শুরু হয়েছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা। ৪ জুলাই সকাল ১০টা থেকে মেলা সবার জন্য উন্মুক্ত করা হয়। ৬ জুলাই পর্যন্ত মেলা চলবে। এক্সপো মেকার এর আয়োজক। এটি তাদের ১২তম আসর। মেলায় দেশি-বিদেশি বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ড প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

মেলায় স্যামসাং স্মার্টফোন ও ট্যাব বিক্রি করার পাশাপাশি তাদের স্টলে গেইমিং জোনও রেখেছে। অন্যদিকে ডিএক্স টেল শাওমির স্মার্টফোন, স্মার্ট ব্র্যান্ড ও মোবাইল অ্যাক্সেসরিজ। হুয়াওয়ে স্মার্টফোনের পাশাপাশি ট্যাব, স্মার্ট ব্র্যান্ড ও মোবাইল অ্যাক্সেসরিজ বিক্রি করছে। অপ্পো মেলায় তাদের স্মার্টফোন ও মোবাইল অ্যাক্সেসরিজ নিয়ে হাজির হয়েছে। ভিভো স্মার্টফোন নিয়ে মেলায় অংশ নিয়েছে। মটোরোলা তাদের সর্বশেষ মডেলের সব স্মার্টফোন এনেছে। এসব ব্র্যান্ড ছাড়াও মেলায় আইফোন, নকিয়া, ম্যাক্সিমাস, রিয়েলমি, ইউমিডিজি তাদের স্মার্টফোন ও অ্যাক্সেসরিজ নিয়ে অংশ নিয়েছে। এসব পণ্যের ওপর ছাড় ঘোষণাও করেছে প্রতিষ্ঠানগুলো।
মেলায় প্লাটিনাম স্পন্সর হিসেবে অংশ নিয়েছে স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং, হুয়াওয়ে ও অপ্পো। গোল্ড স্পন্সর হিসেবে অংশ নিয়েছে ভিভো ও ডিএক্স টেল। আর সিলভার স্পন্সর হিসেবে অংশ নিয়েছে মটোরোলা।
মেলায় প্রবেশ ফি ২০ টাকা। প্রবেশ ফি থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীদের চিকিৎসায় দান করা হবে বলে আয়োজকরা জানিয়েছেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত। এ আয়োজনের সব আপডেট ও খবর পাওয়া যাবে মেলার ফেইসবুক পেইজে।


হাতের মুঠোয় জীবনযাপন
জীবনযাপনকে সহজ করেছে প্রযুক্তি। যার ছোঁয়া লেগেছে আমাদের জীবনে। হাতের
বিস্তারিত
পুরোনো স্মার্টফোন কেনার আগে টিপস
সস্তায় পাওয়া যায় বলে অনেকেই পুরোনো স্মার্টফোন কিনে থাকেন। তবে
বিস্তারিত
অ্যাক্সেসরিজের দাম কমাল হুয়াওয়ে
অ্যাক্সেসরিজের ওপর ছাড় ঘোষণা করেছে হুয়াওয়ে। ‘হট সামার কুল অফার’
বিস্তারিত
‘পরিচয়’ গেটওয়ের উদ্বোধন বুধবার
সহজে এবং দ্রুত জাতীয় পরিচয়পত্র যাচাইয়ের গেটওয়ে 'Ôporichoy.gov.bdÕ'- এর যাত্রা
বিস্তারিত
তৃতীয় বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড
তৃতীয়বারের মতো শুরু হচ্ছে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস। বাংলাদেশ অ্যাসোসিয়েশন
বিস্তারিত
চীনে উৎপাদন কমাতে অ্যাপল ও
মার্কিন প্রযুক্তি নির্মাতা কোম্পানিগুলো চীনে তাদের পণ্যের উৎপাদন সীমিত করার
বিস্তারিত