সাকিব খেলবেন তো?

ব্রিস্টলের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে আজ সোমবার প্র্যাকটিসের পর দীর্ঘ টিম মিটিং হয়েছে। এধরনের সভাতেই সাধারণত পরদিনের ম্যাচের একাদশ ঠিক করে নেয় বাংলাদেশ দল। সেটা ১২ জনের হয়, যদি শেষ মূহূর্তে কোন পরিবর্তন হয়! কিন্তু আজকের সভা শেষ হয়েছে চূড়ান্ত সিদ্ধান্ত ছাড়াই। সাকিব আল হাসান যে চোটে পড়েছেন! 

সোমবারও স্ক্যানও করানো হয়েছে সাকিবের চোটগ্রস্ত উরুতে। এর প্রতিবেদন হাতে পাওয়ার আগে পর্যন্ত শ্রীলঙ্কা ম্যাচে ফর্মের তুঙ্গে থাকা সাকিবের খেলা নিয়ে ঘোর সংশয়ে টিম ম্যানেজমেন্ট।

ম্যাচের আগের দিন প্র্যাকটিসে বিশেষ খাটাখাটুনি করতেন না সাকিব আল হাসান। অবশ্য সবশেষ আয়ারল্যান্ড সিরিজ থেকে আশ্চর্য পরিবর্তন তার এই রুটিনে। ম্যাচের আগের দিন প্র্যাকটিসে আরও সিরিয়াস দেখা যাচ্ছে সাকিবকে। সেই তিনি আজকের প্র্যাকটিস সেশনে হেলেদুলে ঘুরে বেড়ালেন। এ পরিবর্তনের পেছনে একটাই যুক্তি যে, টানা তিন ম্যাচের ধকল কমাতেই হয়ত বিশ্রামে তিনি।

কিন্তু দলের ফিজিও নিশ্চিত করেছেন, ইংল্যান্ড ম্যাচে ব্যাটিংয়ের সময় বাম উরুতে পাওয়া চোটের কারণেই প্র্যাকটিস করেননি সাকিব। গতকাল সাকিব সে জায়গায় ব্যথা অনুভব করায় বিকালে স্থানীয় একটি হাসপাতালে তার চোটের জায়গায় স্ক্যানও করানো হয়েছে। সেখানে খারাপ কিছু ধরা না পড়লেই কেবল আজকের ম্যাচের একাদশে দেখা যাবে সাকিবকে, যিনি তিন ম্যাচশেষে বিশ্বকাপের সফলতম ব্যাটসম্যানদের তালিকায় সবার ওপরে রয়েছেন।


সব ধরনের ক্রিকেট থেকে বহিষ্কার
জিম্বাবুয়ের ক্রিকেট দলকে আন্তর্জাতিক সব ধরনের ক্রিকেট থেকে বহিষ্কার করা
বিস্তারিত
সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন ধোনি!
দ্বাদশ বিশ্বকাপই ছিল তার শেষ বিশ্বকাপ। এরপর থেকে আর মহেন্দ্র
বিস্তারিত
নতুন কোচ বাছাইয়ে কোহলির কথা
ভারতীয় ক্রিকেট বোর্ড তথা দলে বিরাট কোহলির কর্তৃত্বের কথা সবারই
বিস্তারিত
খেলায় সেরা, পড়াশোনায়ও সেরা মুশফিক
ক্রিকেট, পড়ালেখা এবং সংসার এই তিনটি জিনিস একসঙ্গে চালিয়ে যাওয়া
বিস্তারিত
মেসিকে ক্ষমা চাওয়ার পরামর্শ
দক্ষিণ আমেরিকা ফুটবল কনফেডারেশনকে দুর্নীতিগ্রস্ত বলে ধুয়ে দিয়েছেন লিওনেল মেসি।
বিস্তারিত
চার বছর পর আবাহনীকে হারাল
ভুলে যাওয়া আনন্দের স্বাদ আবার ফিরে এল মোহামেডান স্পোর্টিং ক্লাব
বিস্তারিত