চাঁদপুরে ১৪ বছর জেলখাটা আসামি কর্তৃক শিশুধর্ষণ

চাঁদপুরে ১৪ বছরের জেলখাটা আসামি কর্তৃক ৮ বছরের স্কুলশিক্ষার্থী শিশুকে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার শেষ বিকেলে চাঁদপুর সদর উপজেলা ২নং আশিকাটি ইউনিয়নের ৬নং ওয়ার্ড গাজী বাড়ির সামনে। শিশুধর্ষণের ঘটনায় বুধবার দুপুরে চাঁদপুর মডেল থানার পুলিশ ঘটনার সাথে জড়িত একজনকে আটক করেছে।

মঙ্গলবার রাতের আঁধারে শিশুটির মা গুরুতর আহত অবস্থায় রাত ৯টায় শিশুকে গোপনে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করেন।

ধর্ষিতা শিশুটি চাঁদপুর সদর উপজেলার লালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।

ওই এলাকার গাজী বাড়ির সামেদ আলী গাজীর ছেলে মোখলেস গাজী (৩৮) পাটক্ষেতে জোরপূর্বক শিশুকে নিয়ে ধর্ষণ করে। পাটক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে তার মা উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। শিশুধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য এলাকার চিহ্নিত দালাল মৃত আলী হোসেনের ছেলে বিল্লাল খান ও ওয়ার্ড মেম্বার আলফু খানসহ কয়েকজন দফায় দফায় বৈঠক করে শিশুটিকে হাসপাতালে যেতে বাধা দেয় বলে শিশুর অভিভাবক জানান।

পরে মঙ্গলবার রাতের আঁধারে শিশুটির মা গুরুতর আহত অবস্থায় গোপনে বোরকা পরিহিত অবস্থায় রাত ৯টায় শিশুকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করেন।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার ওসি নাসিম উদ্দিন হাসপাতালে গিয়ে শিশুটির খোঁজ-খবর নেন। তাৎক্ষণিক ঘটনাস্থলে মডেল থানার এএসআই আবু হানিফকে পাঠান। পরে পুলিশ ধর্ষণকারীকে না পেয়ে এ ঘটনার সাথে জড়িত তার ভাইকে আটক করে মডেল থানায় নিয়ে আসে।

শিশুর পরিবার জানায়, জাল টাকার মামলায় মোকলেস গাজী ১৪ বছর জেল খেটেছে। জেল থেকে বের হয়ে এসে এলাকায় বেশ কয়েকটি নারী নির্যাতনের ঘটনা ঘটিয়েছে।

শিশুটি স্কুল থেকে আসার পথে তাকে জোর করে পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করেছে। শিশুটির গোপনাঙ্গ ফেটে গিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। এ ঘটনাটি এলাকার ওয়ার্ড মেম্বার ও দালাল চক্র ধামাচাপা দেয়ার চেষ্টা চালাচ্ছে।

ধর্ষণকারী লম্পট মুখলেস গাজী বাবুরহাট বাজারের কাঁচামালের ব্যবসায়ী। সে তার জাল টাকার ব্যবসা বাজারে বসেই পরিচালনা করে।

শিশুধর্ষণের ঘটনায় অভিযুক্ত মোকলেস গাজী ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় এলাকাবাসী।

মডেল থানার ওসি নাসিম উদ্দিন জানান, শিশুধর্ষণের ঘটনায় যারা জড়িত তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। প্রধান আসামিকে আটক করার চেষ্টা চলছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।


পদ্মায় পানি বৃদ্ধি, মাদারীপুরে ভয়াবহ
পদ্মা নদীতে অস্বাভাবিক পানি বৃদ্ধি অব্যাহত থাকায় মাদারীপুরের শিবচর উপজেলা
বিস্তারিত
উচ্চ শিক্ষা নিয়ে শঙ্কায় দিনমজুর
প্রাইভেট বা কোচিং না করে শুধুমাত্র নিয়মিত ক্লাশ করেই ভাল
বিস্তারিত
পুলিশের ভুয়া এএসআই আটক!
গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের এএসআই পরিচয় দিয়ে বিয়ে করতে এসে শরিফুল
বিস্তারিত
পাবনা আঞ্চলিক পাসপোর্ট অফিসের রাজস্ব
পাবনা আঞ্চলিক পাসপোর্ট দফতরের রাজস্ব আদায় এবার বৃদ্ধি পেয়েছে। গেল
বিস্তারিত
অর্থের অভাবে আটকে আছে ইউসুফের
ইউসুফ নবি। দারিদ্র পরিবারে জন্ম হলেও নিজের লেখাপড়াটা চালিয়ে গেছেন
বিস্তারিত
কেরানীগঞ্জে গলাকাটা সন্দেহে গণপিটুনিতে যুবক
ঢাকার কেরানীগঞ্জে ছেলেধরা গলাকাটা সন্দেহে গণপিটুনিতে একজন নিহত ও অপর
বিস্তারিত