পিরোজপুরে পৃথক ঘটনায় দুই বৃদ্ধের মৃত্যু

পিরোজপুর সদর উপজেলার রায়েরকাঠীতে হালিম হাওলাদার (৫৮) নামে এক বৃদ্ধকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে নৃশংষভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে রায়েরকাঠী গ্রামের মৃতঃ ইয়াকুব আলী হাওলাদার ছেলে। 

নিহতের বড় ভাই হানিফ হাওলাদার জানান, আমার ছোট ভাই হালিম হাওলাদার দোকান থেকে রাতে বাড়ি না আসলে আমরা তাকে খুজেছি। কিন্তু রাতে না পেয়ে বুধবার সকালে তার গলাকাটা অবস্থায় রায়েরকাঠি প্রাথমিক বিদ্যালয়ের পাশের ডোবায় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসময় তার গলাকাটা লাশ উদ্ধার করেন। 

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জিয়াউল হক জানান, এলাকার একটি ডোবায় এলাকাবাসী তার লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। হত্যার রহস্য উৎঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে। 

অপরদিকে জেলার নেছারাবাদ (স্বরুপকাঠী) উপজেলার সোহাদল গ্রামের কাঠ ব্যাবসায়ী জাকির হোসেন (৫০) কে ছুরির দিয়ে হত্যা করা হয়েছে। 

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ছুরির দিয়ে হত্যা করে মাহির হোসেন (পাগল সেলিম) নিজের ছুরি দিয়ে নীজের গলায় ছুরি চালিয়ে আহত হয়। পরে তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


ব্রাহ্মণবাড়িয়ার সড়ক দুর্ঘটনায় নিহত ২
ব্রাহ্মণবাড়িয়ার ফুলবাড়িয়া বাস্ট্যান্ড ও সদর উপজেলার সুলতানপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়
বিস্তারিত
১৩ দিনে ৬৮০ কর্মকর্তা কর্মচারী
গত ১৩ দিনে ৮১ প্রকৌশলীসহ ৬৮০ কর্মকর্তা-কর্মচারীকে বদলি করেছে তিতাস
বিস্তারিত
রাজধানীতে ৩ রোহিঙ্গা নারীসহ ১০
রাজধানী ঢাকার কেরাণীগঞ্জ থেকে তিন রোহিঙ্গা নারীসহ মানব পাচারকারী চক্রের
বিস্তারিত
ব্যাগে মিলল শিশুর কাটা মাথা,
নেত্রকোনায় এক শিশুর গলাকাটা মাথা নিয়ে ঘুরাফেরা করার সময় জনতার
বিস্তারিত
খালেদার মুক্তিতে আন্দোলনের প্রস্তুতি নিন:
বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের মামলা-হামলায় তার
বিস্তারিত
এরশাদের সমাধি অঙ্গনে দিনব্যাপী কোরানখানি
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু মরহুম
বিস্তারিত