রিফাত হত্যা মামলায় মিন্নির ১৬৪ ধারায় জবানবন্দি

চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতারকৃত প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নি ৫ দিনের রিমান্ড শেষ হওয়ার পূর্বেই দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। 

শুক্রবার বিকেল ৩টায় মঞ্জুরকৃত ৫ দিনের রিমান্ডের তৃতীয় দিনে আয়শা সিদ্দিকা মিন্নিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। সন্ধ্যা ৭টার দিকে তার জবানবন্দি নেয়া শেষ হয়েছে। এ নিয়ে হত্যার দায় স্বীকার করে এখন পর্যন্ত ১৩ জন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক মো. হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা আদালত প্রাঙ্গণে উপস্থিত গণমাধ্যমকর্মীদের জানান, আয়শা সিদ্দিকা মিন্নির কাছ থেকে তিন দিনের মধ্যেই তথ্য পাওয়ায় রিমান্ডের মেয়াদ শেষ হওয়ার পূর্বেই তাকে আদালতে হাজির করা হয়। আয়শা সিদ্দিকা মিন্নি স্বেচ্ছায় ১৬৪ ধারায় দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

জবানবন্দি চলাকালীন আদালত প্রাঙ্গণে উপস্থিত আয়শা সিদ্দিকা মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর সংবাদকর্মীদের জানান, মিন্নিকে ভয়-ভীতি দেখিয়ে জবানবন্দি দেয়ার জন্য বাধ্য করা হচ্ছে। তিনি আরো বলেন, মামলাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য একটা মহল ষড়যন্ত্র করে মিন্নিকে গ্রেফতার করে নানামুখী হয়রানি করছে।

রিফাত শরীফ হত্যা মামলায় তারা ১৬ জনকে জীবিত অবস্থায় গ্রেফতার করেছেন। মামলার প্রধান আসামি নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মারা গেছেন। 


ময়মনসিংহে ট্রাক চাপায় ট্রাফিক কনস্টেবল
ঈদ উপলক্ষে ময়মনসিংহ-শেরপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ সড়কে গাড়ির চাপ বেড়ে
বিস্তারিত
বরগুনায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামী
বরগুনার আমতলী উপজেলার কাঠালিয়া তাজেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের স্কুলছাত্রী ধর্ষনের
বিস্তারিত
চৌগাছায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু
যশোরের চৌগাছায় বিষাক্ত সাপের কামড়ে ফাতিমা বেগম (৬০) নামের এক
বিস্তারিত
গোপালগঞ্জে বাসচাপায় শিশু নিহত
গোপালগঞ্জে বাসের চাপায় আমিন শেখ (১১) নামে এক শিশু নিহত
বিস্তারিত
মাগুরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী
মাগুরা-শ্রীপুর সড়কের বরিশাট চারাবটতলা এলাকায় শনিবার সকাল ৭টার দিকে সড়ক
বিস্তারিত
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সার্কেল অফিসের
কিশোরগঞ্জের ভৈরবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সার্কেল অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে নানা
বিস্তারিত