ছোট ভাইয়ের সুইসাইড নোট ও অভিনেতা অপূর্বর বক্তব্য

অভিনেতা অপূর্বর ছোট ভাই জাহেদুল ফারুক দ্বীপ বৃহস্পতিবার (১৩ জুন) ভোর ৩ টা ৩০ মিনিটে মোহাম্মদপুরের নিজ বাসায় সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন।

সকাল আটটার দিকে আদাবর থানার কর্মরত পুলিশ মোহাম্মদপুরের শেখেরটেকের ৬ নং রোডের একটি বাসা থেকে লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে নেওয়া হয়। প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার পর লাশ দেয়া হয় পরিবারের কাছে। একই দিন মাগরিবের নামাজের পর মিরপুর বুদ্ধিজীবী কবরস্থান মসজিদে দীপুর জানাজা অনুষ্ঠিত হয়। এরপর সেই কবরস্থানেই দাফন করা হয়।

মৃত্যুর আগে দ্বীপ নিজ হাতে লেখা একটি চিরকুট রেখে গিয়েছেন। সেখানে লেখা ছিল ‘আমার আত্মহত্যার জন্য কেউই দায়ী না। জীবনের পদে পদে হারতে হারতে এ দেহ নিয়ে বাঁচতে চাই না। আমি জানি পৃথিবীর কষ্ট কিছু না। মৃত্যুর পর অনেক কষ্ট হবে।’

ছোট ভাইয়ের মৃত্যু সম্পর্কে জিয়াউল ফারুক অপূর্ব বলেছেন,‘বুধবার রাতে দীপু ফেসবুক লাইভে এসেছিল। কিছুই বলেনি। ক্যামেরার সামনে চুপ করে দাঁড়িয়েছিল। এরপর ক্যামেরা বন্ধ করে দেয়। মনে হচ্ছে, এরপরই ঘটনাটা ঘটেছে।’

প্রসঙ্গত, অনেক দিন ধরেই মিউজিকের সঙ্গে জড়িত ছিলেন দ্বীপ। গেল কিছুদিন আগেও দ্বীপের ‘ভালবাসি তোমায়’ গানটি প্রকাশিত হয়েছিল। গানটি থেকে ভাল সাড়াও পেয়েছিলেন। গানের পাশাপাশি তিনি বিভিন্ন নাটক ও টেলিছবির আবহ সংগীত করতেন। অনেক নাটকের আবহ সঙ্গীত করার পাশাপাশি করেছেন নিজের ভাই অপূর্ব নাটকেরও। অপূর্ব অভিনীত ফার্স্ট লাভ, ড্রিম গার্লসহ আরও নাটকের আবহ সংগীত করেছেন তিনি।


এবার শাকিবের নায়িকা কোয়েল মল্লিক
আরও এক নতুন সিনেমার ঘোষণা দিলো শাকিব খানের প্রযোজনা সংস্থা
বিস্তারিত
শাকিবের নায়িকা হওয়ার খবর নাকচ
বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের নায়িকা হওয়ার কথা নাকচ
বিস্তারিত
স্ত্রীকে মডেলিং করতে না দেয়ায়
স্ত্রী মারিয়ার মিম মডেলিং করতে চেয়েছিলেন, তবে তাকে সম্মতি দেননি
বিস্তারিত
এবার ভেঙে যাচ্ছে সিদ্দিক-মিমের সংসার
প্রেমের টানে স্পেনের বিলাসী জীবন ছেড়ে অভিনেতা সিদ্দিকুর রহমানের কাছে
বিস্তারিত
এফডিসিতে মৌসুমীকে অপমান করেছেন ড্যানিরাজ
মৌসুমীকে শিল্পী সমিতিতে ধাক্কা দিয়ে অপমান করলেন ভিলেন ড্যানিরাজ। যিনি
বিস্তারিত
মিস ওয়ার্ল্ড বাংলাদেশে চ্যাম্পিয়ন হওয়ার
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি)­ আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী রাফাহ্ নানজীবা তোরসা
বিস্তারিত