রূপগঞ্জ উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

সভাপতি গোলাম দস্তগীর গাজী সা. সম্পাদক শাহজাহান ভূইয়া

দীর্ঘ ২২ বছর পর নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপস্থিত কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে (বীরপ্রতীক) সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভূইয়াকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে। 

মঙ্গলবার বিকেলে উপজেলার মুড়াপাড়া বাজার এলাকায় উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে এ ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক আবু জাফর চৌধুরী বিরু, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, কাঞ্চন পৌর যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।

সম্মেলনের প্রধান অতিথি পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে  সকলকে একসাথে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।


মেয়র মতিয়ার রহমানের পিতৃবিয়োগ
আমতলী পৌরসভার জননন্দিত মেয়র মো: মতিয়ার রহমানের বাবা বীর মুক্তিযোদ্ধা মোহন
বিস্তারিত
বাউফলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস
পটুয়াখালীর বাউফলে ‘দুর্নীতি আমরা করবো না, কাউকে দুর্নীতি করতে দিবো
বিস্তারিত
বাউফলে রোকেয়া দিবসে জয়িতা’দের সম্মাননা
পটুয়াখালীর বাউফলে আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস
বিস্তারিত
ডিসেম্বর থেকেই ঢাকা-সিকিম বাস চলাচল
রাজধানী ঢাকা থেকে ভারতের দার্জিলিং ও সিকিমে প্রথমবারের মতো চালু
বিস্তারিত
নাটোরের সদর উপজেলা আ.লীগের নতুন
নাটোরের সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার
বিস্তারিত
র‌্যাব ১২’র অভিযানে ইয়াবাসহ গ্রেফতার
কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ
বিস্তারিত