চন্দ্রগঞ্জে আইনশৃংখলা বিষয়ক সভা ও এসপিকে সংবর্ধনা

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম-সেবা) অর্জন করায় এবং জেলার প্রায় ১৯ লাখ মানুষকে শান্তি ও নিরাপদে রাখার বিশেষ ভুমিকা পালন করায় জেলার বর্তমান পুলিশ সুপার (এসপি) আ.স.ম মাহাতাব উদ্দিনকে জাকজমক অনুষ্ঠানের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিয়েছে চন্দ্রগঞ্জ প্রেসক্লাব।

মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যায় প্রেসক্লাব প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক নেতারা। এ সময় প্রেসক্লাবের পক্ষ থেকে তাঁকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলী হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন (পিপিএম সেবা)।

বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহিম, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান খাঁন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় জোটের যুগ্ম আহ্বায়ক মোশারফ পাটোয়ারী, চন্দ্রগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক মাওলানা আবদুল কুদ্দুছ, সদর (পূর্ব) যুবলীগের আহ্বায়ক আমির হোসেন আমু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন রুবেল পাটোয়ারী প্রমুখ।

এ সময় প্রধান অথিতি হিসাবে পুলিশ সুপার বলেন, ‘কেউ অপরাধ করবে, আর আমি তা জেনেও চুপ থাকবো এমন কখনই হবে না। যদি আমি চুপ থাকি তাহলে আমার বিরুদ্ধে সাংবাদিকদের জানান’।

এসপি মাহাতাব চন্দ্রগঞ্জবাসীকে আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক কারবারিদের সঙ্গে পুলিশের কোনো সম্পর্ক নেই। অপরাধীদের বিরুদ্ধে সোচ্চার হউন, পুলিশকে তথ্য দিন। পুলিশ জনগণের বন্ধু’।

এছাড়াও ঘুষ দিয়ে পুলিশে চাকরি হয় না বলে জনগণকে আশ্বস্ত করেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন। পরে ঢাকা ও নোয়াখালীসহ স্থানীয় শিল্পীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।


পদ্মায় পানি বৃদ্ধি, মাদারীপুরে ভয়াবহ
পদ্মা নদীতে অস্বাভাবিক পানি বৃদ্ধি অব্যাহত থাকায় মাদারীপুরের শিবচর উপজেলা
বিস্তারিত
উচ্চ শিক্ষা নিয়ে শঙ্কায় দিনমজুর
প্রাইভেট বা কোচিং না করে শুধুমাত্র নিয়মিত ক্লাশ করেই ভাল
বিস্তারিত
পুলিশের ভুয়া এএসআই আটক!
গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের এএসআই পরিচয় দিয়ে বিয়ে করতে এসে শরিফুল
বিস্তারিত
পাবনা আঞ্চলিক পাসপোর্ট অফিসের রাজস্ব
পাবনা আঞ্চলিক পাসপোর্ট দফতরের রাজস্ব আদায় এবার বৃদ্ধি পেয়েছে। গেল
বিস্তারিত
অর্থের অভাবে আটকে আছে ইউসুফের
ইউসুফ নবি। দারিদ্র পরিবারে জন্ম হলেও নিজের লেখাপড়াটা চালিয়ে গেছেন
বিস্তারিত
কেরানীগঞ্জে গলাকাটা সন্দেহে গণপিটুনিতে যুবক
ঢাকার কেরানীগঞ্জে ছেলেধরা গলাকাটা সন্দেহে গণপিটুনিতে একজন নিহত ও অপর
বিস্তারিত