প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক: নাসিম

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক। সরকারের ধারাবাহিকতা আছে বলেই গ্রামপর্যায়ে উন্নয়ন হচ্ছে। প্রমত্তা যমুনার ভয়াবহ ভাঙন থেকে সিরাজগঞ্জ শহর ও কাজিপুর রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার এক হাজার কোটি টাকা খরচ করে নদী শাসন কাজ করেছে।

সোমবার দুপুরে তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় পানি উন্নয়ন বিভাগের নদী শাসন কাজ ও পিপুলবাড়িয়ায় শেখ হাসিনা নার্সিং কলেজ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, পদ্মা সেতুসহ সারাদেশে অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। সরকার পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা অনেক। জঙ্গি দমন, বিদ্যুৎ সমস্যার সমাধান, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুসহ মেগা প্রকল্প বাস্তবায়ন এবং দেশের শান্তি ও স্থিতিশীলতা রক্ষা করে বিশ্ব নেতৃবৃন্দের কাছে বাংলাদেশকে সম্মানিত করেছেন।

সাবেক এই মন্ত্রী পানি উন্নয়ন বিভাগের নদী শাসন কাজ পরিদর্শনে বাহুকায় পৌঁছলে সিরাজগঞ্জ পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম যমুনায় ড্রেজিং, নদী শাসন কাজের বিস্তারিত তথ্য তুলে ধরেন। এ সময় তার সাথে কাজিপুর উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদ রানাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সন্ধ্যায় মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলা প্রশাসকসহ জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে বৈঠক করেন এবং উন্নয়ন কাজের অগ্রগতি নিয়ে আলোচনা করেন।


ব্যাগে মিলল শিশুর কাটা মাথা,
নেত্রকোনায় এক শিশুর গলাকাটা মাথা নিয়ে ঘুরাফেরা করার সময় জনতার
বিস্তারিত
খালেদার মুক্তিতে আন্দোলনের প্রস্তুতি নিন:
বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের মামলা-হামলায় তার
বিস্তারিত
এরশাদের সমাধি অঙ্গনে দিনব্যাপী কোরানখানি
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু মরহুম
বিস্তারিত
সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির আরো অবনতি,
সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির আরো অবনতি ঘটেছে। বন্যাকবালিত এলাকার প্রায় ৯০
বিস্তারিত
সোনাগাজীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাদ্রাসা শিক্ষকের
সোনাগাজীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল কুদ্দুস (৫০) নামে এক মাদ্রাসা শিক্ষকের
বিস্তারিত
টাঙ্গাইলে বানের পানি কেড়ে নিল
টাঙ্গাইলের কালিহাতীতে বানের পানিতে ডুবে প্রাণ গেল দুই বোনের। বৃহস্পতিবার
বিস্তারিত