শ্রীদেবী কন্যার বেলি ড্যান্সে কাঁপছে ইন্টারনেট!

ভারতীয় কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর। ইতিমধ্যে সবাইকে নিজের অভিনয় দক্ষতা দেখিয়ে দিয়েছেন তিনি। অভিনেত্রীর পাশাপাশি নৃত্যশিল্পী হিসাবে শ্রীদেবীর কম খ্যাতি ছিল না। কিন্তু শ্রীদেবী কন্যা জাহ্নবীও যে মায়ের মতো একজন ভালো নৃত্যশিল্পী তা হয়তো সকলে জানেন না। তাই এবার নিজের নাচের দক্ষতা প্রদর্শন করলেন জাহ্নবী।

সামাজিক যোগাযোগমাধ্যমে জাহ্নবী কাপুরের বেলি ড্যান্সের একটি ভিডিও হাত ঘুরছে। তাঁর নাচে মুগ্ধ অনুরাগীরা। ইনস্টাগ্রামের ভিডিওতে দেখা যাচ্ছে, একটি স্টুডিওতে পিংক স্পোর্টস ব্রা ও সাদা হট প্যান্টে একটি গানের তালে কোমর দোলাচ্ছেন এ তারকা-সন্তান। আরেকজন ভিডিও করছেন।ইনস্টাগ্রাম স্টোরিতেও এই ভিডিও শেয়ার করে জাহ্নবী লিখেছেন, এটি ডান্স দিওয়ানে চ্যালেঞ্জের জন্য তিনি করেছেন। একইসঙ্গে ধন্যবাদ জানিয়েছেন তাঁর প্রথম ছবির পরিচালক শশাঙ্ক খৈতানকে।

ইনস্টাগ্রামে ভাইরাল ভায়ানির পেজে শেয়ার করা ভিডিওটি এ পর্যন্ত তিন লাখ ২১ হাজারের বেশিবার দেখা হয়েছে। প্রশংসায় ভাসিয়েছেন নেটিজেনরা। ইউটিউবেও ভিডিওটি ছড়িয়ে পড়েছে।ধড়ক’ ছবির পর জাহ্নবীর ঝুলিতে এখন একাধিক ছবি রয়েছে। এই মুহূর্তে ‘কার্গিল গার্ল’ ছবির শ্যুটিং ব্যস্ত রয়েছেন জাহ্নবী। ‘কার্গিল গার্ল’ ভারতীয় বিমান বাহিনীর পাইলট গুঞ্জন সাক্সেনার বায়োপিক। যে ছবিটির প্রেক্ষাপট ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের উপর আধারিত।

এদিকে হরর-কমেডি ছবি ‘রুহি আফজা’ তে রাজকুমার রাওয়ের বিপরীতে দেখা যাবে জাহ্নবীকে। যে ছবিটি আগামী বছর ২০ মার্চ মুক্তি পাওয়ার কথা। পাশাপাশি করণ জোহরের ‘তখত’ ছবিতেও দেখা যাবে শ্রীদেবী কন্যাকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ 

https://youtu.be/4nIF4cUhwlg

 


বিয়ের এক মাসের মাথায় যা
গত ১৯ জুন বিয়ে সম্পন্ন করেছেন অভিনেত্রী নুসরাত। বিয়ে শেষে
বিস্তারিত
শাকিব খানের নতুন নায়িকা, কে
গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমার রাজত্ব করে আসছেন নায়ক
বিস্তারিত
সাবেক স্বামীর বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার
সোশ্যাল মিডিয়ায় অপপ্রচারের অভিযোগে সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের
বিস্তারিত
শুভ জন্মদিন পূর্ণিমা
‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৯৮ সালে ঢাকাই চলচ্চিত্রে
বিস্তারিত
ধরা পড়ল নুসরতের প্লাস্টিক সার্জারি!
ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই আছেন যাঁরা নিজেদের প্রাকৃতিক সৌন্দর্য নষ্ট করে
বিস্তারিত
শাকিব খানের ছবি থেকে বাদ
ঢালিউড কিং খান নামেই পরিচিত শাকিব খান। তার নতুন সিনেমা
বিস্তারিত