সাকিব খেলবেন তো?

ব্রিস্টলের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে আজ সোমবার প্র্যাকটিসের পর দীর্ঘ টিম মিটিং হয়েছে। এধরনের সভাতেই সাধারণত পরদিনের ম্যাচের একাদশ ঠিক করে নেয় বাংলাদেশ দল। সেটা ১২ জনের হয়, যদি শেষ মূহূর্তে কোন পরিবর্তন হয়! কিন্তু আজকের সভা শেষ হয়েছে চূড়ান্ত সিদ্ধান্ত ছাড়াই। সাকিব আল হাসান যে চোটে পড়েছেন! 

সোমবারও স্ক্যানও করানো হয়েছে সাকিবের চোটগ্রস্ত উরুতে। এর প্রতিবেদন হাতে পাওয়ার আগে পর্যন্ত শ্রীলঙ্কা ম্যাচে ফর্মের তুঙ্গে থাকা সাকিবের খেলা নিয়ে ঘোর সংশয়ে টিম ম্যানেজমেন্ট।

ম্যাচের আগের দিন প্র্যাকটিসে বিশেষ খাটাখাটুনি করতেন না সাকিব আল হাসান। অবশ্য সবশেষ আয়ারল্যান্ড সিরিজ থেকে আশ্চর্য পরিবর্তন তার এই রুটিনে। ম্যাচের আগের দিন প্র্যাকটিসে আরও সিরিয়াস দেখা যাচ্ছে সাকিবকে। সেই তিনি আজকের প্র্যাকটিস সেশনে হেলেদুলে ঘুরে বেড়ালেন। এ পরিবর্তনের পেছনে একটাই যুক্তি যে, টানা তিন ম্যাচের ধকল কমাতেই হয়ত বিশ্রামে তিনি।

কিন্তু দলের ফিজিও নিশ্চিত করেছেন, ইংল্যান্ড ম্যাচে ব্যাটিংয়ের সময় বাম উরুতে পাওয়া চোটের কারণেই প্র্যাকটিস করেননি সাকিব। গতকাল সাকিব সে জায়গায় ব্যথা অনুভব করায় বিকালে স্থানীয় একটি হাসপাতালে তার চোটের জায়গায় স্ক্যানও করানো হয়েছে। সেখানে খারাপ কিছু ধরা না পড়লেই কেবল আজকের ম্যাচের একাদশে দেখা যাবে সাকিবকে, যিনি তিন ম্যাচশেষে বিশ্বকাপের সফলতম ব্যাটসম্যানদের তালিকায় সবার ওপরে রয়েছেন।


যার ভুলে ২০১১ বিশ্বকাপ দল
সবারই স্বপ্ন থাকে বিশ্বকাপ খেলার, আর সেটা যদি হয় নিজ
বিস্তারিত
আল্লাহর কাছে ক্ষমা চাই :
পবিত্র শবে কদরের রাতে মুমিন বান্দারা ক্ষমাপ্রার্থনা ও শান্তি-সমৃদ্ধি কামনায়
বিস্তারিত
৪২ লাখে মাশরাফির ব্রেসলেট বিক্রি
করোনাভাইরাস-সংকটে দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে নিজের পছন্দের ব্রেসলেটটি নিলামে তুলেছেন
বিস্তারিত
ভারতের বিশ্বকাপ জয়ী মাঠ রূপ
মহেন্দ্র সিং দুর্দান্ত ফিনিশিংয়ে ২০১১ বিশ্বকাপে ভারত দ্বিতীয়বারের মতো ক্রিকেটের
বিস্তারিত
‘আমাদের সঙ্গে যা করেন তা
শুক্রবার তামিম ইকবালের ফেসবুক লাইভে অতিথি হয়ে এসেছিলেন ভারতের জাতীয়
বিস্তারিত
‘বাংলেদেশকে পেলেই কেন এমন করেন’,
বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই তীব্র উত্তেজনা। মাঠের লড়াইয়ের আগে শুরু হয়ে
বিস্তারিত