গোপালগঞ্জ হত্যামামলার সাক্ষীকে খুন

গোপালগঞ্জ সদর উপজেলার শশাবাড়িয়া গ্রামে পানিতে চুবিয়ে, পিটিয়া ও কুপিয়ে নৃশংসভাবে জসিম শেখ (৩০) নামের এক যুবককে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।  সে হত্যা মামলার সাক্ষী।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, জসিম শেখ ওই গ্রামের আজিজ শেখের ছেলে। ওই গ্রামে কয়েক বছর আগে ঘটে যাওয়া একটি হত্যা মামলার সাক্ষী। গত ঈদের দিন নামাজ শেষেও এই জসিম শেখসহ ৪ জনকে কুপিয়ে মারাত্মক আহত করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় দায়েরকৃত মামলার আসামিরা সম্প্রতি জেল থেকে বেরিয়ে আজ শুক্রবার এ হত্যাকাণ্ড ঘটায়।

এলাকাবাসী জানান, ৩/৪ বছর আগে ওই গ্রামে লাক্কু মোলা নামে এক ব্যক্তি প্রতিপক্ষের হাতে খুন হন। সেই থেকে ওই গ্রামে দুটি বিবদমান গ্রুপের মধ্যে দলাদলি চলে আসছিল। বখতিয়ার শেখ ও ইমাম শেখ এ দল দুটির নেতৃত্ব দিয়ে আসছিলেন। গত ঈদের দিন নামাজ শেষে বিবদমান এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। 

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে প্রতিপক্ষ বখতিয়ার শেখের নেতৃত্বে সংঘবদ্ধ একদল লোক ইমাম শেখের সমর্থক জসিম শেখের বাড়িতে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় জসিম শেখকে বাড়ি থেকে জোর করে ধরে নিয়ে তাকে কুপিয়ে, পিটিয়ে ও পানিতে চুবিয়ে হত্যা করে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এলাকার পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  


সারিয়াকান্দিতে বজ্রপাতে স্বামী-স্ত্রীসহ ৩ জন
বগুড়ার সারিয়াকান্দিতে বজ্রপাতে স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত ও ২ জন
বিস্তারিত
শেরপুরে স্কুলছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন
বগুড়ার শেরপুরে গভীর রাতে নবম শ্রেণীর এক ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ
বিস্তারিত
প্রসূতির গোপনাঙ্গে সুই-সুতা রেখেই সেলাই
রংপুরে সন্তান প্রসবের পর এক প্রসূতির গোপনাঙ্গের ভেতর সুই-সুতা রেখেই
বিস্তারিত
বানিয়াচংয়ে ট্রিপল মার্ডারে ৪ জনের
হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় ট্রিপল মার্ডারের দুই মামলায় চারজনের যাবজ্জীবন
বিস্তারিত
ছোটগল্প সমাজের প্রকৃত রূপ তুলে
বাংলাদেশের প্রকৃতি, সমাজ ও সংস্কৃতিকে তুলে ধরছে বাংলাদেশের উর্দু ছোটগল্পগুলো।
বিস্তারিত
মাগুরায় বজ্রপাতে কৃষক নিহত
মাগুরা সদর উপজেলার নলদা গ্রামে বৃহস্পতিবার দুপুরে বজ্রপাতে অলিপ বিশ্বাস
বিস্তারিত