ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ১১, দাফন সম্পন্ন

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের আহত আরো দুজন বরযাত্রী মারা যান। সোমবার রাতে সিরাজগঞ্জ সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে সিরাজগঞ্জ সদরের সয়াধানগড়া মধ্যপাড়া মহল্লার আহাদ (২৪) ও কাজিপাড়া গ্রামের ভাষা মন্ডল (৬৮) মারা যান। এ নিয়ে বর ও কনেসহ নিহতের সংখ্যা হলো ১১ জন।

মঙ্গলবার সকালে স্ব স্ব এলাকার কবরস্থানে নিহতদের দাফন সম্পন্ন করা হয়েছে। বরের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার কান্দাপাড়া ও কনের গ্রামের বাড়ি উল্লাপাড়া উপজেলার গুচ্ছগ্রামসহ নিহতদের এলাকায় এখন মাতম চলছে।

নিহত অপর ৯ জন হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের আলতাফ হোসেন ছেলে বর রাজন (২৫) ও উল্লাপাড়া উপজেলার গুচ্ছগ্রামের গফুর শেখের মেয়ে কনে সুমাইয়া খাতুন (২০), এনায়েতপুর গুচ্ছগ্রামের কনের নানী মমতা বেগম (৩৫), সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াগোবিন্দ মিলন মোড় মহল্লার চালক নূরে আলম ওরফে স্বাধীন (৪৫), সরদারপাড়া মহল্লার শরিফ (৩২), সিরাজগঞ্জ সদর উপজেলার রামগাঁতী গ্রামের আঃ সামাদ (৪৫) ও শাকিল (১৯), কান্দাপাড়া গ্রামের আনিছ (১২), সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার কৃষ্ণদিয়ার গ্রামের খোকন (২৪)।

উল্লেখ্য, সোমবার সকালে বর রাজন ১৩ জন বরযাত্রী নিয়ে মাইক্রোবাসযোগে ওই গুচ্ছগ্রামে বিয়ে করতে যান। বিয়ের আনুষ্ঠানিক শেষে বধূ সুমাইয়াকে নিয়ে বাড়ি আসার পথে সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেলপথের উল্লাপাড়া উপজেলার বেতকান্দি নামকস্থানে অরক্ষিত রেল ক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি ওই বরযাত্রীবাহী মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বর-কনেসহ ৯ জন নিহত হন এবং ওই রাতে আহত আরো ২ জন মারা যান। এ মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় এখনও মাতম চলছে। হাজার হাজার নারী-পুরুষের আক্ষেপ, হায়রে রাজন ও সুমাইয়ার ঘর বাঁধা হলো না।

এদিকে নিহতদের পরিবারকে নগদ ২৫ হাজার করে টাকা প্রদান করা হয়েছে বলে জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মাদ তোফাজ্জল হোসেন জানান।


সারিয়াকান্দিতে বজ্রপাতে স্বামী-স্ত্রীসহ ৩ জন
বগুড়ার সারিয়াকান্দিতে বজ্রপাতে স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত ও ২ জন
বিস্তারিত
শেরপুরে স্কুলছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন
বগুড়ার শেরপুরে গভীর রাতে নবম শ্রেণীর এক ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ
বিস্তারিত
প্রসূতির গোপনাঙ্গে সুই-সুতা রেখেই সেলাই
রংপুরে সন্তান প্রসবের পর এক প্রসূতির গোপনাঙ্গের ভেতর সুই-সুতা রেখেই
বিস্তারিত
বানিয়াচংয়ে ট্রিপল মার্ডারে ৪ জনের
হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় ট্রিপল মার্ডারের দুই মামলায় চারজনের যাবজ্জীবন
বিস্তারিত
ছোটগল্প সমাজের প্রকৃত রূপ তুলে
বাংলাদেশের প্রকৃতি, সমাজ ও সংস্কৃতিকে তুলে ধরছে বাংলাদেশের উর্দু ছোটগল্পগুলো।
বিস্তারিত
মাগুরায় বজ্রপাতে কৃষক নিহত
মাগুরা সদর উপজেলার নলদা গ্রামে বৃহস্পতিবার দুপুরে বজ্রপাতে অলিপ বিশ্বাস
বিস্তারিত