আশুলিয়ায় ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

আশুলিয়ায় প্রতিবেশী এক গৃহবধূর সহায়তায় ধর্ষণের শিকার হয়েছে ৫ম শ্রেণীর এক স্কুলছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত গৃহবধূ রাবেয়া বেগমকে আটক করলেও মূল ধর্ষক পলাতক রয়েছে। নির্যাতনের শিকার ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।

বুধবার (১৯ জুন) দুপুরে অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে আশুলিয়ার ধনাইদ থেকে তাকে আটক করে। আটক রাবেয়া বেগম গাইবান্ধার পলাশবাড়ী থানার নাটেরহাট গ্রামের মো. সিদ্দিকের স্ত্রী। পালাতক জামশেদ হোসেন একই জেলার ভাঙাবুনিয়া গ্রামের মো. আব্দুল হান্নানের ছেলে। বর্তমানে আশুলিয়ায় পোশাক কারখানায় চাকরিরত।

ভুক্তভোগীর মা জানান, মেয়েকে ঘর থেকে প্রতিবেশী রাবেয়া বেগম ডেকে নিয়ে যায়। পরে আরেক প্রতিবেশী জামশেদের ঘরে গিয়ে তরকারি কেটে দিতে বলে। মেয়ে যেতে না চাইলেও একটু জোর করে ঘরে ঢুকতে বাধ্য করে রাবেয়া।

আশুলিয়া থানার এসআই শ্রী রাম কৃষ্ণ জানান, গত সোমবার সন্ধ্যায় ধনাইদ এলাকায় প্রতিবেশী নারী রাবেয়া বেগম কাজের কথা বলে কৌশলে আরেক প্রতিবেশী জামশেদের ঘরে রেখে আসে স্কুলছাত্রীকে। পরে জামশেদ এই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে একটি কুচক্রীমহল।

এ ঘটনায় আজকে ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে জামশেদ ও রাবেয়া বেগমরে বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। মূল ধর্ষক জামশেদ গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


পুকুরে জ্বলছে রহস্যময় আলো, দেখতে
ভোলার এক‌টি বা‌ড়ির পুকু‌রে দেখা যাচ্ছে আলোর ঝলকানি। রহস্যময় এ
বিস্তারিত
স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ
রাজশাহীতে স্ত্রীকে গলাকেটে হত্যা করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন স্বামী।
বিস্তারিত
পাঁচ দিনের রিমান্ডে রিশান ফরাজী
বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার তিন নম্বর আসামি
বিস্তারিত
ব্রাহ্মণবাড়িয়ার সড়ক দুর্ঘটনায় নিহত ২
ব্রাহ্মণবাড়িয়ার ফুলবাড়িয়া বাস্ট্যান্ড ও সদর উপজেলার সুলতানপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়
বিস্তারিত
১৩ দিনে ৬৮০ কর্মকর্তা কর্মচারী
গত ১৩ দিনে ৮১ প্রকৌশলীসহ ৬৮০ কর্মকর্তা-কর্মচারীকে বদলি করেছে তিতাস
বিস্তারিত
রাজধানীতে ৩ রোহিঙ্গা নারীসহ ১০
রাজধানী ঢাকার কেরাণীগঞ্জ থেকে তিন রোহিঙ্গা নারীসহ মানব পাচারকারী চক্রের
বিস্তারিত