শুরু হয়েছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা। ৪ জুলাই সকাল ১০টা থেকে মেলা সবার জন্য উন্মুক্ত করা হয়। ৬ জুলাই পর্যন্ত মেলা চলবে। এক্সপো মেকার এর আয়োজক। এটি তাদের ১২তম আসর। মেলায় দেশি-বিদেশি বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ড প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

মেলায় স্যামসাং স্মার্টফোন ও ট্যাব বিক্রি করার পাশাপাশি তাদের স্টলে গেইমিং জোনও রেখেছে। অন্যদিকে ডিএক্স টেল শাওমির স্মার্টফোন, স্মার্ট ব্র্যান্ড ও মোবাইল অ্যাক্সেসরিজ। হুয়াওয়ে স্মার্টফোনের পাশাপাশি ট্যাব, স্মার্ট ব্র্যান্ড ও মোবাইল অ্যাক্সেসরিজ বিক্রি করছে। অপ্পো মেলায় তাদের স্মার্টফোন ও মোবাইল অ্যাক্সেসরিজ নিয়ে হাজির হয়েছে। ভিভো স্মার্টফোন নিয়ে মেলায় অংশ নিয়েছে। মটোরোলা তাদের সর্বশেষ মডেলের সব স্মার্টফোন এনেছে। এসব ব্র্যান্ড ছাড়াও মেলায় আইফোন, নকিয়া, ম্যাক্সিমাস, রিয়েলমি, ইউমিডিজি তাদের স্মার্টফোন ও অ্যাক্সেসরিজ নিয়ে অংশ নিয়েছে। এসব পণ্যের ওপর ছাড় ঘোষণাও করেছে প্রতিষ্ঠানগুলো।
মেলায় প্লাটিনাম স্পন্সর হিসেবে অংশ নিয়েছে স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং, হুয়াওয়ে ও অপ্পো। গোল্ড স্পন্সর হিসেবে অংশ নিয়েছে ভিভো ও ডিএক্স টেল। আর সিলভার স্পন্সর হিসেবে অংশ নিয়েছে মটোরোলা।
মেলায় প্রবেশ ফি ২০ টাকা। প্রবেশ ফি থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীদের চিকিৎসায় দান করা হবে বলে আয়োজকরা জানিয়েছেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত। এ আয়োজনের সব আপডেট ও খবর পাওয়া যাবে মেলার ফেইসবুক পেইজে।


ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো
রাজধানী ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ডিজিটাল ডিভাইস এবং ইনোভেশন এক্সপো-২০১৯’।
বিস্তারিত
অনলাইন ফিন্যান্স অলিম্পিয়াডে পুরস্কার পেলেন
অনলাইন ফিন্যান্স অলিম্পিয়াডে পুরস্কার পেয়েছেন ৬ শিক্ষার্থী। শুক্রবার কৃষিবিদ ইনস্টিটিউশন
বিস্তারিত
বিশ্বের সবচেয়ে পাতলা লেন্স তৈরি বাংলাদেশি
স্মার্টফোনের জন্য চুলের চেয়ে হাজার গুণ পাতলা ক্যামেরা লেন্স তৈরি
বিস্তারিত
১৬তম আইজেএসওর জন্য বাংলাদেশ দল
বিজ্ঞান শিক্ষায় শিক্ষার্থীদের আগ্রহী এবং বিজ্ঞানমনষ্ক করে গড়ে তোলার লক্ষ্যে
বিস্তারিত
জাকারবার্গের পোস্টে বাংলাদেশের বিজ্ঞানীদের সাফল্যের
বাংলাদেশের বিজ্ঞানীদের এক আবিষ্কারের খবর জানিয়েছেন ফেইসবুকের প্রধান নির্বাহী কর্মকর্তা
বিস্তারিত
গুগলের ২১তম জন্মদিন
বিশ্বের বৃহত্তম ইন্টারনেট প্রতিষ্ঠান গুগলের জন্ম হয়েছিল ২১ বছর আগে
বিস্তারিত