শাকিব খানের ছবি থেকে বাদ পড়ে যা বললেন বুবলী

ঢালিউড কিং খান নামেই পরিচিত শাকিব খান। তার নতুন সিনেমা মানেই এখন নতুন আলোচনা। নিজের অভিনয় দিয়ে মন জয় করেছেন অসংখ্য ভক্তদের। গত ১০ বছর ধরে ঢাকায় সিনেমার শাসন করে যাচ্ছেন তিনি। গেল রোজার ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি। এবার ‘বীর’ নামে আরেকটি সিনেমা নিয়ে আসছেন শাকিব।তবে শাকিবের এই নতুন ছবি ‘বীর’ থেকে বাদ দেওয়া হয়েছে নায়িকা বুবলীকে। তার জায়গায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন নতুন একজন নায়িকা। এ খবরটি নিশ্চিত করেছেন ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল। অবশ্য এর আগে তিনিই এই ছবিতে বুবলী অভিনয় করবেন বলে জানিয়েছিলেন। ‘বীর’ ছবিটি নির্মাণ করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গুণী পরিচালক কাজী হায়াৎ।বাদ পড়ার বিষয়ে বুবলী বলেন, ‘এ বিষয়ে আমি কিছুই জানি না। গত এক বছর ধরে তো ‘বীর’ ছবিতে অভিনয় নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা হচ্ছিল। সবকিছু ফাইনাল ছিল। মাঝখানে হায়াৎ আংকেল (নির্মাতা কাজী হায়াৎ) অসুস্থ হলেন। যুক্তরাষ্ট্রে গেলেন। তারপর আমার অন্য ছবির শুটিং শুরু হলো।’
 
বুবলী আরও বলেন, ‘আমাকে তো অফিশিয়ালি একটা বিষয় বলতে হবে, আমি বীর ছবিতে থাকছি কি, থাকছি না। কারণ আমার সাথে তো ছবিটিতে অভিনয়ের জন্য প্রযোজক-পরিচালকের সঙ্গে কথা হয়েছে। সবকিছুই তো ঠিক। তারপরও তারা যখন কোনো সিদ্ধান্ত নিবেন, সেটা তো আমাকে জানাতে হবে। আমি অফিশিয়ালি কিছু জানি না, আমিও তো কোনো মন্তব্য করতে পারব না।’এদিকে, ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল জানিয়েছেন, নায়িকা ছাড়াই শুটিং শুরু হবে। তিনি বলেন, এখনও নায়িকা চূড়ান্ত হয়নি। তাই নায়িকা ছাড়াই ছবির অন্যান্য দৃশ্য ধারণ করা হবে। শাকিব খানকে নিয়েই আমাদের শুটিং শুরু হবে।

নায়িকার অংশ বাদ দিয়ে আমরা শুটিংয়ের কাজ করে ছবির কাজ এগিয়ে নেব বলে জানান তিনি। উল্লেখ্য, গত ডিসেম্বর মাসে সিনেমাটির একটি গানের চিত্রধারণ করে যাত্রা শুরু হয় ‘বীর’ চলচ্চিত্রের। কিন্তু হঠাৎ করেই নির্মাতা অসুস্থ হলে সিনেমার কাজ থেমে যায়। অসুস্থ হলে তিনি যুক্তরাষ্ট্রে চিকিৎসা নিতে যান। চিকিৎসা শেষে গতমাসে সুস্থ হয়ে ঢাকায় ফিরেন।তাছাড়া গত বছরের শুরুতেই নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালেও চিকিৎসা নেন কাজী হায়াত।


‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো
শিল্পী নয়, এখন ‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো হচ্ছে বলে
বিস্তারিত
সুইজারল্যান্ডে হানিমুনে মিথিলা
মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা আর জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি এখন
বিস্তারিত
মৌসুমীর বাসায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা
‘সব সময় বলি, মেহমানদারী করা খুব পছন্দ করি। মৌসুমীর আমন্ত্রণে
বিস্তারিত
মিথিলার বিয়ের পর এবার অপু
কলকাতার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জী ও বাংলাদেশি মডেল অভিনেত্রী রাফিয়াত
বিস্তারিত
‘ধন ধান্য পুষ্প ভরা’ গানে
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের পর্দা উঠছে। তবে এবারের
বিস্তারিত
দুই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
বিস্তারিত