অপহৃত সেই যমজ তিন বোন উদ্ধার, আটক ৬

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে শনিবার ভোর রাতে অপহৃত যমজ তিন বোন পপি, সোমা ও চম্পাকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনার সঙ্গে জড়িত ছয়জনকে আটক করা হয়েছে।

অপহৃতদের মধ্যে গতকাল মঙ্গলবার বিকেলে ফুলপুর উপজেলার হোসেনপুর ছয়মাইলের মোড় থেকে পপিকে উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মধ্যরাতে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নকশী বাজার সংলগ্ন জুয়েলের বাড়ি থেকে সোমা ও চম্পাকে উদ্ধার করা হয়।

ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণপাড়া গ্রামের ধান ব্যবসায়ী আব্দুর রহমানের যমজ তিন মেয়ে হলেন পপি, সোমা ও চম্পা। তারা উপজেলার ভাইটকান্দি স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ছিলেন।

জানা গেছে, ভাইটকান্দি স্কুল অ্যান্ড কলেজের আগে ময়মনসিংহ নাসিরাবাদ তুহফাতুল জান্নাত মহিলা মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন পপি, সোমা ও চম্পা। সেখানে পড়াশোনার সুবাদে সদর উপজেলার তিলকান্দি গ্রামের সুমাইয়া রাহা, মোমেন ও মুন্নার সঙ্গে তাদের পরিচয় ও বন্ধুত্ব হয়। ওরা এই তিন বোনের বাড়িতেও যাতায়াত করতো।

এর সূত্র ধরে ১৫ জুন শনিবার ভোর রাতে সুমাইয়া রাহা, মোমেন, মুন্না ও মাসুদ গোপনে তাদেরকে ফুঁসলিয়ে বাড়ি থেকে বের করে এবং জোরপূর্বক অপহরণ করে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নকশী বাজার সংলগ্ন জুয়েলের বাড়িতে নিয়ে যায়। সেখানে আটক অবস্থায় মঙ্গলবার আবিদা সুলতানা পপি কৌশলে জুয়েলের বাড়ি থেকে পালিয়ে আসে।

সংবাদ পেয়ে পুলিশ পপিকে ফুলপুর উপজেলার হোসেনপুর ছয়মাইলের মোড় থেকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তার দেওয়া তথ্যমতে, ফুলপুর পুলিশ ও ডিবি পুলিশ ঝিনাইগাতী পুলিশের সহায়তায় মঙ্গলবার মধ্যরাতে নকশী বাজার সংলগ্ন জুয়েলের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত সোমা ও চম্পাকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী জানান, অপহৃতদের উদ্ধারের সময় অপহরণের ঘটনার সঙ্গে জড়িত মোমেন মিয়া, সুমাইয়া, জুয়েল, মুন্না, রূপ চান মিয়া ও মাসুদ রানাকে আটক করেছে পুলিশ। আটককৃতদের ফুলপুর থানায় নিয়ে আসা হয়েছে বলে জানান তিনি।


শেরপুর সীমান্তে বিজিবি-বিএসএফ সীমান্ত সম্মেলন
শেরপুরের নালিতাবাড়ী সীমান্তের মধুটিলা ইকোপার্কের মহুয়া রেস্ট হাউজে ১৬ অক্টোবর
বিস্তারিত
কিশোরগঞ্জে বিচারকের বিরুদ্ধে আইনজীবীর মামলা
কিশোরগঞ্জ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো.
বিস্তারিত
পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, ৫ পুলিশ
রংপুরের পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশ হেফাজতে থাকাকালিন
বিস্তারিত
স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা কমিটির সভা
ইন্টার-পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ)’র স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
বিস্তারিত
সিরাজগঞ্জে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে
সিরাজগঞ্জ সদর উপজেলার পোড়াবাড়ি এলাকায় মারিয়া ফার্মেসিকে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি
বিস্তারিত
সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নারী নিহত
বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার নলকা সেতু
বিস্তারিত