অপহৃত সেই যমজ তিন বোন উদ্ধার, আটক ৬

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে শনিবার ভোর রাতে অপহৃত যমজ তিন বোন পপি, সোমা ও চম্পাকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনার সঙ্গে জড়িত ছয়জনকে আটক করা হয়েছে।

অপহৃতদের মধ্যে গতকাল মঙ্গলবার বিকেলে ফুলপুর উপজেলার হোসেনপুর ছয়মাইলের মোড় থেকে পপিকে উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মধ্যরাতে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নকশী বাজার সংলগ্ন জুয়েলের বাড়ি থেকে সোমা ও চম্পাকে উদ্ধার করা হয়।

ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণপাড়া গ্রামের ধান ব্যবসায়ী আব্দুর রহমানের যমজ তিন মেয়ে হলেন পপি, সোমা ও চম্পা। তারা উপজেলার ভাইটকান্দি স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ছিলেন।

জানা গেছে, ভাইটকান্দি স্কুল অ্যান্ড কলেজের আগে ময়মনসিংহ নাসিরাবাদ তুহফাতুল জান্নাত মহিলা মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন পপি, সোমা ও চম্পা। সেখানে পড়াশোনার সুবাদে সদর উপজেলার তিলকান্দি গ্রামের সুমাইয়া রাহা, মোমেন ও মুন্নার সঙ্গে তাদের পরিচয় ও বন্ধুত্ব হয়। ওরা এই তিন বোনের বাড়িতেও যাতায়াত করতো।

এর সূত্র ধরে ১৫ জুন শনিবার ভোর রাতে সুমাইয়া রাহা, মোমেন, মুন্না ও মাসুদ গোপনে তাদেরকে ফুঁসলিয়ে বাড়ি থেকে বের করে এবং জোরপূর্বক অপহরণ করে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নকশী বাজার সংলগ্ন জুয়েলের বাড়িতে নিয়ে যায়। সেখানে আটক অবস্থায় মঙ্গলবার আবিদা সুলতানা পপি কৌশলে জুয়েলের বাড়ি থেকে পালিয়ে আসে।

সংবাদ পেয়ে পুলিশ পপিকে ফুলপুর উপজেলার হোসেনপুর ছয়মাইলের মোড় থেকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তার দেওয়া তথ্যমতে, ফুলপুর পুলিশ ও ডিবি পুলিশ ঝিনাইগাতী পুলিশের সহায়তায় মঙ্গলবার মধ্যরাতে নকশী বাজার সংলগ্ন জুয়েলের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত সোমা ও চম্পাকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী জানান, অপহৃতদের উদ্ধারের সময় অপহরণের ঘটনার সঙ্গে জড়িত মোমেন মিয়া, সুমাইয়া, জুয়েল, মুন্না, রূপ চান মিয়া ও মাসুদ রানাকে আটক করেছে পুলিশ। আটককৃতদের ফুলপুর থানায় নিয়ে আসা হয়েছে বলে জানান তিনি।


পুকুরে জ্বলছে রহস্যময় আলো, দেখতে
ভোলার এক‌টি বা‌ড়ির পুকু‌রে দেখা যাচ্ছে আলোর ঝলকানি। রহস্যময় এ
বিস্তারিত
স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ
রাজশাহীতে স্ত্রীকে গলাকেটে হত্যা করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন স্বামী।
বিস্তারিত
পাঁচ দিনের রিমান্ডে রিশান ফরাজী
বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার তিন নম্বর আসামি
বিস্তারিত
ব্রাহ্মণবাড়িয়ার সড়ক দুর্ঘটনায় নিহত ২
ব্রাহ্মণবাড়িয়ার ফুলবাড়িয়া বাস্ট্যান্ড ও সদর উপজেলার সুলতানপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়
বিস্তারিত
১৩ দিনে ৬৮০ কর্মকর্তা কর্মচারী
গত ১৩ দিনে ৮১ প্রকৌশলীসহ ৬৮০ কর্মকর্তা-কর্মচারীকে বদলি করেছে তিতাস
বিস্তারিত
রাজধানীতে ৩ রোহিঙ্গা নারীসহ ১০
রাজধানী ঢাকার কেরাণীগঞ্জ থেকে তিন রোহিঙ্গা নারীসহ মানব পাচারকারী চক্রের
বিস্তারিত