মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

মাদারীপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার ডাসার থানার ভাঙ্গা ব্রিজ এলাকার ইসেবেলা পেট্রোল পাম্পের পাশে বুধবার বেলা সাড়ে ৩টার দিকে বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বরিশালগামী বিআরটিসি পরিবহন ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক পরস্পরকে সাইট দিতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন ট্রাক ড্রাইভার ও হেলপার। 
নিহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার ইটেরপোল এলাকার সবুজ খলিফার ছেলে ট্রাকের চালক আবু বকর (৩৪) ও হাজিরহাওলা এলাকার বেলায়েত মোল্লার ছেলে ট্রাকচালকের সহকারী নিলয় মোল্লা (১৮)।

দুর্ঘটনায় বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ফিরোজ তালুকদার (২৮) ও হুমায়ন কবীর (৩০) নামে দুজন বাসযাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুজনই মাদারীপুর শ্রমিক ইউনিয়নের সদস্য।

ডাসার থানার এসআই দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে আসি এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। তবে দুজন ঘটনাস্থলেই মারা গেছেন। 

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা অখিল সরকার বলেন, সড়ক দুর্ঘটনায় আমরা ১২ জনকে ভর্তি করি। এর মধ্যে দুজন মারা গেছেন। আহতদের মধ্যে দুজনকে আশঙ্কজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। বাকিদের আমরা আমাদের সাধ্য মত চিকিৎসা দিয়ে যাচ্ছি।


পদ্মায় পানি বৃদ্ধি, মাদারীপুরে ভয়াবহ
পদ্মা নদীতে অস্বাভাবিক পানি বৃদ্ধি অব্যাহত থাকায় মাদারীপুরের শিবচর উপজেলা
বিস্তারিত
উচ্চ শিক্ষা নিয়ে শঙ্কায় দিনমজুর
প্রাইভেট বা কোচিং না করে শুধুমাত্র নিয়মিত ক্লাশ করেই ভাল
বিস্তারিত
পুলিশের ভুয়া এএসআই আটক!
গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের এএসআই পরিচয় দিয়ে বিয়ে করতে এসে শরিফুল
বিস্তারিত
পাবনা আঞ্চলিক পাসপোর্ট অফিসের রাজস্ব
পাবনা আঞ্চলিক পাসপোর্ট দফতরের রাজস্ব আদায় এবার বৃদ্ধি পেয়েছে। গেল
বিস্তারিত
অর্থের অভাবে আটকে আছে ইউসুফের
ইউসুফ নবি। দারিদ্র পরিবারে জন্ম হলেও নিজের লেখাপড়াটা চালিয়ে গেছেন
বিস্তারিত
কেরানীগঞ্জে গলাকাটা সন্দেহে গণপিটুনিতে যুবক
ঢাকার কেরানীগঞ্জে ছেলেধরা গলাকাটা সন্দেহে গণপিটুনিতে একজন নিহত ও অপর
বিস্তারিত