শেখ হাসিনার উন্নয়ন দমিয়ে রাখা যাবে না: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের প্রতি অবিচল আস্থা রেখে দলের নেতাকর্মীদের আরো ঐক্যবদ্ধ ভাবে সাংগঠনিক শক্তি বাড়াতে হবে।

বুধবার বিকেলে সিরাজগঞ্জ শহরে দলের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য’র বাসায় অনুষ্ঠিত মিলাদ মাহফিল ও বিশেষ দোয়ায় অংশগ্রহণ শেষে উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। আবু ইউসুফ সুর্য্য’র পিতার মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে শহরের ষ্টেডিয়াম রোডে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নাসিম আরো বলেন, কোন রাজনৈতিক দল যদি চুপচাপ বসে থাকে, মনে রাখতে হবে এর পেছনে তাদের কোন ষড়যন্ত্র আছে। এ ষড়যন্ত্র মোকাবিলার জন্য সমন্বিত রাজনৈতিক শক্তির প্রয়োজন। আর এ শক্তির যোগানদাতাই হচ্ছে তৃণমুল। তবে তিনি এও বলেছেন কোন ষড়যন্ত্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা দমিয়ে রাখা যাবে না। দেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে। দেশের আর্থ-সামাজিক উন্নয়ন এবং স্থিতিশীলতার একমাত্র আস্থার জায়গা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মিলাদ মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবও তাঁর পরিবারের সকল সদস্য, শহীদ এম মনসুর আলীসহ জাতীয় চার নেতার বিদ্রোহী আত্বার শান্তি কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় নেতা মোহাম্মদ নাসিমের সুস্বাস্থ্য ও দার্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।
এ সময় দলের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, হাজী ইসহাক আলী, আব্দুল হান্নান খান, দানিউল হক মোল্লা, এ্যাডঃ আব্দুল হাকিম, অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না, স্বচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরুল ইসরাম লিমন প্রমুখ উপস্থিত ছিলেন।


শেরপুর সীমান্তে বিজিবি-বিএসএফ সীমান্ত সম্মেলন
শেরপুরের নালিতাবাড়ী সীমান্তের মধুটিলা ইকোপার্কের মহুয়া রেস্ট হাউজে ১৬ অক্টোবর
বিস্তারিত
কিশোরগঞ্জে বিচারকের বিরুদ্ধে আইনজীবীর মামলা
কিশোরগঞ্জ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো.
বিস্তারিত
পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, ৫ পুলিশ
রংপুরের পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশ হেফাজতে থাকাকালিন
বিস্তারিত
স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা কমিটির সভা
ইন্টার-পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ)’র স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
বিস্তারিত
সিরাজগঞ্জে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে
সিরাজগঞ্জ সদর উপজেলার পোড়াবাড়ি এলাকায় মারিয়া ফার্মেসিকে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি
বিস্তারিত
সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নারী নিহত
বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার নলকা সেতু
বিস্তারিত