কারাগারে নেয়া হলো সালমার স্বামী সাগরকে

কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমার স্বামী সানাউল্লাহ নূরী সাগরের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বিকেল ৪ টায় তাঁকে কারাগারে নেওয়া হয়েছে।

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ দায়ের ওই মামলায় বুধবার হাজিরা দিতে আদালতে উপস্থিত হন সানাউল্লাহ নূরী সাগর। এ সময় তার আইনজীবী জামিনের আবেদন করেন। কিন্তু বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে, গত বছরের নভেম্বরে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা দায়ের করেন সাগরের প্রথম স্ত্রী তাসনিয়া মুনিয়াত ওরফে পুষ্মীর মা দিলারা খানম। মামলা নম্বর-২৫৪, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ এর ১১ (গ), ১১(গ)/৩০ ধারা। এ মামলায় সালমার স্বামী সানাউল্লাহ নূরী ওরফে সাগর ও তার বাবা-মা কে আসামি করা হয়েছে। এ ছাড়া আদেশনামা অনুযায়ী আগামী ৩ জুলাই আসামিদের আদালতে হাজিরের জন্য বলা হয়।

এদিকে সালমার স্বামীকে জামিন নামন্জুর করে কারাগারে পাঠানোর খবর প্রচার হওয়ার পর আদালত এলাকায় গুঞ্জন ছড়ায়। সালমার স্বামীকে একনজর দেখতে আদালত হাজতে ভিড় জমায় উৎসুক জনতা। তবে সেদিকে কাউকে ঘেষতে দেয়নি আদালত পুলিশ। বিকেল ৪টায় তাকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান কক্সবাজার কারাগারের জেলার রীতেশ চাকমা।


‘ক্রাইম প্যাট্রোল’ অভিনেত্রীর আত্মহত্যা
ভারতীয় টিভি সিরিয়াল ‘ক্রাইম পেট্রল’র অভিনেত্রী প্রেক্ষা মেহতা আত্মহত্যা করেছেন।
বিস্তারিত
বিমান দুর্ঘটনার পর মডেলকে নিয়ে
পাকিস্তানের করাচিতে গত সপ্তাহের বিমান দুর্ঘটনায় নিহত দেশটির শীর্ষ একজন
বিস্তারিত
রাতে গান শোনাবেন ড. মাহফুজুর
প্রতি ঈদের মতো এবারও একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হতে
বিস্তারিত
গোপনে তৃতীয় বিয়ে করেছেন নোবেল!
জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শো’র মাধ্যমে আলোচনায় আসা বাংলাদেশের ছেলে
বিস্তারিত
বর্ণ চক্রবর্তীর ঈদ উপহার ‘ফিরে
দূরের আধ ডোবা সূর্যটা ডুবতে রাজি আছে, তুমি ‘ফিরে এসো’...সবটুকু
বিস্তারিত
ঈদে আসছে সাবরিনা সাবার দুই
এনটিভি মার্কস অলরাউন্ডার খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা সাবা। বিটিভির ‘নতুন
বিস্তারিত