বিশ্বকাপ ক্রিকেটের আপডেট জানুন অ্যাপেই

বিশ্বকাপ ক্রিকেট নিয়ে চলছে উন্মাদনা। কিন্তু নানা ব্যস্ততায় অনেক ক্রিকেটপ্রেমীরই খেলা দেখার সুযোগ মেলে না। তবে চাইলেই স্মার্টফোনে দেখে নেওয়া যাবে খেলার প্রতি মুহূর্তের আপডেট। পাওয়া যাবে প্রতিটা ম্যাচের বিশ্লেষণ ও খেলার নানা খবর। আর সেজন্যই কিছু অ্যাপের খোঁজখবর। 

আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯ : বিশ্বকাপ ক্রিকেটের এ আসর উপলক্ষে অফিশিয়াল অ্যাপ এনেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। খেলার লাইভ আপডেটসহ খেলার হাইলাইস, খেলোয়াড়দের ব্যক্তিগত তথ্যসহ নানা ফিচার থাকছে এ অ্যাপে। আন্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা অ্যাপটি ইনস্টল করতে পারবেন।
ক্রিকবাজ : এ অ্যাপে লাইভ স্কোরের পাশাপাশি প্রতি বলের লাইভ কমেন্ট্রি পাওয়া যাবে। সেসঙ্গে থাকবে ম্যাচ পূর্ববর্তী ও পরবর্তী বিশ্লেষণ। এ অ্যাপে পুশ নোটিফিকেশন বা হোমস্ক্রিনে উইজেট ব্যবহারের মতো চমকপ্রদ সুবিধাও মিলবে। এ অ্যাপও আন্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন।
ক্রিকেট লাইন গুরু : এ অ্যাপেও খেলার আপডেট পাওয়া যাবে। অ্যাপটির ডেভেলপারদের দাবি, তারা সবচেয়ে দ্রুত নির্ভুল আপডেট প্রদান করে। আন্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা এ অ্যাপও ডাউনলোড করতে পারবেন।
ইএসপিএন ক্রিকইনফো : খেলার আপডেট জানার জন্য এ অ্যাপে ব্যবহারকারী ইচ্ছেমতো নোটিফেকশন সেট করে নিতে পারবেন। অ্যাপটি ডাউনলোড করতে পারবেন অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা।


তথ্যপ্রযুক্তি খাতে সহযোগিতা অব্যাহত রাখবে
বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতে যে সহযোগিতা করছে নেদারল্যান্ডস, তা অব্যাহত রাখার
বিস্তারিত
আরও ৫ রাইড শেয়ারিং লাইসেন্স
রাইড শেয়ারিংয়ের লাইসেন্স সংখ্যা এখন ছয়। উবার এখন পর্যন্ত আবেদন
বিস্তারিত
রবির রিটেইল পয়েন্টে ব্যাংক এশিয়ার
বিধবা, বয়স্ক ব্যক্তি, বিশেষভাবে সক্ষম ব্যক্তিরা যাতে ব্যাংক এশিয়ার মাধ্যমে
বিস্তারিত
বকেয়া পরিশোধ না করায় জিপি
বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান জহুরুল হক জানিয়েছেন, তাদের
বিস্তারিত
এনআইডি যাচাইয়ে চালু হলো অ্যাপস
প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন,
বিস্তারিত
হাতের মুঠোয় জীবনযাপন
জীবনযাপনকে সহজ করেছে প্রযুক্তি। যার ছোঁয়া লেগেছে আমাদের জীবনে। হাতের
বিস্তারিত