সক্রিয় রাজনীতিতে জড়াবেন না সোহেল তাজ!

আওয়ামী লীগের দুঃসময়ে দলের পাশে থাকার অঙ্গীকার করেছেন সোহেল তাজ। বৃহস্পতিবার (১৮ ‍জুলাই) রাজধানীর কারওয়ানবাজারে হোটেল সোনারগাঁওয়ে স্বাস্থ্যবিষয়ক সচেতনতা বিষয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই অঙ্গিকার করেন।

সংবাদ সম্মেলনে সাবেক এ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের দুর্দিনে ডাকলে তিনি পাশে থাকবেন। অপর এক প্রশ্নের জবাবে সোহেল তাজ বলেন, সক্রিয় রাজনীতিতে তিনি জড়াবেন না।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ইভটিজিং, যানজট, ধর্ষণ, রোড সেফটির বিষয়ে মানুষকে জানানো এবং মানুষের কাছ থেকে জানার জন্য একটি হটলাইন থাকবে।

তিনি জানান, এরপর টিম নিয়ে পৌছে যাব আমি। তাদের কথা শুনব। তারপর তা প্রচার করা হবে আরটিভিতে। এভাবে দুই সপ্তাহ অন্তর মঙ্গলবার রাত ৮টায় তা প্রচার করা হবে। মোট ১২ পর্ব প্রচার করা হবে প্রাথমিক পর্যায়ে। সেপ্টেম্বর মাস থেকে শুরু হবে এ অনুষ্ঠান।

দুর্নীতি নিয়ে কথা বলবেন কি না জানতে চাইলে সোহেল তাজ বলেন, দুর্নীতি দেশের উন্নয়নের অন্তরায়। দেশ ও রাষ্ট্রকে দুর্নীতিমুক্ত করতে কাজ করবেন তিনি। এ ছাড়া ফেসবুক লাইভে নানা ইস্যুতে জনগণের সঙ্গে কথা বলবেন। মোট কথা জনগণকে সচেতন করা হবে। জনগণকে সঙ্গে নিয়ে অনিয়ম, দুর্নীতির সঙ্গে জড়িতদের লাল কার্ড দেখানো হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির সিইও আশিক রহমান, র‌্যাকন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রমো রউফ চৌধুরী, মিতসুবিশির পরিচালক শন হাকিম, অনুষ্ঠানের প্রোডাকশন পার্টনার কাওসার মাহমুদ, গৌতম কৈরী, সোহেল তাজের ছেলে ব্যারিস্টার তুরাজ, সোহেল তাজের স্ত্রী প্রমুখ।

এ সময় তারা মিতসুবিশি র‌্যাংকন গ্রুপ ও আরটিভির সঙ্গে সমঝোতা চুক্তিতে সাইন করেন।


পিয়াজ ছাড়া রান্না হলে, আওয়ামী
পিয়াজ কিনতে গিয়ে মানুষকে হিমশিম খেতে হচ্ছে জানিয়ে জাতীয় পার্টির
বিস্তারিত
ব্যর্থ মন্ত্রীদের সরিয়ে দেয়া হবে
মন্ত্রিসভায় যারা ভালো করবে না তাদের দায়িত্বে পরিবর্তন আনা হবে।
বিস্তারিত
রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল
দীর্ঘ দিন ধরে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে
বিস্তারিত
ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ দিলেন মির্জা
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল
বিস্তারিত
ইলিয়াস কাঞ্চন নানা অনিয়ম করেন,
সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন- সড়কের নিরাপত্তা নিশ্চিত
বিস্তারিত
অতিথি পাখিদের স্থান হবে না
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
বিস্তারিত