ছেলেটি লিখল ভালবাসা থাকবে সারা জীবন: আর মেয়েটি...!

ফেসবুকে নিজের আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ায় মানিকগঞ্জে এক এসএসসি পরিক্ষার্থী আত্মহত্যা করেছে। তার নাম দিশারী বিশ্বাস মিম। নিহত দিশারী ওই গ্রামের মোহাম্মদ আলী টুলুর মেয়ে। সে স্থানীয় কালিয়াকৈর খান উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। সোমবার দুপুরে সিংগাইর উপজেলার ছোট কালিয়াকৈর গ্রামে আত্মহত্যার ঘটনা ঘটে। দিশারীর মামা মিজানুর রহমান জানান, মানিকগঞ্জ সদর উপজেলার নালরা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে কলেজছাত্র আলাউদ্দিন অনলাইনে ভুয়া ইমো আইডির মাধ্যমে তার ভাগ্নির সাথে প্রথমে যোগাযোগ করতো। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ইমো’তে তাদের মধ্যে কিছু ছবি আদান-প্রদান হয়। কিছুদিন যাওয়ার পর দিশারী ছেলেটির আসল পরিচয় জানলে যোগাযোগ কমিয়ে দেয়। কিন্তু আলাউদ্দিন দিশারীকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকে। এতে রাজি না হওয়ায় নানাভাবে দিশারীকে ব্লাকমেইল ও হুমকি দিয়ে আসছিল আলাউদ্দিন। এ ঘটনা আলাউদ্দিনের স্বজনদেরও একাধিকবার জানানো হয় বলে জানান মিজানুর। মৌখিকভাবে সর্তক করা হয় আলাউদ্দিনকেও। কিন্তু এতেও ক্ষান্ত দেয়নি বখাটে আলাউদ্দিন। রোববার আলাউদ্দিন ‘অলেখা কাব্য’ নামক তার ফেসবুক আইডিতে দিশারীর কয়েকটি আপত্তিকর ছবি পোষ্ট করে। যা সাথে সাথে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এতে অপমানে ও ভয়ে গত সোমবার দুপুরে নিজ ঘরে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে দিশারী বিশ্বাস মিম। ঘটনার পর থেকে মোবাইল ফোন বন্ধ করে পলাতক রয়েছে বখাটে আলাউদ্দিন। 

এ ঘটনায় সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মতিউর রহমান জানান, খবর পেয়ে সিংগাইর থানা পুলিশ দিশারীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা হয়েছে। দোষীকে ধরতে অভিযান চলছে।


সোনাগাজীতে বিয়ের প্রলোভনে ২ তরুণী
ফেনীর সোনাগাজীতে পৃথক ঘটনায় দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
বিস্তারিত
প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এর ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান)
বিস্তারিত
বরগুনার রিফাত হত্যা মামলার চার
বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার চার আসামীর জামিন নামঞ্জুর করেছে
বিস্তারিত
আশুলিয়ায় ২ হাজার বাসাবাড়ির অবৈধ
আশুলিয়ায় দুই হাজার বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস
বিস্তারিত
টাঙ্গাইলে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় একজনের
টাঙ্গাইলে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ মামলায় এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম
বিস্তারিত
সিরাজগঞ্জে স্কুলপড়ুয়া প্রেমিক যুগল উধাও
সিরাজগঞ্জের রায়গঞ্জে স্কুলপড়ুয়া প্রেমিক যুগল উধাও হয়েছে। এ অপ্রাপ্ত প্রেমিক
বিস্তারিত