বিএনপি-জামায়াতের শাসন আর আসবে না: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলছেন, বিএনপি-জামায়াত জোটের শাসন আর কোন দিন দেশে ফিরে আসবে না। তবে তাদের চক্রান্ত এখনও অব্যাহত আছে। এজন্য সবাইকে সজাগ থাকতে হবে।

শনিবার শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা বিএনপি জামাতের শাসন আমল দেখেছি। দেশের মানুষ বিএনপি-জামায়াতের দু:শাষন আর দেখতে চায় না।

যুবলীগের মত বড় সংগঠনের নেতা হতে হলে বিএনপি-জামায়াত জোটের দু:শাসন প্রতিরোধের ক্ষমতা থাকতে হবে। ছবি টাঙ্গাইয়ে, শ্লোগান দিয়ে যুবলীগের নেতা হওয়া যাবে না। কোন রকম ষড়যন্ত্র করে লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনুর সভাপতিত্বে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত মুন্না এমপি, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ বক্তব্য রাখেন। সম্মেলনে শোক প্রস্তাব ও সাংগঠনিক রিপোর্ট উত্থাপন করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম।

এ সময়ে হাসিবুর রহমান স্বপন এমপি, অধ্যাপক ড. আব্দুল আজিজ এমপি, তানভির ইমাম এমপি, সাবেক এমপি তানভির শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, বিমল কুমার দাসসহ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। ওমর ফারুক চৌধুরী বলেন, যুবলীগ করতে হলে, নেতা হওয়ার আগে ভাল সংগঠক হতে হবে ও কৌশলী হতে হবে।

তিনি আরো বলেন, শেখ হাসিনা জনগনের কথা বলেন, শান্তির কথা বলেন। তিনি দেশ ও জনগনের উন্নয়ন নিয়েই চিন্তা করেন। এর আগে মোহাম্মদ নাসিম জাতীয় পতাকা এবং আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জেলা যুবলীগের এই ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন।


বাঁধ ভেঙে তলিয়ে গেছে গ্রামের
দেশের বিভিন্ন জেলায় বাঁধ ভেঙে তলিয়ে গেছে গ্রামের পর গ্রাম।
বিস্তারিত
নির্মাণাধীন গ্রিনসিটির ভবন থেকে পড়ে
ঈশ্বরদীতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নির্মাণাধীন গ্রিনসিটির ভবন থেকে নিচে
বিস্তারিত
২ বিষয়ে এ গ্রেড নুসরাতের:
নুসরাত জাহান রাফির আলিম পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। যৌন নিপীড়নের
বিস্তারিত
নুসরাতকে যৌন হয়রানি: অধ্যক্ষের বিরুদ্ধে
ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানির মামলায় সোনাগাজীর
বিস্তারিত
হত্যাকারীর কললিস্টে নম্বর, বিচারকের প্রশ্নে
বরগুনায় আলোচিত রিফাত হত্যা মামলার গ্রেফতার হওয়া স্ত্রী আয়েশা সিদ্দিকা
বিস্তারিত
কেরানীগঞ্জে বিআইডব্লিউটিএর অভিযানে দেড় শতাধিক
ঢাকার বুড়িগঙ্গা নদীর পাড় দখল করে গড়ে তোলা বিদ্যুৎ প্রতিমন্ত্রীর
বিস্তারিত