রিফাত হত্যায় রাব্বি আকন গ্রেপ্তার

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার ৬ নম্বর আসামি রাব্বি আকনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে একই মামলায় গ্রেফতার হয়েছে রাফিউল ইসলাম রাব্বি।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাব্বি আকনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ভিডিও ফুটেজ দেখে বৃহস্পতিবার রাতুল শিকদার নামে এক স্কুলছাত্রকে আটক করে পুলিশ। গ্রেফতার রাতুল বরগুনার কলেজ রোড এলাকার একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র। তবে তদন্তের স্বার্থে রাতুল শিকদারকে কোথা থেকে গ্রেফতার করা হয়েছে তা আপাতত গোপন রাখছে পুলিশ।

এ মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে। এ পর্যন্ত এজাহারভুক্ত তিনজনসহ মোট ছয়জন হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকি চারজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

গত ২৬ জুন সকালের দিকে বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন বন্ড নামের সন্ত্রাসী গ্রুপ প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাতকে। পরে বিকালে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে মারা যান তিনি।

এদিকে এই ঘটনায় প্রথম ভিডিও ফুটেজে রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির স্বামীকে বাঁচানোর দৃঢ় প্রচেষ্টার চিত্র ফুটে আসায় জনমনে নায়িকা বনে যান তিনি। তবে হত্যাকাণ্ডের ঘটনার প্রকাশিত দ্বিতীয় এক ফুটেজে মিন্নির আচরণে সন্দেহের তীর তার দিকেই উঠতে থাকে। 


৭৬ বছরেও নাগরিকত্ব পেলেন না
ঘর-বাড়ি নেই, নেই কোনো স্থায়ী ঠিকানা। এ দেশেই জন্ম  নিলেও
বিস্তারিত
শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা, মা
লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জের ধরে কাউছার নামের ৭ বছর বয়সী
বিস্তারিত
নকলায় বিশ্ব হাত ধোয়া দিবস
সারা দেশের ন্যায় শেরপুরের নকলায় জাতীয় স্যানিটেশন মাস (অক্টোবর)-২০১৯ ও
বিস্তারিত
নদীতে নিখোঁজ স্কুলছাত্রীর গলিত লাশ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় গত ৯দিন আগে ঘটে যাওয়া তিস্তা নদীতে
বিস্তারিত
কোটালীপাড়ায় ৩ দিনব্যাপী নৌকা বাইচ
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় উৎসব মুখোর পরিবেশের মধ্যে দিয়ে শুরু হলো
বিস্তারিত
শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে
শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ১৪০ কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোট
বিস্তারিত