসান গুনতে হচ্ছে।

অপর পরিচালক পৌর প্যানেল মেয়র সাহজাহান সাজু বলেন, ব্যাপক প্রচারনা চালিয়েও দর্শকদের হলে আনা সম্ভব হচ্ছে না। শুধু ঈদের দিন ৬০-৭০হাজার টাকার টিকিট সেল হয়েছিল। এর পর থেকে প্রতিদিন লোকসান হচ্ছে।


মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
পপ তারকা মিলা ইসলামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। ২০১৭
বিস্তারিত
দ্বিতীয় বিয়ের বিষয়ে যা বললেন
বাংলাদেশের শোবিজ জগতে তাহসান-মিথিলা ছিলেন সবচেয়ে প্রশংসিত জুটিগুলোর একটি। কিন্তু
বিস্তারিত
পিওন থেকে অভিনেতা হওয়ার গল্প
অভিনেতা শামীম আহমেদ। ১৭ বছর ধরে অভিনয় করে চলেছেন। পেয়েছেন
বিস্তারিত
ইশশ এতো শখ আমাকে নিয়ে
মডেল ও অভিনেত্রী সুপ্রভা মাহবুব বিনতে সানাই। এখন পর্যন্ত বড়
বিস্তারিত
দুই ‘নুসরাত’কে নিয়ে নতুন চ্যালেঞ্জ
‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় আরিফিন শুভ ও মাহিকে দিয়ে চ্যালেঞ্জ নিয়েছিলেন
বিস্তারিত
সিয়ামকে নিয়ে পরীমনি যা বললো
আজ থেকে ফরিদপুরে শুরু হয়েছে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং। জনপ্রিয় নির্মাতা
বিস্তারিত