শাকিব খানের নতুন নায়িকা, কে এই মিতু?

গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমার রাজত্ব করে আসছেন নায়ক শাকিব খান। তার দীর্ঘ ক্যারিয়ারে কাজ করেছেন অনেক নায়িকাদের সঙ্গে। সেইসঙ্গে তার হাত ধরে ঢালিউডে পথচলা শুরু করেছেন অনেক নায়িকা। 

সম্প্রতি নতুন ৪টি ছবি প্রযোজনা করতে যাচ্ছেন ঢালিউড কিং খান খ্যাত তারকা শাকিব এমনটাই ঘোষণা দিয়েছেন। সেই চার ছবির মধ্যে তিন ছবিতেই দেখা যাবে নতুন মুখ। তিন নতুন মুখই কাজ করবেন শাকিব খানের বিপরীতে। শিগগিরই আনুষ্ঠানিক ভাবে সেই ছবির নায়িকাদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন শাকিব খান। বিভিন্ন গণমাধ্যমে শাকিব খান জানিয়েছেন পুরনো একটি সহ সামনে ৫টি ছবির কাজ আছে তার হাতে। এরমধ্যে দু’টি সিনেমার নায়িকা হিসেবে থাকবেন বুবলী। আর বাকি ৩টি সিনেমার নায়িকা হবেন নতুন কেউ।

নতুন তিনটি ছবির মধ্যে একটির নাম ‘আগুন’। শোনা যাচ্ছে, এই ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিষেক ঘটতে যাচ্ছে মডেল ও অভিনেত্রী জাহারা মিতুর। যিনি ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রতিযোগিতার প্রথম রানার আপ হয়েছিলেন।জানা যায়, এরইমধ্যে ছবিতে অভিনয়ের জন্য জাহারা মিতু চুক্তিবদ্ধ হয়েছেন। কিন্তু এই বিষয়ে এখনও স্পষ্ট করে কিছুই জানান নি জাহারা মিতু।মিতু বলেন, ‘আমার সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। এখন এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না। শিগগিরই হয়তো ছবির নির্মাতা ও প্রযোজক আনুষ্ঠানিক ভাবে এ বিষয়ে জানাবেন।’

‘আগুন’ সিনেমাটি মূলত পুলিশ, সাংবাদিক এবং ভিলেনের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে। যেখানে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন মিতু। অন্যান্য চরিত্রে আরও দেখা যাবে আমিন খান ও চিত্রনায়িকা মৌসুমীকেও। দেশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘আগুন’ পরিচালনা করবেন বদিউল আলম খোকন। ছবির কাহিনি করছেন কমল সরকার, চিত্রনাট্য করছেন নির্মাতা খোকন নিজেই। আগামী ২১ অথবা ২২ জুলাই এফডিসিতে ছবিটির শুটিং শুরু হবে বলে শোনা যাচ্ছে।

উল্লেখ্য, ‘আগুন’ সিনেমার মাধ্যমে প্রথমবারের রূপালি পর্দায় নাম লেখালেও এর আগে মিতু একাধিক মিউজিক ভিডিও, স্বল্পদৈর্ঘ্য ও নাটকে কাজ করেছেন। তাকে দেখা গিয়েছে উপস্থাপনাতেও। ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রযোগিতার প্রথম রানার আপ হওয়ার আগে মিতু ২০১২ সালে বিজিএমইএ ইয়োলো ফ্যাশন ফেস্ট বিজয়ী হন। এছাড়াও ‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ প্রতিযোগিতার বিজয়ী হয়েছিলেন। পরে দিল্লিতে অনুষ্ঠিত ‘সুপার মডেল ইন্টারন্যাশনাল-২০১৭’ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন এই সুন্দরী।

রাজবাড়ীর মেয়ে জাহারা মিতু ঢাকা বিশ্ববিদ্যালয়ে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (বিবিএ) ডিপার্টমেন্টে ভর্তি হয়েও পড়েন নি। পরে বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউইএফ) ফ্যাশন ডিজাইনিংয়ে স্নাতক শেষ করেন। এরপর চীনের হন ঝো বিশ্ববিদ্যালয় থেকে টেক্সটাইলে স্নাতকোত্তর শেষ করেন। ফ্যাশন ডিজাইনার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান হিসেবে চাকরিও করেন মিতু। পরবর্তীতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে বদলে যায় তার জীবন। চাকরি ছেড়ে মিডিয়াতে ক্যারিয়ার গড়তে মনোনিবেশ করেন।


সিনেমার শুটিং করা যাবে ৫
করোনাভাইরাসের কারণে বন্ধ ছিল সিনেমার শুটিং। দীর্ঘদিন বন্ধ থাকার পর
বিস্তারিত
এবার জায়েদ খানকে যে চ্যালেঞ্জ
ফের খবরের শিরোনাম হলেন সময়ের সঙ্গে আলোচনার শীর্ষে থাকা অভিনেতা
বিস্তারিত
শুভ জন্মদিন দুই কিংবদন্তী কুমার
এখনও সমান তালে গান গেয়ে চলেছেন তিনি। ‘তোরে পুতুলের মত
বিস্তারিত
সংগীত পরিচালক ওয়াজিদ খান আর
বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক জুটি সাজিদ-ওয়াজিদ। এবার না ফেরার দেশে
বিস্তারিত
অসচ্ছল মানুষের পাশে শিরিন শিলা!
করোনাভাইরাস আতঙ্কে আজ সারাদেশে। প্রাণঘাতি এই ভাইরাস নিয়ে সরকার ও
বিস্তারিত
‘ক্রাইম প্যাট্রোল’ অভিনেত্রীর আত্মহত্যা
ভারতীয় টিভি সিরিয়াল ‘ক্রাইম পেট্রল’র অভিনেত্রী প্রেক্ষা মেহতা আত্মহত্যা করেছেন।
বিস্তারিত