বাথরুমে তরুণীকে শ্লীলতাহানি, যুবকের এই হাল

মানিকগঞ্জের শিবালয়ে ভোটার তালিকায় নাম অর্ন্তভুক্তি ও ছবি তুলতে আসা এক তরুণীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে শরীফুল নামের এক বখাটেকে গণধোলই দিয়ে মাথা ন্যাড়া করে দিয়েছে উপস্থিত জনতা। শুক্রবার সন্ধায় উপজেলার তেওতা ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে। বখাটে শরীফ দক্ষিণ তেওতা এলাকার মৃত হামিদ মৃধার ছেলে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যে সৃষ্টি হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, শিবালয় উপজেলার দুর্গম আলোকদিয়া চরের এক তরুণী চলমান ভোটার তালিকা ও ভোটার আইডি কার্ডের ছবি তোলার জন্য তেওতা ইউনিয়ন পরিষদ কার্য়ালয়ে আসেন। একই উদ্দ্যেশে আসা শরীফ নামের এক বখাটেও পরিষদের বাথরুমে তরুণীকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় তরুণীর চিৎকারে ভোটার হতে আসা উপস্থিত লোকজন বখাটেকে আটক করে। উত্তেজিত জনতা তাকে মারধর করে। এসময় ভুক্তভোগী ও তার আত্মীয় স্বজনদের কোন অভিযোগ না থাকার কারণে স্থানীয় চেয়ারম্যান বিষয়টি সমাধন করে তাকে পরিষদ থেকে বের করে দেন। পরে ওই বখাটে শরীফ বাইরে আসার পর স্থানীয় লোকজন তার মাথা ন্যাড়া করে ছেড়ে দেন।

তেওতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, বিষয়টি নিয়ে মানসম্মানের ভয়ে ভুক্তভোগী ও তার আত্মীদের কোন অভিযোন না থাকার কারণে শত শত লোকের উপস্থিতিতে শরীফ নামের ওই বখাটেকে শাসন করে বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়। পরে পরিষদ থেকে বের হয়ে যাবার পর তাকে উপস্থিত জনতা মাথা ন্যাড়া করে দিয়েছে।

এ বিষয়ে শিবালয় উপজেলা নির্বাহী অফিসার এ এফএম ফিরোজ মাহমুদ জানান, এ বিষয়ে কেউ আমার কাছে অভিযোগ করেনি।  অভিযোগ পেলে তদন্ত পুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


অবশেষে বাবার কবরে ছেলের বাথরুম
বগুড়ার শাজাহানপুরে বাবার কবরের উপর ছেলের বাথরুম ও প্রাচীর নির্মাণকাজ
বিস্তারিত
আইপিইউ’র অধিবেশনে রেজুলেশনবিষয়ক আলোচনায় এমপি
সার্বিয়ার রাজধানী বেলগ্রেডে চলমান ইন্টার-পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ)-এর ১৪১তম অধিবেশননে আইপিইউ’র
বিস্তারিত
পটিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে
বিস্তারিত
চকরিয়ায় আইন-শৃঙ্খলা কমিটির সভায় যানজট,
কক্সবাজারের চকরিয়া উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সোমবার (১৪ অক্টোবর)
বিস্তারিত
সিরাজগঞ্জে ২ ইউপিতে নির্বাচন শান্তিপূর্ণভাবে
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ও পোরজনা ইউনিয়ন পরিষদ নির্বাচন কঠোর
বিস্তারিত
রংপুরে বন্যপাখি ও খরগোশসহ আটক
রংপুর র‌্যাব-১৩ এর একটি অভিযানিক দল রোববার বিকেলে গোপন সংবাদের
বিস্তারিত