মাদারীপুর সদরে সাবেক নৌমন্ত্রীর ছোটভাই চেয়ারম্যান নির্বাচিত

এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান বেসরকারিভাবে নির্বাচিত

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৬১ হাজার ৭০৭ ভোট পেয়ে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের ছোটভাই এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত কাজল কৃষ্ণ দে পেয়েছেন ৫৩ হাজার ৫৬৪ ভোট। 

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে মনিরুল ইসলাম ভুইয়া তালা প্রতীকে পেয়েছেন ৮৭ হাজার ৮৫৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ জাহিদুল ইসলাম বই প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৩০৯ ভোট।

অন্যদিকে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোসা. নারগিস আক্তার কলস প্রতীকে পান ৬৭ হাজার ১৮৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পারভীন জাহান হাঁস প্রতীকে পেয়েছেন ৩৪ হাজার ৭১১ ভোট।

এছাড়া ভাইস-চেয়ারম্যান পদে অপর প্রার্থী সাহাবুদ্দিন হাওলাদার উড়োজাহাজ প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৫৯৯ ভোট। আর মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বাকি প্রার্থী মোসা. রোকসানা পারভীন প্রজাপতি প্রতীকে পেয়েছেন ১ হাজার ৪৯৯ ভোট এবং ফারজানা নাজনিন ফুটবল প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৫৫০ ভোট। এবার এই উপজেলায় ভোটাধিকার প্রয়োগ হয়েছে শতকরা ৪২ ভাগ।

এদিকে মঙ্গলবার সকাল ৯টায় শুরু হওয়া এই ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলে বিকেল ৫টা পর্যন্ত। বেলা বাড়ার সাথে সাথে ভোটকেন্দ্রগুলোতে বাড়তে থাকে ভোটারদের উপস্থিতি। নির্বিঘ্নে ভোট দিতে পেরে খুশি ভোটাররা। আর ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব ধরনের পদক্ষেপ নেয়ার কথা জানায় সংশ্লিষ্টরা।

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা আহাজারুল ইসলাম জানান, বেসরকারিভাবে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান চেয়ারম্যান পদে, ভাইস চেয়ারম্যান পদে মনিরুল ইসলাম ভুইয়া তালা প্রতীকে, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোসা. নারগিস আক্তার কলস প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।


পদ্মায় পানি বৃদ্ধি, মাদারীপুরে ভয়াবহ
পদ্মা নদীতে অস্বাভাবিক পানি বৃদ্ধি অব্যাহত থাকায় মাদারীপুরের শিবচর উপজেলা
বিস্তারিত
উচ্চ শিক্ষা নিয়ে শঙ্কায় দিনমজুর
প্রাইভেট বা কোচিং না করে শুধুমাত্র নিয়মিত ক্লাশ করেই ভাল
বিস্তারিত
পুলিশের ভুয়া এএসআই আটক!
গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের এএসআই পরিচয় দিয়ে বিয়ে করতে এসে শরিফুল
বিস্তারিত
পাবনা আঞ্চলিক পাসপোর্ট অফিসের রাজস্ব
পাবনা আঞ্চলিক পাসপোর্ট দফতরের রাজস্ব আদায় এবার বৃদ্ধি পেয়েছে। গেল
বিস্তারিত
অর্থের অভাবে আটকে আছে ইউসুফের
ইউসুফ নবি। দারিদ্র পরিবারে জন্ম হলেও নিজের লেখাপড়াটা চালিয়ে গেছেন
বিস্তারিত
কেরানীগঞ্জে গলাকাটা সন্দেহে গণপিটুনিতে যুবক
ঢাকার কেরানীগঞ্জে ছেলেধরা গলাকাটা সন্দেহে গণপিটুনিতে একজন নিহত ও অপর
বিস্তারিত