চন্দ্রগঞ্জে আইনশৃংখলা বিষয়ক সভা ও এসপিকে সংবর্ধনা

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম-সেবা) অর্জন করায় এবং জেলার প্রায় ১৯ লাখ মানুষকে শান্তি ও নিরাপদে রাখার বিশেষ ভুমিকা পালন করায় জেলার বর্তমান পুলিশ সুপার (এসপি) আ.স.ম মাহাতাব উদ্দিনকে জাকজমক অনুষ্ঠানের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিয়েছে চন্দ্রগঞ্জ প্রেসক্লাব।

মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যায় প্রেসক্লাব প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক নেতারা। এ সময় প্রেসক্লাবের পক্ষ থেকে তাঁকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলী হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন (পিপিএম সেবা)।

বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহিম, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান খাঁন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় জোটের যুগ্ম আহ্বায়ক মোশারফ পাটোয়ারী, চন্দ্রগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক মাওলানা আবদুল কুদ্দুছ, সদর (পূর্ব) যুবলীগের আহ্বায়ক আমির হোসেন আমু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন রুবেল পাটোয়ারী প্রমুখ।

এ সময় প্রধান অথিতি হিসাবে পুলিশ সুপার বলেন, ‘কেউ অপরাধ করবে, আর আমি তা জেনেও চুপ থাকবো এমন কখনই হবে না। যদি আমি চুপ থাকি তাহলে আমার বিরুদ্ধে সাংবাদিকদের জানান’।

এসপি মাহাতাব চন্দ্রগঞ্জবাসীকে আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক কারবারিদের সঙ্গে পুলিশের কোনো সম্পর্ক নেই। অপরাধীদের বিরুদ্ধে সোচ্চার হউন, পুলিশকে তথ্য দিন। পুলিশ জনগণের বন্ধু’।

এছাড়াও ঘুষ দিয়ে পুলিশে চাকরি হয় না বলে জনগণকে আশ্বস্ত করেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন। পরে ঢাকা ও নোয়াখালীসহ স্থানীয় শিল্পীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।


চবির নতুন সহকারী প্রক্টর হলেন
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রক্টরিয়াল বডিতে নতুন সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ
বিস্তারিত
রূপগঞ্জে মৎস্যচাষীকে গাছের সঙ্গে বেঁধে
নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভোলাব ইউনিয়নের আতলাপুর চারিতালুক এলাকায় চুরির অপবাদ দিয়ে
বিস্তারিত
কারমাইকেল কলেজের ১০৩ বছর প্রতিষ্ঠাবার্ষিকী
নানা আয়োজনে কারমাইকেল কলেজের ১০৩ বছর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
বিস্তারিত
ভোলায় ট্রলারডুবিতে নিহত ১০ জেলেকে
ভোলায় ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে  মাছ ধরার ট্রলার আম্মাজান-২ ডুবির ঘটনায়
বিস্তারিত
বেনাপোল কাস্টম হাউসের ভল্ট ভেঙে
বেনাপোল কাস্টম হাউসের নিরাপদ গোপনীয় ভল্ট ভেঙে ২০ কেজি স্বর্ণ
বিস্তারিত
উলিপুর পৌর আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল
কুড়িগ্রামের উলিপুরে বাংলাদেশ আওয়ামী লীগ পৌর শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
বিস্তারিত