যে কারণে ঐক্যফ্রন্টের জরুরি বৈঠকে নেই মান্না

জোটের ভবিষ্যৎ করণীয় নির্ধারণে জরুরি বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির নেতারা। তবে, এই বৈঠকে অংশ নেননি শরিক দল নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

সোমবার বিকেল সাড়ে ৪ টায় জোটের শরিক জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের উত্তরার বাসায় এই বৈঠক শুরু হয়েছে।

জানা যায়, জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির এই বৈঠকে নির্বাচন-পরবর্তী সময়ে কোনো কর্মসূচি না থাকা, বিএনপি ও গণফোরাম থেকে নির্বাচিত এমপিদের সংসদে যোগদান, বগুড়া-৬ আসনের উপনির্বাচনে বিএনপির অংশগ্রহণ এবং জোটের শরিক দল কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতির ফ্রন্ট ছাড়ার আলটিমেটামসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে। মূলত জোটের শরিকদের মধ্যে নানা ইস্যুতে সৃষ্ট সংকট, দূরত্ব ও ভুল-বোঝাবুঝি দূর করার উদ্যোগ হিসেবেই এই বৈঠকের আয়োজন।

এদিকে বগুড়া-৬ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে মান্নাকে বিএনপিতে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়ায় তিনি বিব্রত বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে, এই ইস্যুতেই তিনি জোটের পূর্ব নির্ধারিত এই বৈঠকে অংশ নেননি।

বৈঠকে উপস্থিত রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলটির স্থায়ীর কমিটির সদস্য ড. মঈন খান, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, দলটির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, সাধারণ সম্পাদক বীর হাবিবুর রহমান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাঈদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, নাগরিক ঐক্যের যুগ্ম আহ্বায়ক ডা. জাহিদুর রহমান, নাগরিক ঐক্যের নেতা মমিনুল ইসলাম প্রমুখ।


পদ হারিয়ে যা বললেন রাব্বানী!
নানা অনিয়মের অভিযোগে পদ হারালেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক
বিস্তারিত
এবার শোভন-রাব্বানীকে নিয়ে মুখ খুললেন
বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক
বিস্তারিত
তবে কি ক্ষমতা পাল্টালেই মানুষগুলো
ক্ষমতা কারো চিরকাল থাকে না। ক্ষমতায় থাকাকালীন চারপাশে ভিড় করে
বিস্তারিত
শোভন-রাব্বানীকে নিয়ে যা বললেন বিএনপির
ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ থেকে বরখাস্ত হওয়া রেজওয়ানুল
বিস্তারিত
এবার ধাওয়া খেলেন শোভন-রাব্বানী!
বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে সদ্য পদ হারানো ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক
বিস্তারিত
যে কারণে শোভনকে বোকা বললেন
দুর্নীতি ও নৈতিক স্খলনের অভিযোগে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদ্য
বিস্তারিত