সরকার গ্রামের উন্নয়নে বেশি নজর দিয়েছে: উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান

বর্তমান সরকার গ্রামের উন্নয়নে বেশি নজর দিয়েছে। তাই রংপুর সদর উপজেলা উন্নয়ন বৈষম্যের শিকার হবে না। আমরা রংপুর সদর উপজেলাকে মডেল ও জনকল্যাণবান্ধব উপজেলা হিসেবে গড়ে তুলতে নানামুখী পরিকল্পনা গ্রহণ করেছি।

রোববার দুপুরে সদ্যপুষ্করণীর কাটাবাড়ি পূর্বপাড়ায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা জামান ববি এ কথা বলেন। ২নং হরিদেবপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নয়টি সলিং রাস্তা ও দুটি প্লাসাইটিং কাজের উদ্বোধন করা হয়।

উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি বলেন, এলাকার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমি সব সময় সদর উপজেলাবাসীর উন্নয়ন ও দাবি পূরণে কাজ করতে ওয়াদাবদ্ধ। বর্তমান সরকার গ্রামের উন্নয়নে বেশি নজর দিয়েছেন। তাই রংপুর সদর উপজেলা উন্নয়ন বৈষম্যের শিকার হবে না। আমরা রংপুর সদর উপজেলাকে মডেল ও জনকল্যাণবান্ধব উপজেলা হিসেবে গড়ে তুলতে নানামুখী পরিকল্পনা গ্রহণ করেছি।

সদ্যপুষ্করণীতে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদিয়া সুমি, উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, হরিদেবপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, সদ্যপুষ্করণী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকছেদুর রহমান দুলু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম বিপ্লব ও ইউপি সদস্যরাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এডিপি ২০১৮-১৯ অর্থবছরের প্রকল্প হতে কাটাবাড়ী পূর্বপাড়ার ক্যানেলের ওপর আনিসুলের বাড়ির সামন থেকে মক্তবগামী রাস্তার পাশে পানি নিষ্কাশনের জন্য এই ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন হয়। অন্যদিকে ২নং হরিদেবপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নয়টি সলিং রাস্তা ও দুইটি প্লাসাইটিং কাজ শুরু হয়েছে।


পেকুয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও
কক্সবাজারের পেকুয়ায় ৭টি আগ্নেয়াস্ত্র ও ৩৮ রাউন্ড গুলিসহ আন্তঃজেলা ডাকাত
বিস্তারিত
মঠবাড়িয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম
পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে উপজেলার তুষখালী বাজারের কসমেটিক্স ব্যবসায়ী
বিস্তারিত
এই যুবকের পিতার নাম আওয়ামী
জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) স্বামীর স্থানে পিতা, মায়ের স্থানে স্বামী- এমন
বিস্তারিত
ঐতিহ্যবাহী শ্যামাসুন্দরীর খালের প্রাণ ফেরানোর
১৩০ বছরের পুরোনো ঐতিহ্যবাহী খাল শ্যামাসুন্দরীর প্রাণ ফেরানোর উদ্যোগ নেয়া
বিস্তারিত
অবশেষে বৃদ্ধাশ্রমে মারা গেলেন সেই
সিরাজগঞ্জ বাজার স্টেশনে রেখে যাওয়া সেই বৃদ্ধা শ্যামলী (৬৬) বার্ধক্যজনিত
বিস্তারিত
সাভারে শিশুকে ধর্ষণ, অভিযুক্ত কিশোর
সাভারে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কিশোর সাকিব
বিস্তারিত