বউয়ের জ্বালায় পালিয়ে দশ বছর জঙ্গলে কাটালেন স্বামী

স্ত্রীর ভয়ে অনেক পুরুষই কুপোকাত বটে! সংসারের কর্তৃত্ব যখন থাকে স্ত্রীর হাতে তখন পুরুষ বেচারা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে যায় এটাই স্বাভাবিক। এসব কারণে একসময় বিয়ে ভেঙে যায়।

তাই বলে স্ত্রীকে ছেড়ে পলায়ন! জগৎ জুড়ে কত যে আজব ঘটনা ঘটে চলেছে তার শেষ নেই। এমনই এক আশ্চর্য ঘটনার জন্ম দিয়েছেন যুক্তরাষ্ট্রেরর নাগরিক।

তিনি এক বছর, দুই বছর নয় বউয়ের জ্বালা আর যন্ত্রণায় অতিষ্ট হয়ে পালিয়ে ১০ বছর জঙ্গলে কাটিয়েছেন! স্বামী আর স্ত্রীর সম্পর্ক যদি ভালো হয় তাহলে তো কথাই নেই।

কিন্তু যদি খারাপ হয় তাহলে ওই সম্পর্কে দুঃখ ছাড়া আর কিছুই থাকেনা। কিন্তু তাই বলে স্ত্রীর কাছ থেকে পালিয়ে যেয়ে ১০ বছর জঙ্গলে কাটিয়ে দেয়া। এমনটা এর আগে হয়তো কেউ শুনেননি।

যুক্তরাজ্যের এক ব্যক্তি বিয়ে করলেন আর বিয়ের পরই তার জীবন নাকি তার স্ত্রী নাজেহাল করে ছাড়েন। ম্যালকম অ্যাপলগেট নামে ওই ব্যক্তি বউয়ের জ্বালায় শেষ পর্যন্ত জঙ্গলে পালিয়ে যান কাউকে কিছু না বলে।

আর সেখানেই কাটিয়ে দেন পুরো ১০টি বছর। ম্যালকমের বয়স এখন ৬৪। তিনি পেশায় একজন মালি। তিনি তার জীবনের কাহিনীটি লন্ডনের ‘ইমাউস গ্রিনউইচ’ নামে এক সংস্থাকে জানিয়েছেন। এই সংস্থার কাজ, যারা বাস্তুহীন তাদের সংস্থাটি আশ্রয় দিয়ে থাকে।

১০ বছর যাবৎ ম্যালকমকে না পেয়ে তার পরিবারের সদস্যারা ধরেই নিয়েছিল সে আর এই পৃথিবীতে নেই। কিন্তু হঠাৎ ১০ বছর পরে ম্যালকম তার বোনকে ফোন করে বসেন।

আর বোন ফোন পেয়ে বিশ্বাসই করতে পারছিল না যে তার ভাইয়ের সাথে এত বছর পর সে কথা বলতে পারছে। ম্যালকম জানান, বিয়ের পর তার স্ত্রী চাইতেন না সে ঘেরর বাইরে থাকুক। বেশি কাজ করলেও তার স্ত্রী রেগে যেতেন।


মুরসির মৃত্যুর ‘স্বতন্ত্র ও পূর্ণাঙ্গ’
আদালতে শুনানির সময় আকস্মিকভাবে মৃত্যুবরণ করা মিসরের সাবেক প্রেসিডেন্ট মোহাম্মাদ
বিস্তারিত
ইন্দোনেশিয়ায় যাত্রীবাহী ফেরি ডুবে নিহত
ইন্দোনেশিয়ার জাভা দ্বীপের কাছে একটি যাত্রীবাহী ফেরি ডুবে অন্তত ১৭
বিস্তারিত
আটত্রিশ বছরে ৩৫ সন্তানের বাবা
একজন নয়, দু’জন নয়, ৩৫টি সন্তান-সন্ততির বাবা তিনি। আর তার
বিস্তারিত
জাপানে শক্তিশালী ভূমিকম্প
শক্তিশালী ৬ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প আঘাত হেনেছে জাপানে। ভূমিকম্পের
বিস্তারিত
কড়া নিরাপত্তায় মুরসির দাফন সম্পন্ন
কারাগারে ‘চিকিৎসায় অভাবে’ মৃত্যুর কোলে ঠলে পড়া মিসরের সাবেক প্রেসিডেন্ট
বিস্তারিত
মধ্যপ্রাচ্যে ফের সেনা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র
মধ্যপ্রাচ্যে ফের সেনা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র। আগামী ১০ দিনের মধ্যে ইউরোপীয়
বিস্তারিত