হত্যার পর তরুণীর লাশকেও ধর্ষণ!

নরসিংদীর শিবপুর উপজেলায় প্রতিবন্ধী তরুণীকে হত্যার পর ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত ধর্ষক সাইফুল ইসলামকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব-১১-এর সদস্যরা। একই সঙ্গে ধর্ষক সাইফুল ইসলামের দেয়া তথ্য অনুযায়ী প্রতিবন্ধী তরুণীর মোবাইল ও ব্যাগসহ বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে নরসিংদী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় র‌্যাব-১১।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১১-এর অধিনায়ক শমসের উদ্দিন বলেন, চলতি বছরের মার্চ মাসে শিবপুর উপজেলার মাছিমপুর গ্রামের প্রতিবন্ধী সাবিনা আক্তারের (২১) সঙ্গে একই উপজেলার দুলালপুর গ্রামের হানিফ ফকিরের ছেলে সাইফুল ইসলামের পরিচয় হয়। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে সাবিনার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে সাইফুল ইসলাম। ৮ জুন বিয়ে করার কথা বলে সাবিনাকে বাড়ি থেকে নিয়ে যায় সাইফুল। পরে কাজিরচর গ্রামের একটি কলাবাগানে সাবিনাকে নিয়ে যায়। সেখানে সাবিনার সঙ্গে শারীরিক সম্পর্ক করার চেষ্টা চালায় সাইফুল। কিন্তু বিয়ের আগে শারীরিক সম্পর্কে জড়াতে রাজি হয়নি সাবিনা। পরে সাবিনাকে শ্বাসরোধে হত্যা করে সাইফুল। হত্যার পর সাবিনার মরদেহ ধর্ষণ করে সাইফুল ইসলাম। পরে সাবিনার মরদেহ কলাবাগানে ফেলে চলে যায়।
 
র‌্যাব-১১-এর অধিনায়ক শমসের উদ্দিন আরও বলেন, মরদেহ কলাবাগানে ফেলে চলে যাওয়ার সময় সাবিনার ব্যবহৃত মোবাইল ও ভ্যানিটি ব্যাগ নিয়ে নিজ বাড়িতে চলে যায় সাইফুল। ঘটনার পর সাইফুল আত্মগোপনে চলে যায়। ৮ জুন স্থানীয় লোকজন কলাবাগানে মরদেহ দেখে শিবপুর থানা পুলিশে খবর দেয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় সাবিনার মা আফিয়া আক্তার বাদী হয়ে শিবপুর থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলার পর র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিনের নেতৃত্বে অভিযানে নামে র‌্যাব-১১-এর একটি বিশেষ দল।হত্যার পর তরুণীর লাশ ধর্ষণ

এরই প্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে শিবপুর কলেজ গেট এলাকা থেকে ধর্ষক সাইফুল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাবিনাকে হত্যা ও মরদেহ ধর্ষণের কথা স্বীকার করেছে সাইফুল ইসলাম। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান র‌্যাব-১১-এর অধিনায়ক শমসের উদ্দিন।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন, র‌্যাব-১১-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মানিক প্রমুখ।


বেরিয়ে এল শিশু তুহিন হত্যার
সুনামগঞ্জের দিরাই উপজেলায় চাঞ্চল্যকর শিশু তুহিন হত্যায় বেরিয়ে এলো আসল
বিস্তারিত
সিরাজগঞ্জে ক্লিনিক বন্ধ থাকায় প্রসূতি
সিরাজগঞ্জ সদর উপজেলার ইটালী কমিউনিটি ক্লিনিকটি বিনা কারণেই বন্ধ রয়েছে।
বিস্তারিত
শিশু তুহিন হত্যাকাণ্ড: পিতাসহ তিনজনের
সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামে শিশু তুহিন মিয়া
বিস্তারিত
চবিতে অফিসারদের পদোন্নতি আটকে রাখার
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) অফিসারদের পদোন্নতি দীর্ঘদিন ধরে আটকে রাখার অভিযোগ
বিস্তারিত
সাভারে বাবার বিরুদ্ধে মেয়ে ধর্ষণের
ঢাকার সাভারে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা দায়ের
বিস্তারিত
সাভারের ৫ বেকারিতে র‌্যাবের অভিযান,
নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করার অভিযোগে সাভারের হেমায়েতপুরের
বিস্তারিত